চকরিয়ায় ইয়াবাসহ ৩পাচারকারী আটক, গাড়ী জব্দ

এম.মনছুর আলম, চকরিয়া:

প্রধানমন্ত্রীর নির্দেশে দেশ জুড়ে চলছে মাদক বিরোধী অভিযান।জঙ্গী দমনের মতো এবার মাদক দমনের কথা জানিয়েছেন খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা।জাতীয় ভাবে ঘোষনা এসেছে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স।প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী,বাংলাদেশ পুলিশের আইজিপি ও র‍্যাবের মহাপরিদর্শক এ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন।এরই আলোকে ইতিমধ্যে চকরিয়া থানা পুলিশের কয়েকটি টীম মাদক অভিযানে মাঠপর্যায়ে জোরদার কাছ চালিয়ে যাচ্ছে।বৃহস্পতিবার দিবাগত রাতে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় থানা পুলিশের অভিযানে ১হাজার ২০০ ইয়াবাসহ একটি ব্যবহৃত প্রাইভেট নোহা (বক্সি) গাড়ির চালকসহ ৩ পাচারকারীকে আটক করেছে পুলিশ। পুলিশ এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত নোহাগাড়ি ঢাকা মেট্রো-গ-২৬-৮৭২৬থেকে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে।পাচার কাজে ব্যবহ্নত গাড়িটি জব্দ করা হয়েছে। ধৃত পাচারকারী হলেন, টেকনাফ উপজেলার সদর ৭নম্বর ওয়ার্ডের হাজম পাড়া এলাকার শামসুল আলমের পুত্র সাদ্দাম হোসেন (২৫), তারসহকর্মী একই উপজেলার সদর ৫নম্বর ওয়ার্ডের ডেইল পাড়া এলাকার বশির আহমদের পুত্র মো: ইসমাঈল (২৮) ও সদর ৬নম্বর ওয়ার্ডের একই এলাকার আবদুল গফুরের পুত্র মনির আলম(২৭)।

শুক্রবার(২৫মে) রাত দেড়টার দিকে কক্সবাজারের মহাসড়কস্থ উপজেলার ফাঁসিয়াখালী হাসেরদীঘি রাস্তার মাথা নামক এলাকায়  থানা পুলিশের একটি টীম তল্লাশি চালিয়ে এসব ইয়াবাসহ নোহাগাড়ি জব্দ করে।

পুলিশ সূত্রে জানাগেছে,বৃহস্পতিবার দিবাগত রাত্রে চকরিয়া থানার উপপরিদর্শক(এস আই) রুহুল আমিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে একটি টীম মাদক উদ্ধারে অভিযানে যায়।চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ হাসেরদীঘি রাস্তার মাথা এলাকায় ওই দিন রাত্রে দেড়টার দিকে ইয়াবা পাচারকারীরা অবস্থান নেয়ার গোপন সংবাদ পেয়ে থানা পুলিশের টিমও অবস্থান নেয়।এসময় কক্সবাজার থেকে চট্রগ্রামগামী কালো রংয়ের একটি প্রাইভেট নোহা গাড়ি (ঢাকা মেট্রো-গ-২৬-৮৭২৬)গাড়ীটি মহাসড়কের রাস্তার ধারে থামানো হয়। পুলিশ ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে গাড়ি তল্লাশি করলে ওই সময় গাড়ীতে থাকা ৩ ইয়াবা পাচারকারী আটক করে।পুলিশ তাদের দেহ তল্লাসী করে এসব পাচারকারী কাজ থেকে ১হাজার ২০০ ইয়াবা উদ্ধার করেন।এ সময় পুলিশ ইয়াবা পাচার কাজে ব্যবহ্নত প্রাইভেট নোহাগাড়ি জব্দ করে চালক ও তার সহকর্মীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহ্নত নোহাগাড়ি জব্দ করে। ঘটনায় জড়িত চালকসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে।থানার এস আই রুহুল আমিন বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

দুর্নীতিবাজ, ঘুষখোর ও হত্যা চেষ্টাকারীরা সরকারের পতন ঘটাতে চায় : নিউইয়র্কে শেখ হাসিনা

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর আগমন উপলক্ষে সেক্টর কমান্ডারস ফোরাম’র জরুরী সভা

রামুর গর্জনিয়ায় অপহরণ ১

টেকনাফ উপজেলা যুবদলের কমিটি গঠিত

সাপ্তাহিক মাতামুহুরী’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী মদ বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে হত্যা ও মানব পাচার মামলার আসামী গ্রেফতার

চকরিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

খালেকুজ্জামান বেঁচে আছেন জনতার মাঝে

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে ৫ম দিনেও বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত