রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর থেকে:

সিঙ্গাপুরস্থ সেরাঙ্গুনে মিনিমার্ট সংলগ্ন ডেস্কার রোডের ধানসিঁড়ি রেস্টুরেন্টে  ১৯ মে  সন্ধ্যায় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের রোগমুক্তি কামনা করে ইফতারও দোয়ার আয়োজন করেছে সিঙ্গাপুর বিএনপি, যুবদল ও অঙ্গসংগঠন। সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম এখন সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম উন্নত চিকিৎসার জন্য গত সপ্তাহে সিঙ্গাপুরে আসেন। বিএনপি’র বর্ষীয়ান এ নেতার পরিবার সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিস, হার্ট ও শ্বাসকষ্টে ভুগছেন। মাস ছয়েক আগে শারীরিক অবস্থার অবনতির পর থেকে তার কিডনি ডায়ালাইসিস করা লাগে, চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর আনা হয়।

ইফতারের পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, সিঙ্গাপুর বিএনপি’র সভাপতি আবদুল কাদের। অতিথি হিসাবে ছিলেন, সিঙ্গাপুর বিএনপি নেতা পারভেজ জাহান রিপন, সিঙ্গাপুর যুবদলের সভাপতি আশরাফুল খান রবিন, জহিরুল ইসলাম জহির, এস এম রুবেল পারভেজ সহ আরো অনেক নেতৃবৃন্দ। উপস্থাপনায় ছিলেন পলাশ মাহমুদ ও দোয়া পরিচালনায় ছিলেন মোহাম্মদ কামাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর প্রবাসী কবি ও সাংবাদিক জাহাঙ্গীর আলম বাবু ও সিঙ্গাপুর গণমাধ্যম ব্যাক্তিত্ব ও আমাদের বাংলাদেশ অনলাইন পোর্টালের সম্পাদক রাশিদুল ইসলাম জুয়েল। বক্তারা অসুস্থ তরিকুল ইসলামের রোগ মুক্তি চেয়ে মহান আল্লাহর দরবারে দোয়া চান। সেই সাথে বর্তমানে কারাবন্দী তিন বারের প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও জেল থেকে নি:শর্ত মুক্তির জন্য দোয়া করেন।

দীর্ঘ দিন যাবৎ সিঙ্গাপুরে বিএনপি, যুবদল ও অন্যান্য সংগঠনের কোন আলোচনা সভা হতে দেখা যায়নি। এই দোয়া ও ইফতার মাহফিলে অনেকের সাথে দীর্ঘদিন পর সাক্ষাৎ হওয়ায় আয়োজক সিঙ্গাপুর যুবদলের সভাপতি আশরাফুল খান রবিন সহ অন্যান্যদের শুকরিয়া জ্ঞাপন করেন বিভিন্ন এলাকা থেকে আগত কর্মী বৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •