কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-২১

সিবিএন ডেস্ক :

কক্সবাজারের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ২১ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ২৩ মে সকাল ৮ টা থেকে ২৪ মে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ১। আমির আহম্মদ, পিতা- ছিদ্দিক আহমদ, সাং- হাতিয়ার ঘোনা, মিঠাপানির ছড়া, ২। খলিলুর রহমান, পিতা- আব্দুল হাকিম খলিফা, সাং- হাতিয়ার ঘোনা, করাচী পাড়া, উভয়থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ৩। মোঃ সোলাইমান মাঝি, পিতা- মৃত আবুল বশর, সাং- বৈদ্য ঘোনা,বাইতুল ইজ্জত জামে মসজিদের দঃ পাশের্^, থানা ও জেলা- কক্সবাজার, ৪। মফিজুর রহমান, পিতা- মোজাফ্ফর আহমদ, ৫। আব্দুল খাঁন, পিতা- মৃত ইসলাম, উভয়সাং- কে, টি স্কুল দক্ষিণ রুমালিয়াছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। মোঃ আসলাম সরকার, পিতা- আজিজুর রহমান, সাং- ডিংগাডোবা লক্ষীপুর, থানা- রাজপাড়া, জেলা- রাজশাহী, ৭। মোঃ মাসুদ রানা, পিতা- মৃত আব্দুর সাত্তার, সাং- মিয়াপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী, ৮। জাবেদ আলম, পিতা- খোরশেদ আলম, সাং- দঃ কলাতলী, বর্তমানে- হাজী পাড়া ইউনুসের বাড়ী, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। ফরিদুল আলম, পিতা- মৃত জাফর আলম, ১০। শাহেদ কামাল, পিতা- ফরিদুল আলম, উভয়সাং- পূর্ব পোকখালী সিকদার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আয়াত উল্লাহ, পিতা- আবুল হাশেম, সাং- মোচনী শরর্নাথী ক্যাম্প থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ১২। মোহাম্মদ হেলাল, পিতা- কামাল হোসেন, সাং- পশ্চিম কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোহাম্মদ আব্বাস, পিতা- মোহাম্মদ আলী, সাং- মরিচ্যা হাই স্কুলের পিছনে, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ১৪। মনিরুল হক, পিতা- বাদশা মিয়া, সাং- কোনার পাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজার, ১৫। মোঃ জাহাঙ্গীর আলম প্রঃ জাহাঙ্গীর কবির, পিতা- আলতাফ হোসেন, সাং- টেকপাড়া, মসজিদ রোড, থানা ও জেলা- কক্সবাজার, ১৬। মোহাম্মদ গিয়াস উদ্দিন, পিতা- মোঃ আমির হোসেন, সাং- দঃ আর্দশ গ্রাম কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১৭। আব্দুল মোতালেব, পিতা- রহমত আলী, সাং- চন্দ্রিমার মাঠ, কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। মোহাম্মদ হাসেম, পিতা- আবুল হোসেন, সাং- আর্দশ গ্রাম কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১৯। মোঃ মুসা, পিতা- নাজিম উদ্দীন, সাং- পশ্চিম লারপাড়া, সাং- দঃ আর্দশ গ্রাম কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ২০। মোঃ শাহজাহান, পিতা- মোহাম্মদ আলী মিয়া, সাং- কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২১। মোঃ শুক্কুর, পিতা- মৃত নুরুল কবির, সাং- কুতুবদিয়া পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

মহেশখালীর উন্নয়নের ধারা অব্যাহত রাখাই আমার প্রধান লক্ষ্য- এমপি আশেক

মাদক ও মানব পাচার রোধে সহযোগিতা চাই- টেকনাফ বিজিবি অধিনায়ক

সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই

ভারতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই

লংবীচ হোটেলে `Indian Cultural Night & Food Festival’

গ্রামকে শহরে রূপান্তরে ইউনিয়ন পরিষদের ভূমিকা অপরিসীম

ভাইস চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজার তাক লাগানো শো-ডাউন

হোপ ফাউন্ডেশন এবার বান্দরবানে, চিকিৎসা পেলো ২৪১ ফিস্টুলা রোগী

উপচেপড়া পর্যটকে মুখরিত রাঙামাটি ॥ ৩ দিনে আয় ২ কোটি টাকা

চট্টগ্রামে ১৩ হাজার কোটি টাকার ২ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সন্তানদের হাতে স্মার্টফোন নয় বই তুলে দিন : তথ্যমন্ত্রী

গ্রামকে শহর করতে শিক্ষার কোন বিকল্প নেই

সাংবাদিক এম অার মাহাবুব অসুস্থ, দোয়া কামনা

‘কুতুবদিয়া পাড়ায় শিশুকে বেধড়ক পেটানোর ঘটনায় জড়িতদের খুঁজে বের করুন’

মাদরাসা শিক্ষার্থীদের আরবি চর্চায় জোর দিতে হবে

ঈদগাঁওতে শতাধিক শিশু চালাচ্ছে অটো রিক্সা-টমটম!

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গননা চলছে

‘এরেস্ট করো, গুলি করে মারবো’

পেকুয়ায় দুই পক্ষে গোলাগুলি, নিহত ২

ইসরাইল প্রতিরোধে আসছে এরদোগানের ‘ ইসলামিক আর্মি’