কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে আটক-১৪

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১৪ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ১৭ মে সকাল ৮ টা থেকে ১৮ মে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, আমির হোছন, পিতা- মক্তুল হোছন, ২। মক্তুল হোছন, পিতা- মৃত সোলাইমান, সাং-পশ্চিম ভাদিতলা মাদ্রাসার উত্তর পাশের্^ ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার, ৩। মোঃ রাসেল, পিতা- জেবুল হোসেন, ৪। মোঃ সাইফুল ইসলাম, পিতা- শামসুল ইসলাম, উভয়সাং- জোয়ারিয়া নালা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ৫। সৈয়দ বাদশা, পিতা- আব্দুল মোনাফ, সাং- পেশকার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। আনসারুল করিম, পিতা- মোঃ সিদ্দিক, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোহাম্মদ ইলিয়াছ, পিতা- মোঃ আব্দুল হাকিম,দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৮। শাকের উল্লাহ প্রঃ সাগর, পিতা- দেলোয়ার হোসেন, সাং- দক্ষিন সওদাগর পাড়া, ভারুয়াখালী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৯। তবারক উল্লাহ, পিতা- আলী হোসেন, সাং- সাবেক পাড়া ভারুয়াখালী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ আরিফুল ইসলাম প্রঃ ইরফান, পিতা- মোঃ আনোয়ার, সাং- সৈকত পাড়া, কলাতলী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ ফয়সাল, পিতা- মোঃ কামাল, সাং- বারবাকিয়া দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা- পেকুয়া, জেলা- কক্সবাজার, ১২। আখলাক, পিতা-কালা মিয়া, সাং- সিকদার পাড়া, চৌফলদন্ডী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোঃ শাকিল, পিতা- মোহাম্মদ আলম, সাং- হায়দার পাড়া, চৌফলদন্ডী ইউপি, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোঃ রাশেদুল হক, পিতা- মৃত হাজী নুরুল হক, মধ্যম ইছাখালী, পোকখালী, দক্ষিন কলাতলী আর্দশ গ্রাম, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, ওয়ারেন্টভুক্ত আসামী ও ছিনতাইকারী ও সন্ত্রাসীকে ধরার জন্য সার্বক্ষনিক সর্তক অবস্থানে রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬

কোটালীপাড়ায় নিজ জমিতে অবরুদ্ধ ৬১ পরিবার : মই বেয়ে যাদের যাতায়াত

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

দুর্ঘটনারোধে সচেতনতার বিকল্প নেই : ইলিয়াস কাঞ্চন

Google looking to future after 20 years of search

ইবাদত-বন্দেগিতে মানুষ যে ভুল করে

শেখ হাসিনাকে পাল্টা চ্যালেঞ্জ বি. চৌধুরীর

পর্যটকবান্ধব আদর্শ রাঙামাটি শহর গড়তে জেলা প্রশাসনের অভিযান চলছে

জামায়াত নেতা শামসুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তি দাবী

ঈদগাঁও থেকে ৭ হাজার ইয়াবাসহ আটক ৩, বাস জব্দ

জুতায় লুকিয়ে পাচারের পথে ৩১০০ ইয়াবাসহ যুবক আটক

জাতিসংঘের হস্তক্ষেপের কোনও অধিকার নেই: মিয়ানমার সেনাপ্রধান

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির সমাবেশ

দাঁড়িয়ে প্রস্রাব করা কি শুধু ইসলামেই নিষেধ?

খুটাখালীর ব্যবসায়ী নুরুল ইসলামের ইন্তেকাল

যেভাবে ব্রাশ করলে দাঁতের ক্ষতি হয়

আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি : বিবাহবার্ষিকীতে মুশফিক

মালদ্বীপের বিতর্কিত নির্বাচনে বিরোধী নেতার জয়

ইমরান খানের স্পর্ধা আর মেধায় বিস্মিত মোদি

ফেসবুক লিডারশিপ প্রোগ্রামে নির্বাচিত হলেন বাংলাদেশের রাজীব আহমেদ