বিশেষ প্রতিবেদক :
কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে ধর্ষনে ব্যর্থ হয়ে দুই স্কুল ছাত্রীকে কুপিয়ে রক্তাক্ত করেছে একদল দুর্বৃত্ত। তাদের রক্ষায় এগিয়ে আসলে তাদের আরেক বোনকেও মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় ওই তিন জনকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  মঙ্গলবার বেলা ২টার দিকে মাতারবাড়ির সাতঘরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসারত আহত স্কুল ছাত্রী জন্নাতুল জানান, সে মাতারবাড়ি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। ইতিপূর্বে স্কুলে যাওয়া-আসার পথে একই এলাকার মামুনসহ কয়েকজন উশৃংখল যুবক তাকে প্রায় সময় উত্ত্যক্ত করতো। এর ধারাবাহিকতায় মঙ্গলবার বেলা ১২ টার দিকে বাড়িতে কোন পুরুষ ও তাদের মা না থাকার সুযোগে মামুনসহ কয়েকজন যুবক অতর্কিতভাবে বাড়িতে প্রবেশ করে।

তারা এসময় জান্নাতুল মাওয়াকে শ্লীলতাহানির চেষ্টা করলে বাড়িতে থাকা তার বোন স্কুল ছাত্রী শাহিন মুস্তারি ও রুমানা আক্তার এগিয়ে আসলে তাদেরও মারধর করে। এসময় তারা চিৎকার করলে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়। পরে বেলা ২টার দিকে সাতঘরপাড়া এলাকার ফরিদ আলমের পুত্র দেলোয়ার হোসেন, মো. হোসাইন, মামুন, চাঁদ মুল্লুকের পুত্র ফরিদুল আলম, মৃত জাফর আলমের পুত্র তারেকুজ্জামান, ছালেহ নুর এর নেতৃত্বে আরও ১০/১৫ জন দুর্বৃত্ত সংঘবদ্ধ হয়ে ওই স্কুল ছাত্রীর বাড়িতে আবারও হামলা চালায়। এসময় তারা ধারালো ছুরি ও দা দিয়ে মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী শাহিন মুস্তারি, এসএসসি পরিক্ষার্থী জন্নাতুল মাওয়া ও রুমানা আক্তারকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। তাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এসময় তাদের বাড়িতে আক্রান্ত তিন বোন ছাড়া আর কেউ ছিল না। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় ওই তিন বোনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ভূক্তভোগী পরিবারের সদস্যরা।