মোঃ আবুল কাসেম ঈদগড় :

কক্সবাজার রামু উপজেলার ঈদগড়ে মাদক সম্রাজ্ঞী মোহসেনা বেগম প্রকাশ (ভুইত‍্যানী) কে অবশেষে বিপুল পরিমান গাঁজা/মদ সহ পুলিশ গ্রেফতার করেছে। ১ জুন রোজ শুক্রবার সকাল ১০ টায় এ এস আই মোরশেদ আলমের নেতৃত্বে পুলিশ ঈদগড়ের চিহ্নিত মাদক ব্যবসায়ী মোহসেনা বেগম ভুতির বাড়ীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা /মদ উদ্ধার ও মোহসেনা বেগম( ভুইত‍্যানী)কে আটক করেছে ।
আটক মোহসেনা বেগম (ভুইত‍্যানী) ঈদগড় চরপাড়া ২ নং গেইট এলাকার উলামিয়ার স্ত্রী। এ বিষয়ে এ এস আই মোরশেদ আলম জানান তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজুর প্রস্তুতি চলছে। ঈদগড়ে মাদক সম্রাজ্ঞী হিসাবে খ্যাত মোহসেনা বেগম( ভুইত‍্যানী)কে গ্রেপ্তার করায় এ এস আই মোরশেদ আলম আইসি জসিম উদ্দীন কে এলাকাবাসী পুলিশকে ধন্যবাদ জানান।
এলাকাবাসী আরো জানান ঈদগড় চরপাড়া ২ নং গেইট এলাকায় ৩ টি স্পটে মাদক বেচাকেনা হয় ঐ ৩ টি বাড়ী সরকারি বন বিভাগের জায়গায় বসতি নির্মাণ করে মাদক বেচাকেনা করে যাচ্ছে, এলাকাবাসীর দাবী বাকী ২ জনকে গ্রেফতার করে সরকারি বন বিভাগের জায়গা থেকে মাদকের স্পটের বাড়ি গুলো উচ্ছেদ করা হোক , তারা জামিনে বেরিয়ে আসার পর আবার মাদক ব‍্যবসা চালাতে না পারে।
এ এস আই মোর্শেদ আলম আরো জানান, এলাকার জনগণের ও জনপ্রতিনিধির সহযোগিতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান । তিনি আরো জানান গত ২০ মে পুর্ব রাজঘাঠা এলাকার আবু তাহের কে ২৪মে তার স্ত্রী সাবেকুন্নাহারকে স্বামী স্ত্রী দুই জনকে বিপুল পরিমাণ গাঁজা সহ গ্রেফতার করে আদালতে প্রেরণ করি ।
এ বিষয়ে ঈদগড় রেঞ্জ কর্মকর্তা এমদাদুল হক জানান, মাদকের স্পটের বাড়ি গুলোর বিরুদ্ধে উচ্ছেদ করার জন্য আইনি প্রক্রিয়া চলছে শীঘ্রই মেজিস্ট্রেটের সহযোগিতা নিয়ে উচ্ছেদ করা হবে ।