নুসরাত পাইরিন :  চট্টগ্রাম রেন্জ অফিসে অনুষ্ঠিত মাসিক ক্রাইম কনফারেন্স এ চট্টগ্রাম রেন্জ ডি আই জি ড: এস এম মনিরুজ উজ-জামান বি পি এম , পি পি এম স্যারের নিকট থেকে চট্টগ্রাম রেন্জে সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসাবে শ্রেষ্ঠত্বের সম্মাননা প্রদান করা হয় টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়াকে। টেকনাফ থানায় যোগদানের পর গত দুই মাসে প্রায় ১৬ লক্ষ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে টেকনাফ থানার পুলিশ। পাশাপাশি বিভিন্ন প্রকারের ১৩ টি দেশী বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়।
২৩ মে বুধবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম রেন্জ অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডি আই জি (প্রশাসন ও অর্থ) জনাব এস এম রোকনউদ্দিন, অতিরিক্ত ডি আই জি (অপারেশন এন্ড ক্রাইম) জনাব মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড: এ কে এম ইকবাল হোসেন স্যার সহ রেন্জাধীন সকল জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এন্ড ক্রাইম) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাস্টেট এন্ড ওয়েল ফেয়ার) নিস্কৃতি চাকমা ও সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মোস্তাফিজুর রহমান।
সম্মাননা প্রাপ্তিতে ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, সকল উদ্ধর্তন স্যারদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় –এ প্রাপ্তি। সকলের প্রতি আমি কৃতজ্ঞ। মাদকের বিরুদ্ধে অব্যাহত সংগ্রামে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।