কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে আটক-১৪

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১৪ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ১৭ মে সকাল ৮ টা থেকে ১৮ মে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, আমির হোছন, পিতা- মক্তুল হোছন, ২। মক্তুল হোছন, পিতা- মৃত সোলাইমান, সাং-পশ্চিম ভাদিতলা মাদ্রাসার উত্তর পাশের্^ ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার, ৩। মোঃ রাসেল, পিতা- জেবুল হোসেন, ৪। মোঃ সাইফুল ইসলাম, পিতা- শামসুল ইসলাম, উভয়সাং- জোয়ারিয়া নালা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ৫। সৈয়দ বাদশা, পিতা- আব্দুল মোনাফ, সাং- পেশকার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। আনসারুল করিম, পিতা- মোঃ সিদ্দিক, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোহাম্মদ ইলিয়াছ, পিতা- মোঃ আব্দুল হাকিম,দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৮। শাকের উল্লাহ প্রঃ সাগর, পিতা- দেলোয়ার হোসেন, সাং- দক্ষিন সওদাগর পাড়া, ভারুয়াখালী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। তবারক উল্লাহ, পিতা- আলী হোসেন, সাং- সাবেক পাড়া ভারুয়াখালী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ আরিফুল ইসলাম প্রঃ ইরফান, পিতা- মোঃ আনোয়ার, সাং- সৈকত পাড়া, কলাতলী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ ফয়সাল, পিতা- মোঃ কামাল, সাং- বারবাকিয়া দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা- পেকুয়া, জেলা- কক্সবাজার, ১২। আখলাক, পিতা-কালা মিয়া, সাং- সিকদার পাড়া, চৌফলদন্ডী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোঃ শাকিল, পিতা- মোহাম্মদ আলম, সাং- হায়দার পাড়া, চৌফলদন্ডী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোঃ রাশেদুল হক, পিতা- মৃত হাজী নুরুল হক, মধ্যম ইছাখালী, পোকখালী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, ওয়ারেন্টভুক্ত আসামী ও ছিনতাইকারী ও সন্ত্রাসীকে ধরার জন্য সার্বক্ষনিক সর্তক অবস্থানে রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ারকে আমিরাতে সংবর্ধনা

রিহ্যাব শারজাহ মেলায় অংশ নিচ্ছে ৫০ কোম্পানি ও ১০ ব্যাংক

হোপ হসপিটালে পোড়া রোগীদের সার্জারি ক্যাম্প

রামু কলেজে উগ্রবাদ-সহিংসতা প্রতিরোধে বিতর্ক প্রতিযোগিতা ও ওরিয়েন্টেশন

আওয়ামী লীগের সঙ্গে সম্পর্ক নেই ওলামা লীগের

বিয়েতে সৌদি নারীদের পছন্দের শীর্ষে বাংলাদেশি পুরুষরা

চুরি যাওয়া মোবাইল লক করে দেওয়ার সেবা চালু করছে বিটিআরসি

মহেশখালীতে বসতি উচ্ছেদ করে কয়লাবিদ্যুৎ প্রকল্পের রাস্তা নির্মাণ, উৎকন্ঠা

ফেরিওয়ালা

‘ওয়ার্ল্ড হিজাব ডে’ পালিত হবে ১ ফেব্রুয়ারি

সাবেক ফুটবলার কায়সার হামিদ কারাগারে

লাগাতার হাট-বাজার বয়কটে চরম দূর্ভোগে বাঘাইছড়ির লাখো মানুষ

সাবমেরিন ক্যাবলের কনসোর্টিয়ামে যুক্ত হলো বাংলাদেশ

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে জাতিসংঘের বিশেষ দূত

৩৭তম বিসিএস নন-ক্যাডারের ফল ফেব্রুয়ারিতে

একটি ব্রীজের জন্য ১০ গ্রামের মানুষের সীমাহীন দূর্ভোগ

কঠিন সময় পার করছে রেলওয়ে

ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্তে কউক’র আলোচনা সভা

স্বল্পমূল্যে অস্ত্র পাবেন সাংবাদিকরা

উখিয়ায় থেকে গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব