এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়া পেকুয়া আসনের এমপি হাজি মোহাম্মদ ইলিয়াছ বলেছেন, চকরিয়া-পেকুয়া জনপদে চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। সেইজন্য আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়াবাসিসহ সবাইকে যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে হবে। সকলের সহযোগিতা অব্যাহত থাকলে দুই উপজেলার উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নেয়া সম্ভব হবে। উন্নয়নের মাধ্যমে বদলে যাবে এলাকার অগ্রগতি । পরিবর্তন হবে জনগনের ভাগ্য। তিনি বলেন, জাতীয় পার্টি কোন ধরণের নৈরাজ্য ও সন্ত্রাসের রাজনীতি করেনা। বাংলাদেশকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিতে হলে এবং আত্মনির্ভরশীল অসাম্প্রদায়িক দেশ গঠনে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ তথা জাতীয় পার্টির সরকারের কোন বিকল্প নেই। কারন এরশাদের সফল নেতৃত্বে ৯বছরে দেশের প্রত্যন্ত অঞ্চলে যেই ধরণের উন্নয়ন সাধিত হয়েছে তা এরশাদের শাসনামল ছাড়া আর কোন সরকার সময়ে করতে পারেনি। এরশাদের শাসন ছিল দেশের হতদরিদ্র, কৃষক শ্রমিক,গরীব অসহায় মানুষের জন্য স্বর্ণের যুগের শাসন।

তিনি বলেন, নির্বাচনী এলাকা চকরিয়া-পেকুয়ার প্রতিটি জনপদে হাজার কোটি টাকার উন্নয়ন কাজ বাস্তবায়ন করছি। স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির থেকে শুরু করে প্রত্যেক ধর্মীয় উপসানালয়ে ব্যাপক ভাবে উন্নয়ন করা হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখার মাধ্যমে সুন্দর চকরিয়া-পেকুয়া বির্নিমান করতে চাই। সেইজন্য আগামী একাদশ নির্বাচনে সবাইকে জাতীয় পাটির পাশে থেকে কাজ করতে হবে। কথা দিচ্ছি, অতীতের মতো জনগনের কল্যানে দুই উপজেলার উন্নয়নে কাজ করে যাবো।

গতকাল ২১ মে বিকালে মাতামুহুরি সাংগঠনিক উপজেলার বিএমচর ও কোনাখালী জাতীয় পার্টির আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএমচর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন,পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক সাংবাদিক এম. দিদারুল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির নেতা মৌলভী ছিদ্দিক, নুরুল হোছাইন মেম্বার, সাবেক সভাপতি টিপু সোলতান, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মাতামুহুরী জাতীয় পাটির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মাওলানা আকতার উদ্দিন আজাদ, উপজেলা জাতীয় যুব সংহতি আহবায়ক হাফেজ ইকবাল।

বক্তব্য রাখেন মাতামুহুরী জাতীয় যুব সংহতি সদস্য সচিব রফিকুল ইসলাম মানিক, চকরিয়া উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি জোসনা আকতার, সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলু,মাতামুহুরী সাংগঠনিক উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি হুমাইরা বেগম, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম,পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম প্রমূখ।এছাড়াও সম্মেলনে মাতামুহুরী সাংগঠনিক উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি, সম্পাদকসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।