সংবাদ বিজ্ঞপ্তি:

সাবেক হুইপ ও সংসদ সদস্য জেলা বিএনপি’র সভাপতি মোঃ শাহজাহান চৌধুরী বলেছেন, মাদক বিরোধী অভিযানের নামে সরকার তামাশা শুরু করেছে। অভিযানে মাদকের পৃষ্টপোষকদের বাদ দিয়ে ক্রসফায়ারে মারা হচ্ছে ছিচকে চুরোপুটিদের। এছাড়া নিরহ ও বিএনপি নেতাকর্মীদের মাদক ব্যবসায়ী অভিহিত করে ক্রসফায়ার দেয়া হচ্ছে। সরকারি দলের এমপি আবদুর রহমান বদির দিকে ঈঙ্গিত করে তাকে ইয়াবার মুল বীজ বপনকারী তথা ‘ইয়াবা চাষী’ উল্লেখ করে তিনি বলেন, ক্ষমতাসীন দলের এই সাংসদ ও তার ভাইদের মাধ্যমে দেশে ইয়াবার বিষ ছড়িয়ে পড়েছে। অথচ তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। এছাড়া জনগণকে মাদক যুদ্ধের মিথ্যে ধোয়াশায় রেখে জাতীয় নির্বাচন নিয়ে যড়যন্ত্র চলছে বলেও তিনি উল্লেখ করেন।

তিনি আরো বলেন, সরকারি সংস্থার গুলোর রিপোর্টে ইয়াবা পাচারকারী ও তাদের পৃষ্টপোষক হিসাবে ক্ষমতাসীন দলের এমপি ও তাঁর ভাইয়ের নাম বার বার এসেছে।

২৯ মে মঙ্গলবার বিকালে হোটেল মিশুকের হলরুমে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার‘র সভাপতি মুহম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারি মহাসচিব জিএএম আশেক উল্লাহ, কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি আতহার ইকবাল, দৈনিক ইনকিলাবে শামসুল হক শারেক, কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি আকতার চৌধুরীও সিনিয়র সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী।