কক্সবাজার জেলা কৃষকলীগের প্রতিনিধি সভা ও ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার জেলা শাখার প্রতিনিধি সভা ও ইফতার মাহফিলের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, জাতীয় নির্বাচন অত্যাসন্ন। আমাদের সরকার বিগত নয় বছরের উর্ধ্বে ধারাবাহিক ক্ষমতায় আছেন। তিনি জামাত বিএনপির দুূঃশাসনের বিরুদ্ধে শেখ হাসিনার সাহসী নেতৃত্ব্যের কথা স্মরণ করে বলেন, জনগণের সমর্থনে ক্ষমতায় এসে দক্ষ নেতৃত্বের মাধ্যমে দেশকে উন্নত সমৃদ্ধ করেছেন। দারিদ্র্যতাকে পরাজিত করে গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়েছেন।

তিনি বলেন, ভোটকে সামনে রেখে দলের ভিতর বিশৃংখলা করা যাবে না। নিজেকে প্রার্থী বলে ঘোষণা দিয়ে নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃস্টি করা ঠিক হবে না। এখনও আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড থেকে কোন প্রার্থী মনোনয়ন দেয়নি। শেখ হাসিনা যাকে নৌকা দেবে সবাইকে তার জন্য ভোট করতে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এডভোকেট আমজাদ হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন। এই অপরাধের সাথে জড়িত কেউই রেহাই পাবে না। দলেও এই অপরাধীদের স্থান দেওয়া যাবে না।

বিশেষ অতিথি কৃষক লীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জেলা আওয়ামী লীগ সহ সভাপতি জননেতা রেজাউল করিম বলেন, অস্ত্র পেশীশক্তি মাদক ব্যবসাসায়ীদের দাপটে প্রকৃত আওয়ামী লীগ অসহায় হয়ে পড়েছে। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করার জন্য বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

সাগর পাড়ের প্যাসিপিক ক্যাফে রেস্তোঁরার মাঠে জেলা কৃষকলীগ সভাপতি রশিদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নাজনিন সরোয়ার কাবেরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ইউনুছ বাঙালী, শ্রম বিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম, জেলা আওয়ামী লীগ সদস্য আবু হেনা মোস্তফা কামাল, উপ দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ, সদস্য জিএম কাশেম, বদরুল হুদা মিল্কী, জেলা কৃষকলীগ নেতা নুরুচ্ছফা ছিদ্দিক, রফিক উদ্দিন, এডভোকেট মোস্তাক আহমদ, আনিসুল হক চৌধুরী, জাকারিয়া চৌধুরী, শহীদুল্লাহ মেম্বার, সেলিম নেওয়াজ সহ উপজেলা শহর কৃষকলীগ নেতা কর্মীদের সরব উপস্থিতিতে অনুষ্ঠান সফল ও স্বার্থকভাবে সমাপ্ত হয়।

সর্বশেষ সংবাদ

উখিয়ায় কৃত্রিম রং দিয়ে তৈরী হচ্ছে জুস, আটক ১

প্রিয়ার বিরুদ্ধে তথ্য বিকৃতির অভিযোগ করলেন অধ্যাপক বারকাত

মহেশখালীতে অস্ত্র ও গুলিসহ ৮মামলার আসামী গ্রেপ্তার

তৌহিদ নামের ছেলেটি এখন অভিভাবকের হাতে

চকরিয়ার বদরখালীতে ১০ মাসেও মিটার না পাওয়ায় গ্রাহকদের বিক্ষোভ

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক দু’দিনের সফরে কক্সবাজারে

লোহাগাড়ায় গরু চোর সন্দেহে যুবককে গণপিটুনি

রাঙ্গামাটিতে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা উদ্বোধন

লম্বরীপাড়ার মুরুব্বীদের সাথে আলোর দিশারী যুব পরিষদের মতবিনিময়

গুজব গণপিটুনি বন্ধে সারাদেশের পুলিশকে বার্তা

ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা

কক্সবাজারে পাওয়া গেছে একটি ছেলে

ফেনির দুর্ধর্ষ সন্ত্রাসী আজাদ গ্রেফতার

চট্টগ্রামে গৃহশিক্ষক ধর্ষণ করল ৬ষ্ট শ্রেণির ছাত্রী, শিক্ষক গ্রেফতার

আনন্দবাজারের প্রতিবেদন – ‘তসলিমারা প্রিয়ার পাশে, নরম হাসিনা’

ডেঙ্গুতে হবিগঞ্জের সিভিল সার্জনের মৃত্যু

মিথ্যা ধর্ষণ মামলায় বাদী নিজেই শ্রীঘরে

মাতলামি

নাইক্ষ্যংছড়িতে মাছের পোনা অবমুক্ত করলো বিজিবি

ডেপুটি এটর্নি জেনারেল হলেন কক্সবাজারের ব্যারিস্টার নওরোজ চৌধুরী