কক্সবাজার জেলা কৃষকলীগের প্রতিনিধি সভা ও ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার জেলা শাখার প্রতিনিধি সভা ও ইফতার মাহফিলের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, জাতীয় নির্বাচন অত্যাসন্ন। আমাদের সরকার বিগত নয় বছরের উর্ধ্বে ধারাবাহিক ক্ষমতায় আছেন। তিনি জামাত বিএনপির দুূঃশাসনের বিরুদ্ধে শেখ হাসিনার সাহসী নেতৃত্ব্যের কথা স্মরণ করে বলেন, জনগণের সমর্থনে ক্ষমতায় এসে দক্ষ নেতৃত্বের মাধ্যমে দেশকে উন্নত সমৃদ্ধ করেছেন। দারিদ্র্যতাকে পরাজিত করে গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।

তিনি বলেন, ভোটকে সামনে রেখে দলের ভিতর বিশৃংখলা করা যাবে না। নিজেকে প্রার্থী বলে ঘোষণা দিয়ে নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃস্টি করা ঠিক হবে না। এখনও আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড থেকে কোন প্রার্থী মনোনয়ন দেয়নি। শেখ হাসিনা যাকে নৌকা দেবে সবাইকে তার জন্য ভোট করতে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এডভোকেট আমজাদ হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন। এই অপরাধের সাথে জড়িত কেউই রেহাই পাবে না। দলেও এই অপরাধীদের স্থান দেওয়া যাবে না।

বিশেষ অতিথি কৃষক লীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জেলা আওয়ামী লীগ সহ সভাপতি জননেতা রেজাউল করিম বলেন, অস্ত্র পেশীশক্তি মাদক ব্যবসাসায়ীদের দাপটে প্রকৃত আওয়ামী লীগ অসহায় হয়ে পড়েছে। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করার জন্য বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

সাগর পাড়ের প্যাসিপিক ক্যাফে রেস্তোঁরার মাঠে জেলা কৃষকলীগ সভাপতি রশিদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নাজনিন সরোয়ার কাবেরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ইউনুছ বাঙালী, শ্রম বিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম, জেলা আওয়ামী লীগ সদস্য আবু হেনা মোস্তফা কামাল, উপ দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ, সদস্য জিএম কাশেম, বদরুল হুদা মিল্কী, জেলা কৃষকলীগ নেতা নুরুচ্ছফা ছিদ্দিক, রফিক উদ্দিন, এডভোকেট মোস্তাক আহমদ, আনিসুল হক চৌধুরী, জাকারিয়া চৌধুরী, শহীদুল্লাহ মেম্বার, সেলিম নেওয়াজ সহ উপজেলা শহর কৃষকলীগ নেতা কর্মীদের সরব উপস্থিতিতে অনুষ্ঠান সফল ও স্বার্থকভাবে সমাপ্ত হয়।

সর্বশেষ সংবাদ

মুজিবুর রহমান ও এমপি জাফরের দোয়া নিলেন ফজলুল করিম সাঈদী

মাতৃভাষার প্রতি আগ্রহ হারাচ্ছে রাখাইনদের নতুন প্রজন্ম

শুদ্ধ সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে অপশক্তিকে রুখতে হবে- মেয়র মুজিব

একুশে ফেব্রুয়ারি : প্রাপ্তি ও প্রত্যাশা

টেকনাফে সাড়ে ১৫ লক্ষ টাকার স্বর্ণালংকার উদ্ধার

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতন মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি

পেকুয়ায় স্থাপনা নির্মাণ বন্ধ ও গাছ জব্দ

অধ্যাপক শফিউল্লাহ একজন চেইঞ্জ মেকার