বার্তা পরিবেশক:

পেকুয়ায় এক নারীর মৃত্যুকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল কর্তৃক ষড়যন্ত্রের অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে মৃত নারীর পরিবার গতকাল ২১ মে সন্ধ্যায় পেকুয়া প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে বিষয়টি খোলাসা করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেছেন, মৃত লতিফা বেগেমের স্বামী কামাল হোসেন।

লিখিত বক্তব্যে তিনি বলেছেন, গত ১৭ মে দিবাগত রাতে তার স্ত্রী লতিফা বেগম স্ট্রং ডায়রিয়ায় আক্রান্ত হয়। তিনি দ্রুত পেকুয়া বাজারের এক চিকিৎসকের কাছে নিয়ে এসে তার স্ত্রীকে চিকিৎসা করান। প্রায় দুপুর ১টার দিকে তার স্ত্রী সুস্থ হয়ে ওঠেন। হঠাৎ আধা ঘন্টা পর অস্বাভাবিক হয়ে তার স্ত্রী, তার ও তার মেয়ের সামনে স্বাভাবিক ভাবে মারা যান। পরে তারা লাশ দাপন কাফন করান।

তিনি অভিযোগ করে বলেন, তার অজান্তে কে বা কারা বিভিন্ন জায়গায় ভুল চিকিৎসায় তার স্ত্রী লতিফা বেগমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ দিয়ে আসছেন। যা অত্যান্ত দুঃখজনক।

তিনি আরো বলেন এ মৃত্যুটা আসলেই একটি স্বাভাবিক ঘটনা কিন্ত কেন তারা এঘটনাকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করছেন তা আমার বোধগম্য হয়না।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, এঘটনা নিয়ে দয়াকরে কেউ আমার পরহেজগার মৃত স্ত্রীকে নিয়ে ব্যবসা করার চেষ্টা করবেন না। এবং এ ব্যাপারে তিনি কাউকে বিভ্রান্ত না হওয়ার ও অনুরোধ জােিয়ছেন।