চট্টগ্রামে নিখোঁজের ২২ঘন্টা পর ব্যবসায়ি উদ্ধার

জে. জাহেদ, চট্টগ্রাম :

চট্টগ্রাম দোহাজারী পৌরসভার শুভ এন্টারপ্রাইজের মালিক ব্যবসায়ী সুমিত হায়দার রাব্বি নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর উপজেলার বরকল ব্রীজ সংলগ্ন এলাকা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার হয়েছেন।  মঙ্গলবার (২৯ মে) সকালে  বরকল ব্রীজ সংলগ্ন এলাকায়  রাস্তার পার্শ্বে ব্যবসায়ী  রাব্বিকে অচেতন অবস্থায়  পড়ে থাকতে দেখে।  পরে তার জ্ঞান ফিরলে তার কাছ থেকে নাম্বার নিয়ে তার পরিবারকে খবর দেন স্থানীয় এলাকাবাসী।

রাব্বীর চাচা জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার সকালে বরকল এলাকা থেকে ঐ এলাকার একজনের ফোন পেয়ে আমরা সেখানে যাই এবং রাব্বীকে নিয়ে চন্দনাইশ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে এসেছি।

উদ্ধার হওয়া সুমিত হায়দার রাব্বী দোহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব দোহাজারী এলাকার মৃত ওসমান গনির পুত্র। দোহাজারী পৌর সদরে শুভ এন্টারপ্রাইজ নামে তার (পাইকারী চাউলের আরত) ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

রাব্বীর মামা মোঃ শফি উল্যাহ্ জানান, গতকাল সোমবার (২৮ মে) সকাল আনুমানিক ১০টায় দোহাজারী থেকে দোহাজারীস্থ শুভ এন্টারপ্রাইজ (চাউলের আরৎ) হতে বাগিচাহাট বাজারে পাল ষ্টোর হতে পাওনা টাকা আনার জন্য যায় রাব্বি। এরপর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে রাতে চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

মঙ্গলবার (২৯ মে) দুপুরে রাব্বিদের বাড়িতে গিয়ে উদ্ধার হওয়া ব্যবসায়ী সুমিত হায়দার রাব্বির সাথে আলাপকালে সে জানায়, গতকাল সোমবার (২৮ মে) সকালে বাকি টাকা উত্তোলন করে বাগিচাহাট থেকে দোহাজারী ফেরার সময় হাসিমপুর বড়পাড়া এলাকার অদূরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানীপুল নামক স্থানে কক্সবাজারগামী কালো রংয়ের একটি বিমানসু গাড়ী থেকে কয়েকজন যুবক তার মোটরসাইকেল থামাতে বলে।

মোটর সাইকেল থামানোর পর কিছু বুঝে ওঠার আগে একজন তার গালে থাপ্পর দেন এবং অপর কয়েকজন তাকে টেনেহিঁচড়ে গাড়ীতে তুলে চোখ-মুখ বেধে তার পকেটে থাকা টাকা, মোবাইল ও মোটরসাইকেলের চাবি কেড়ে নেয়।

সারারাত বিমানসু গাড়িতে করে বিভিন্ন যায়গা ঘোরায় এবং নাকে কিছু একটার ঘ্রান পেয়ে একসময় সে অচেতন হয়ে যায়। যখন কিছুটা হুঁশ আসে তখন সে রাস্তার পাশে পড়ে ছিল। শরীর নিস্তেজ থাকায় স্থানীয় এক পথচারীকে ইশারায় ডেকে তার চাচা জয়নাল আবেদিনকে ফোন দিতে বলে।

কে বা কারা তাকে তুলে নিয়ে গেছে জানতে চাইলে রাব্বী জানায়, লোকগুলোকে সে চিনতে পারেনি তবে তাদের কথাবার্তায় ধারনা করছেন তারা চট্টগ্রামের বাইরে অন্য কোন

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা