কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে আটক-১৪

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১৪ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ১৭ মে সকাল ৮ টা থেকে ১৮ মে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, আমির হোছন, পিতা- মক্তুল হোছন, ২। মক্তুল হোছন, পিতা- মৃত সোলাইমান, সাং-পশ্চিম ভাদিতলা মাদ্রাসার উত্তর পাশের্^ ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার, ৩। মোঃ রাসেল, পিতা- জেবুল হোসেন, ৪। মোঃ সাইফুল ইসলাম, পিতা- শামসুল ইসলাম, উভয়সাং- জোয়ারিয়া নালা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ৫। সৈয়দ বাদশা, পিতা- আব্দুল মোনাফ, সাং- পেশকার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। আনসারুল করিম, পিতা- মোঃ সিদ্দিক, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোহাম্মদ ইলিয়াছ, পিতা- মোঃ আব্দুল হাকিম,দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৮। শাকের উল্লাহ প্রঃ সাগর, পিতা- দেলোয়ার হোসেন, সাং- দক্ষিন সওদাগর পাড়া, ভারুয়াখালী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। তবারক উল্লাহ, পিতা- আলী হোসেন, সাং- সাবেক পাড়া ভারুয়াখালী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ আরিফুল ইসলাম প্রঃ ইরফান, পিতা- মোঃ আনোয়ার, সাং- সৈকত পাড়া, কলাতলী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ ফয়সাল, পিতা- মোঃ কামাল, সাং- বারবাকিয়া দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা- পেকুয়া, জেলা- কক্সবাজার, ১২। আখলাক, পিতা-কালা মিয়া, সাং- সিকদার পাড়া, চৌফলদন্ডী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোঃ শাকিল, পিতা- মোহাম্মদ আলম, সাং- হায়দার পাড়া, চৌফলদন্ডী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোঃ রাশেদুল হক, পিতা- মৃত হাজী নুরুল হক, মধ্যম ইছাখালী, পোকখালী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, ওয়ারেন্টভুক্ত আসামী ও ছিনতাইকারী ও সন্ত্রাসীকে ধরার জন্য সার্বক্ষনিক সর্তক অবস্থানে রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিএনপির মনোনয়নপত্র নিলেন আলমগীর ফরিদ ও শহীদুজ্জামান

বান্দরবান ৩০০নং আসনে মনোনয়ন নিয়ে বেসামাল বিএনপি

কলেরা টিকা পাবে আরো দু’লক্ষাধিক রোহিঙ্গা

নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার: ফখরুল

খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!

সেন্টমার্টিনে ২ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

ডেসটিনির চেয়ারম্যানের ৩ বছর কারাদণ্ড

যশোরে বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ যুবক আটক

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা

উখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চকরিয়ায় গ্রাম আদালত বিষয়ক কর্মশালা

আলমগীর ফরিদের বহিস্কারাদেশ প্রত্যাহার

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু

আলীকদমে পাহাড় কেটে ইটভাটা