চট্টগ্রামে নিখোঁজের ২২ঘন্টা পর ব্যবসায়ি উদ্ধার

জে. জাহেদ, চট্টগ্রাম :

চট্টগ্রাম দোহাজারী পৌরসভার শুভ এন্টারপ্রাইজের মালিক ব্যবসায়ী সুমিত হায়দার রাব্বি নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর উপজেলার বরকল ব্রীজ সংলগ্ন এলাকা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার হয়েছেন।  মঙ্গলবার (২৯ মে) সকালে  বরকল ব্রীজ সংলগ্ন এলাকায়  রাস্তার পার্শ্বে ব্যবসায়ী  রাব্বিকে অচেতন অবস্থায়  পড়ে থাকতে দেখে।  পরে তার জ্ঞান ফিরলে তার কাছ থেকে নাম্বার নিয়ে তার পরিবারকে খবর দেন স্থানীয় এলাকাবাসী।

রাব্বীর চাচা জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার সকালে বরকল এলাকা থেকে ঐ এলাকার একজনের ফোন পেয়ে আমরা সেখানে যাই এবং রাব্বীকে নিয়ে চন্দনাইশ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে এসেছি।

উদ্ধার হওয়া সুমিত হায়দার রাব্বী দোহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব দোহাজারী এলাকার মৃত ওসমান গনির পুত্র। দোহাজারী পৌর সদরে শুভ এন্টারপ্রাইজ নামে তার (পাইকারী চাউলের আরত) ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

রাব্বীর মামা মোঃ শফি উল্যাহ্ জানান, গতকাল সোমবার (২৮ মে) সকাল আনুমানিক ১০টায় দোহাজারী থেকে দোহাজারীস্থ শুভ এন্টারপ্রাইজ (চাউলের আরৎ) হতে বাগিচাহাট বাজারে পাল ষ্টোর হতে পাওনা টাকা আনার জন্য যায় রাব্বি। এরপর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে রাতে চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

মঙ্গলবার (২৯ মে) দুপুরে রাব্বিদের বাড়িতে গিয়ে উদ্ধার হওয়া ব্যবসায়ী সুমিত হায়দার রাব্বির সাথে আলাপকালে সে জানায়, গতকাল সোমবার (২৮ মে) সকালে বাকি টাকা উত্তোলন করে বাগিচাহাট থেকে দোহাজারী ফেরার সময় হাসিমপুর বড়পাড়া এলাকার অদূরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানীপুল নামক স্থানে কক্সবাজারগামী কালো রংয়ের একটি বিমানসু গাড়ী থেকে কয়েকজন যুবক তার মোটরসাইকেল থামাতে বলে।

মোটর সাইকেল থামানোর পর কিছু বুঝে ওঠার আগে একজন তার গালে থাপ্পর দেন এবং অপর কয়েকজন তাকে টেনেহিঁচড়ে গাড়ীতে তুলে চোখ-মুখ বেধে তার পকেটে থাকা টাকা, মোবাইল ও মোটরসাইকেলের চাবি কেড়ে নেয়।

সারারাত বিমানসু গাড়িতে করে বিভিন্ন যায়গা ঘোরায় এবং নাকে কিছু একটার ঘ্রান পেয়ে একসময় সে অচেতন হয়ে যায়। যখন কিছুটা হুঁশ আসে তখন সে রাস্তার পাশে পড়ে ছিল। শরীর নিস্তেজ থাকায় স্থানীয় এক পথচারীকে ইশারায় ডেকে তার চাচা জয়নাল আবেদিনকে ফোন দিতে বলে।

কে বা কারা তাকে তুলে নিয়ে গেছে জানতে চাইলে রাব্বী জানায়, লোকগুলোকে সে চিনতে পারেনি তবে তাদের কথাবার্তায় ধারনা করছেন তারা চট্টগ্রামের বাইরে অন্য কোন

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

গণমাধ্যমে এমপি বদি’র মনোনয়ন বঞ্চিতের খবর ‘টক অব দা উখিয়া-টেকনাফ’

স্ত্রীর ভাগ্যে বদির নৌকা!

সোনাদিয়া প্যারাবনে বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

কক্সবাজার-৩ সাইমুম সরওয়ার কমলসহ আ.লীগের ৫৪ প্রার্থীর চূড়ান্ত তালিকা

অনলাইন সংবাদের জনপ্রিয়তার প্রতি সরকারের সু-নজর জরুরী

ফ্রান্সস্থ প্রজ্ঞাবিহারের কঠিন চীবর দান উৎসব উদযাপিত

চট্টগ্রামে পাহাড়তলীতে অস্ত্রসহ যুবক আটক

পেকুয়ায় প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড, ব্যানার-ফেস্টুন অপসারন

গণপূর্ত বিভাগের দায়িত্বহীনতায় স্বাস্থ্য ও অপরাধ ঝুঁকিতে প্রায় তিন’শ শিক্ষার্থী

শিশু জুবায়ের’র উপর এ কেমন শাসন!

হাসিনা : এ ডটার’স টেলে বানান ভুল, ব্লকবাস্টারকে লিগ্যাল নোটিশ

ক্ষমতায় গেলে সব শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করবে ঐক্যফ্রন্ট

“বিড়ালের গলায় মুক্তার মালা !”

লবণ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জনে গবেষণার বিকল্প নাই : বিসিক চেয়ারম্যান

চট্টগ্রামে দৈনিক কর্ণফুলী সম্পাদক আফসার উদ্দিন গ্রেফতার

চার দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত, ৮০ লাখ ৫১ হাজার ৭৮০ টাকা রাজস্ব আদায়

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের পক্ষে একাট্টা

মাউশির নতুন মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক

পৌর এলাকাকে ‘স্বাস্থ্যকর শহর’ করার ঘোষণা দিলেন মেয়র মুজিবুর রহমান

রাফিয়া আলম জেবা : অদম্য এক পিইসি পরীক্ষার্থী