কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-২১

সিবিএন ডেস্ক :

কক্সবাজারের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ২১ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ২৩ মে সকাল ৮ টা থেকে ২৪ মে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ১। আমির আহম্মদ, পিতা- ছিদ্দিক আহমদ, সাং- হাতিয়ার ঘোনা, মিঠাপানির ছড়া, ২। খলিলুর রহমান, পিতা- আব্দুল হাকিম খলিফা, সাং- হাতিয়ার ঘোনা, করাচী পাড়া, উভয়থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ৩। মোঃ সোলাইমান মাঝি, পিতা- মৃত আবুল বশর, সাং- বৈদ্য ঘোনা,বাইতুল ইজ্জত জামে মসজিদের দঃ পাশের্^, থানা ও জেলা- কক্সবাজার, ৪। মফিজুর রহমান, পিতা- মোজাফ্ফর আহমদ, ৫। আব্দুল খাঁন, পিতা- মৃত ইসলাম, উভয়সাং- কে, টি স্কুল দক্ষিণ রুমালিয়াছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। মোঃ আসলাম সরকার, পিতা- আজিজুর রহমান, সাং- ডিংগাডোবা লক্ষীপুর, থানা- রাজপাড়া, জেলা- রাজশাহী, ৭। মোঃ মাসুদ রানা, পিতা- মৃত আব্দুর সাত্তার, সাং- মিয়াপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী, ৮। জাবেদ আলম, পিতা- খোরশেদ আলম, সাং- দঃ কলাতলী, বর্তমানে- হাজী পাড়া ইউনুসের বাড়ী, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। ফরিদুল আলম, পিতা- মৃত জাফর আলম, ১০। শাহেদ কামাল, পিতা- ফরিদুল আলম, উভয়সাং- পূর্ব পোকখালী সিকদার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আয়াত উল্লাহ, পিতা- আবুল হাশেম, সাং- মোচনী শরর্নাথী ক্যাম্প থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ১২। মোহাম্মদ হেলাল, পিতা- কামাল হোসেন, সাং- পশ্চিম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোহাম্মদ আব্বাস, পিতা- মোহাম্মদ আলী, সাং- মরিচ্যা হাই স্কুলের পিছনে, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ১৪। মনিরুল হক, পিতা- বাদশা মিয়া, সাং- কোনার পাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। মোঃ জাহাঙ্গীর আলম প্রঃ জাহাঙ্গীর কবির, পিতা- আলতাফ হোসেন, সাং- টেকপাড়া, মসজিদ রোড, থানা ও জেলা- কক্সবাজার, ১৬। মোহাম্মদ গিয়াস উদ্দিন, পিতা- মোঃ আমির হোসেন, সাং- দঃ আর্দশ গ্রাম কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১৭। আব্দুল মোতালেব, পিতা- রহমত আলী, সাং- চন্দ্রিমার মাঠ, কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। মোহাম্মদ হাসেম, পিতা- আবুল হোসেন, সাং- আর্দশ গ্রাম কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১৯। মোঃ মুসা, পিতা- নাজিম উদ্দীন, সাং- পশ্চিম লারপাড়া, সাং- দঃ আর্দশ গ্রাম কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ২০। মোঃ শাহজাহান, পিতা- মোহাম্মদ আলী মিয়া, সাং- কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২১। মোঃ শুক্কুর, পিতা- মৃত নুরুল কবির, সাং- কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

কেন শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় দেখতে চায় ভারত

দাঁতের ইনফেকশন থেকে হতে পারে হার্ট অ্যাটাক

দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

তারেকের বিষয়ে ইসির কিছুই করার নেই

গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা

৬০ আসনে জামায়াতের ‘দর-কষাকষি’

চকরিয়ায় মধ্যরাতে স্কুল মাঠে ঘর তৈরির চেষ্টা

চকরিয়া-পেকুয়ায় মনোনয়ন পেতে মরিয়া জাফর আলম

তারেকের ভিডিও কনফারেন্স ঠেকাতে স্কাইপি বন্ধ করল বিটিআরসি

খুটাখালী বালিকা মাদরাসায় শিক্ষক নিয়োগ

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ শূন্য ঘোষনা

ইসির নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে কিনা জানেন না জেলা নির্বাচন অফিসার

প্রশাসন ও পুলিশে রদবদল করতে যাচ্ছে ইসি

আ’লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত হয়নি: ওবায়দুল কাদের

মাদকের কারণে কক্সবাজারের বদনাম বেশি -অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম

বঙ্গবন্ধুর দেখানো পথে কক্সবাজারকে এগিয়ে নিতে চান আনিসুল হক চৌধুরী সোহাগ

আগাম নির্বাচনি প্রচার সামগ্রী না সরানোয় জরিমানার নির্দেশ ইসি’র

টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে বিশ্ব টয়লেট দিবস পালিত

রাঙামাটিতে যৌথ অভিযানে তিন বোট কাঠসহ আটক ৭

বিএনপি’র প্রতীক ‘ধানের ছড়া’ না ‘শীষ’?