লোহাগাড়া প্রতিনিধি:

লোহাগাড়া উপজেলা অটোরিক্সা সিএনজি চালক কল্যাণ সমবায় সমিতি লিঃ এন উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে উপজেলন দরবেশ হাট নিউ তাজমহল কমিউনিটি সেন্টারে শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, সঞ্চয় টাকা নগদ প্রদান ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া উপজেলা বিআরডিভির চেয়ারম্যান ও সজামকর্মী অারমান বাবু রোমেল’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতকানিয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো: হাসানুজ্জান মোল্যা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছিলেন লোহাগাড়া থানার ওসি মো: সাইফুল ইসলাম, লোহাগাড়া প্রেস ক্লাব সবাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কলাউজান ইউপি চেয়ারম্যান এমএ ওয়াহেদ। সংগঠনের সভাপতি আবুল কাশেম, সেক্রেটারি মহিউদ্দিন মোঃ বাহাদুর। অনুষ্ঠান সঞ্চালানায় ছিলেন সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ দেশ, সমাজ ও জাতির শত্র“। এদেরকে কাউকে প্রশ্রয় দেয়া হবে না। কঠোরভাবে তাদেরকে দমন করা হবে। ইতিমধ্যে উপজেলার বিভিন্ন এলাকা হতে এবং মহাসড়কে দুরপাল্লার বাসে তল্লাশী চালিয়ে ইয়াবার বড় বড় চালান উদ্ধার, চোলাইমদ উদ্ধার ও অনেক মাদক ব্যবসায়ীদেরকে আটক করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারাদেশে ব্যাপকভাবে উন্নয়ন সাধিত হয়েছে। এলাকার সকল সিএনজির চালকদেরকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানের সভাপতি আরমান বাবু রোমেল বলেন, লোহাগাড়া উপজেলা সিএনজি অটোরিক্সা চালক কল্যাণ সমিতির সদস্যরা এতোদিন অবহেলিত ছিল। আজ তারা একতাবদ্ধ হয়ে হয়ে সমিতির কল্যাণে কাজ করছে। লোহাগাড়া উপজেলা সিএনজি অটোরিক্সা চালক কল্যাণ সমিতির সকল সদস্যের কল্যাণে তিনি সবসময় পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সভা শেষে সংগঠনের সকল সদস্যাবৃন্দদেরকে ইফতার সামগ্রী ও জমাকৃত সঞ্চয় প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।