খুটাখালীতে মাদক বিরোধী আলোচনা সভা ও ইফতার মাহফিল

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়া উপজেলার খুটাখালীতে মাদক বিরোধী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক তৌহিদুল ইসলাম মিটুর সৌজন্যে শুক্রবার বিকেল ৫টায় খুটাখালী বাজারস্থ মিষ্টিবনের দ্বিতীয় তলায় এ আয়োজন সম্পন্ন হয়। আলোচনা সভায় খুটাখালী ইউনিয়নের শতাধিক যুবক ও মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল হক ভুট্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে। তার ধারাবাহিকতায় প্রশাসনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে মাদকাসক্তি আমাদের সমাজে এক সর্বনাশা ব্যাধিরূপে বিস্তার লাভ করছে। দুরারোগ্য ব্যাধির মতোই মদ, গাঁজা, ইয়াবা আমাদের তরুণ সমাজকে গ্রাস করছে। এর তীব্র দংশনে ছটফট করছে আমাদের সমাজের আগামী দিনের ভবিষ্যৎরা। মাদকের ভয়াবহ পরিণতি দেখে আজ প্রশাসন বিচলিত, অভিভাবকরা আতঙ্কিত, চিকিৎসকরা দিশেহারা। নেশার কারণে দেশের প্রাণশক্তি যুবসমাজ ভেঙ্গে পড়ে যেতে বসছে। এর ছোবলে মৃত্যুতে ঢলে পড়ছে লক্ষ প্রাণ, ধ্বংস হচ্ছে পরিবার ও সামাজিক শান্তি। রাষ্ট্র অনিশ্চিত ভবিষ্যতের হাতছানি দেখতে পাচ্ছে। কিন্তু এ সমস্যা থেকে উত্তরণের জন্যে বর্তমান সরকার কঠোর অবস্থানে রয়েছে। এতে প্রশাসনের পাশাপাশি সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।
মাদক বিরোধী আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজক চকরিয়া উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক তৌহিদুল ইসলাম মিটু বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি মতো সরকার মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। দেশ ও জাতি উন্নয়নের পেছনে সর্বাধিক ভূমিকায় রয়েছে যুবকরা। আর এ যুব সমাজকে ধ্বংস করছে একমাত্র মাদক। প্রশাসনিক মাদক নির্মূল অভিযানকে স্বাগত জানিয়ে যুব সমাজকেও এগিয়ে আসতে হবে। এলাকার মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, দৈনিক ইনানী’র প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন। মাদক বিরোধী এ আলোচনা সভা ও ইফতার মাহফিলে খুটাখালী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পুরু অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা মোঃ ইমরান খান।
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?

সাবেক ডিসি ও ইউএনওসহ তিনজনের কারাদণ্ড

ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা