খুটাখালীতে মাদক বিরোধী আলোচনা সভা ও ইফতার মাহফিল

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়া উপজেলার খুটাখালীতে মাদক বিরোধী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চকরিয়া উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক তৌহিদুল ইসলাম মিটুর সৌজন্যে শুক্রবার বিকেল ৫টায় খুটাখালী বাজারস্থ মিষ্টিবনের দ্বিতীয় তলায় এ আয়োজন সম্পন্ন হয়। আলোচনা সভায় খুটাখালী ইউনিয়নের শতাধিক যুবক ও মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল হক ভুট্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে। তার ধারাবাহিকতায় প্রশাসনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে মাদকাসক্তি আমাদের সমাজে এক সর্বনাশা ব্যাধিরূপে বিস্তার লাভ করছে। দুরারোগ্য ব্যাধির মতোই মদ, গাঁজা, ইয়াবা আমাদের তরুণ সমাজকে গ্রাস করছে। এর তীব্র দংশনে ছটফট করছে আমাদের সমাজের আগামী দিনের ভবিষ্যৎরা। মাদকের ভয়াবহ পরিণতি দেখে আজ প্রশাসন বিচলিত, অভিভাবকরা আতঙ্কিত, চিকিৎসকরা দিশেহারা। নেশার কারণে দেশের প্রাণশক্তি যুবসমাজ ভেঙ্গে পড়ে যেতে বসছে। এর ছোবলে মৃত্যুতে ঢলে পড়ছে লক্ষ প্রাণ, ধ্বংস হচ্ছে পরিবার ও সামাজিক শান্তি। রাষ্ট্র অনিশ্চিত ভবিষ্যতের হাতছানি দেখতে পাচ্ছে। কিন্তু এ সমস্যা থেকে উত্তরণের জন্যে বর্তমান সরকার কঠোর অবস্থানে রয়েছে। এতে প্রশাসনের পাশাপাশি সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।
মাদক বিরোধী আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজক চকরিয়া উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক তৌহিদুল ইসলাম মিটু বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি মতো সরকার মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। দেশ ও জাতি উন্নয়নের পেছনে সর্বাধিক ভূমিকায় রয়েছে যুবকরা। আর এ যুব সমাজকে ধ্বংস করছে একমাত্র মাদক। প্রশাসনিক মাদক নির্মূল অভিযানকে স্বাগত জানিয়ে যুব সমাজকেও এগিয়ে আসতে হবে। এলাকার মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, দৈনিক ইনানী’র প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন। মাদক বিরোধী এ আলোচনা সভা ও ইফতার মাহফিলে খুটাখালী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পুরু অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা মোঃ ইমরান খান।
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

টেকনাফে অভিযানেও থামছে না ৩ ভাইয়ের ইয়াবা বানিজ্য

পেকুয়ায় চাঁদার দাবীতে দোকান সংস্কারে বাধা ও ভাংচুর

গণমাধ্যম ও সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন মেয়র মুজিবুর রহমান

চকরিয়ায় সুরাজপুর আলোকশিখা পাঠাগার’র চিত্রাংকন প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও গুণীশিক্ষক সংবর্ধনা

কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির কমিটি গঠিত

সাংবাদিক বশিরের মাতার জানাযা সম্পন্ন বিভিন্নমহলের শোক

বিজিবি ক্যাম্প এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রামান্য চিত্র প্রদর্শন

টেকনাফ সাংবাদিক ফোরাম’র আহবায়ক কমিটি গঠিত

কক্সবাজার-৩ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিলেন অধ্যাপক আজিজ

“দুখরে রোগে ও ভয় পায়!”

নিরাপদ জীবনে ফিরতে চায় ইয়াবা ব্যবসায়ীরা

রোববার থেকে বিএনপির সাক্ষাৎকার শুরু

মিয়ানমারে শতাধিক রোহিঙ্গা গ্রেফতার

বিএনপি নেতা আবু সুফিয়ান (চট্টগ্রাম-৮) আসনে মনোনয়নপত্র নিলেন

কক্সবাজার-২ আসনে কারাবন্দী আবুবকরের পক্ষে মনোনয়ন ফরম জমা

ঈদগাঁওতে ইউনিক পরিবহন ও টমটমের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

চবির ‘প্রফেসর’ পদোন্নতি পেলেন কক্সবাজারের হাসমত আলী

খুটাখালীর মহাসড়ক কিনারায় অবৈধ ভাসমান দোকানপাট উচ্ছেদ

চবিতে গণিত বিভাগের ২দিন ব্যাপী সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান শুরু

১৯দিন ব্যাপী চুনতির সীরত মাহফিল ১৯ নভেম্বর