মাদক আগ্রাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে দেশকে বাঁচাতে হবে : ড. সেকান্দর চৌধুরী

সংবাদদাতা :

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মানব বিদ্যা অনুষদের ডীন অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী বলেছেন মাদক আগ্রাসনের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানকে স্বাগত জানিয়ে তিনি বলেন মাদক নিমূর্লের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি তরুণ যুবকদের এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন প্রজন্মরা পারে সর্বগ্রাসী মাদক থেকে দেশকে উদ্ধার করতে। দেশের সংবাদ কর্র্মীরা হচ্ছে জাতীর দর্পণ। আপনাদের বস্তুনিষ্ট ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে দেশ ও সমাজের অপকর্ম দূর্নীতি ও নীতিবাচক দিক গুলো প্রতিরোধ করার জন্য নিরলসভাবে কাজ করে যেতে হবে। তবেই বাংলাদেশী জাতি মাদক আগ্রাসন থেকে উদ্ধার সম্ভব।

চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ) আয়োজিত ২৮ মে নগরীর সিএমইউজে হলে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী এসব কথা বলেন। সিআরইউ’র সভাপতি সৈয়দ দিদার আশরাফী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলমগীর নুরের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন দৈনিক পূর্বদেশ সহকারী সম্পাদক সাংবাদিক দেব দুলাল ভৌমিক। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি দিলোয়ারা ইউসুফ, সিএমপি’র সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর আলম চৌধুরী, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, শাহেদা পারভিন, আতিকুর রহমান, সরওয়ার আলম, ইলিয়াছ আহমদ, জাকির হোসেন, সাদেকুর রহমান, মতিউর রহমান সৌরভ, সন্তোষ কুমার নন্দী।

সভায় বক্তারা সাংবাদিকদের ন্যায্য দাবীর ভিত্তিতে জীবনের নিরাপত্তা নির্শ্চিত করন এবং মৌলিক ভিত্তিতে দেশের সকল সাংবাদিকদের দাবি দাওয়া বাস্তবায়ন ও সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যার সুষ্ঠু বিচারের ব্যবস্থা সুগম করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন

সিআরইউ’র প্রেসিডিয়াম সদস্য কামরুল হুদা, সহ-সভাপতি সজল চৌধুরী, আলি আহম্মদ শাহীন, হারাধন চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক মাসুদ ফেরদৌস কবির, যুগ্ম সম্পাদক রিয়াজুর রহমান রিয়াজ, অর্থ সম্পাদক আজিজুল হক, সহ-সম্পাদক রিমন মুহুরী, পারভিন আক্তার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন বাবলা, নুরুল ইসলাম রিপন, সহ-সম্পাদক শিব্বির আহম্মদ ওসমান, রাশেদুল মাওলা, নারী বিষয়ক সম্পাদক রোজী চৌধুরী সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর আলম, দিদারুল আলম, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান সাইফুল, শাহাদাত হোসেন স্বপন, হোসেন মিন্টু, সদস্য সমীরন পাল, মোকলেসুর রহমান, হোসাইনুর রশীদ বাপ্পা, নজরুল ইসলাম, সৈয়দ জাহেদ হোসেন, হোসেন শিকদার রাজা, রুপম দত্ত, রাজীব চক্রবর্তী, মোহাম্মদ মহিউদ্দিন, খোকন দাশ প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

বিমানবন্দর থেকে ইয়াবাসহ বরিশালের দুই তরুণী আটক

ইয়াবা পাচারের দায়ে টেকনাফের যুবকের ১০ বছর জেল

মহেশখালী-কুতুবদিয়া আসনে আ. লীগের মনোনয়ন পাচ্ছেন সিরাজুল মোস্তফা!

উলঙ্গ থাকার বিধান কী?