চট্টগ্রামে নিখোঁজের ২২ঘন্টা পর ব্যবসায়ি উদ্ধার

জে. জাহেদ, চট্টগ্রাম :

চট্টগ্রাম দোহাজারী পৌরসভার শুভ এন্টারপ্রাইজের মালিক ব্যবসায়ী সুমিত হায়দার রাব্বি নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর উপজেলার বরকল ব্রীজ সংলগ্ন এলাকা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার হয়েছেন।  মঙ্গলবার (২৯ মে) সকালে  বরকল ব্রীজ সংলগ্ন এলাকায়  রাস্তার পার্শ্বে ব্যবসায়ী  রাব্বিকে অচেতন অবস্থায়  পড়ে থাকতে দেখে।  পরে তার জ্ঞান ফিরলে তার কাছ থেকে নাম্বার নিয়ে তার পরিবারকে খবর দেন স্থানীয় এলাকাবাসী।

রাব্বীর চাচা জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার সকালে বরকল এলাকা থেকে ঐ এলাকার একজনের ফোন পেয়ে আমরা সেখানে যাই এবং রাব্বীকে নিয়ে চন্দনাইশ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে এসেছি।

উদ্ধার হওয়া সুমিত হায়দার রাব্বী দোহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব দোহাজারী এলাকার মৃত ওসমান গনির পুত্র। দোহাজারী পৌর সদরে শুভ এন্টারপ্রাইজ নামে তার (পাইকারী চাউলের আরত) ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

রাব্বীর মামা মোঃ শফি উল্যাহ্ জানান, গতকাল সোমবার (২৮ মে) সকাল আনুমানিক ১০টায় দোহাজারী থেকে দোহাজারীস্থ শুভ এন্টারপ্রাইজ (চাউলের আরৎ) হতে বাগিচাহাট বাজারে পাল ষ্টোর হতে পাওনা টাকা আনার জন্য যায় রাব্বি। এরপর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে রাতে চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

মঙ্গলবার (২৯ মে) দুপুরে রাব্বিদের বাড়িতে গিয়ে উদ্ধার হওয়া ব্যবসায়ী সুমিত হায়দার রাব্বির সাথে আলাপকালে সে জানায়, গতকাল সোমবার (২৮ মে) সকালে বাকি টাকা উত্তোলন করে বাগিচাহাট থেকে দোহাজারী ফেরার সময় হাসিমপুর বড়পাড়া এলাকার অদূরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাঠানীপুল নামক স্থানে কক্সবাজারগামী কালো রংয়ের একটি বিমানসু গাড়ী থেকে কয়েকজন যুবক তার মোটরসাইকেল থামাতে বলে।

মোটর সাইকেল থামানোর পর কিছু বুঝে ওঠার আগে একজন তার গালে থাপ্পর দেন এবং অপর কয়েকজন তাকে টেনেহিঁচড়ে গাড়ীতে তুলে চোখ-মুখ বেধে তার পকেটে থাকা টাকা, মোবাইল ও মোটরসাইকেলের চাবি কেড়ে নেয়।

সারারাত বিমানসু গাড়িতে করে বিভিন্ন যায়গা ঘোরায় এবং নাকে কিছু একটার ঘ্রান পেয়ে একসময় সে অচেতন হয়ে যায়। যখন কিছুটা হুঁশ আসে তখন সে রাস্তার পাশে পড়ে ছিল। শরীর নিস্তেজ থাকায় স্থানীয় এক পথচারীকে ইশারায় ডেকে তার চাচা জয়নাল আবেদিনকে ফোন দিতে বলে।

কে বা কারা তাকে তুলে নিয়ে গেছে জানতে চাইলে রাব্বী জানায়, লোকগুলোকে সে চিনতে পারেনি তবে তাদের কথাবার্তায় ধারনা করছেন তারা চট্টগ্রামের বাইরে অন্য কোন

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে এবার হাজতির কাছে মিললো ৩৫০ পিস ইয়াবা

একটি সাদা কাফনের সফর নামা – (৫ম পর্ব)

একসঙ্গে ৩ বোন উধাও

যেভাবে গ্রেফতার হলেন দাড়ি-গোঁফওয়ালা ওসি মোয়াজ্জেম

ভারতের কাছে পাত্তাই পেলো না পাকিস্তান

কতদূর এগোলো জামায়াতের নতুন সংগঠনের কাজ?

বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঈদগাঁও নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদে ব্যারিস্টার আজিমের আইনি নোটিশ

চকরিয়ায় এক মাসে ৭ খুন

ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কমিটি গঠিত

চুমু দিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ইনফেকশন চিকিৎসা!

এনজিও চাকরির মেলা নিয়ে প্রশাসনের ধোয়াসা, হতাশ স্থানিয়রা

সাংবাদিক রাশেদের উপর হামলার তীব্র নিন্দা : অবিলম্বে সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতার করুন

কক্সবাজার জেলা কারাগারে দুর্নীতির প্রমাণ পেয়েছে দুদক 

আমার প্যারালাইজড আক্রান্ত বাবা

ঈদগড়ে উদ্ধার লাশ কক্সবাজার পৌরসভার কাউন্সিলর প্রার্থী রফিকের

রামুতে সংখ্যালঘু পরিবারের দোকান জবর-দখলের অভিযোগ

পিতা-মাতার পরকীয়ায় দু’কূল হারালো তিন শিশু!

বন্দুকযুদ্ধে নাইক্ষ‌্যংছড়ি ছাত্রলীগ নেতা সৌরভ নিহত

হ্নীলায় ইয়াবা ব্যবসায়ী জালালের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী