প্রেস বিজ্ঞপ্তি:

চকরিয়ার খুটাখালী ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে  মঙ্গলবার ৫জুন পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল স্থানীয় কমিউনিটি সেন্টার মিলনায়তনে সম্পন্ন হয়েছে। ইউনিয়ন শাখার সভাপতি ডাঃ কাজী শওকতুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি মাস্টার রিদুয়ানুল হকের পরিচালনায় বিশাল ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা শাখার আমীর বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মোস্তাফিজুর রহমান।

তিনি তার বক্তব্যে বলেন, ত্যাগের মাস মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে দ্বীন প্রতিষ্ঠার কার্যক্রমকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্বভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। কারো হুমকি-ধামকিতে আল্লাহর সন্তুষ্টি হাসিলের অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্ত করে দমিয়ে রাখা যাবেনা। তিনি প্রশিক্ষণের মাস পবিত্র রমজানকে পরিপূর্ণভাবে জানার মাধ্যমে নিজেদের বাস্তব জীবনে যথাযথ আমলের সহিত প্রতিফলন ঘটনানোর আহ্বান জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন জামায়াত নেতা আরিফুর রহমান চৌধুরী মানিক, চকরিয়া উপজেলা দক্ষিণের আমীর মুহাম্মদ মোজাম্মেল হক, মহেশখালী আমীর জাকের হোসাইন, উপজেলা দক্ষিণ সেক্রেটারি খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, সহকারী সেক্রেটারি মাওলানা মোহাম্মদ সাঈদ, সাংগঠনিক সেক্রেটারি ছৈয়দ করিম, মাওলানা আবুবক্কর, চকরিয়া শহর ছাত্রশিবিরের সভাপতি মোহাম্মদ জুনাইদ, ছাত্রনেতা তাওহীদুল ইসলাম নূরী প্রমুখ নেতৃবৃন্দ। এসময় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবদুল গফুর, খুটাখালী সাংগঠনিক থানা ছাত্রশিবিরের সভাপতি দিনারুল ইসলাম পারভেজসহ উপজেলা ও স্থানীয় জামায়াত-শিবিরের নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।