ক্রীড়া প্রতিবেদক:

শহরের ঐতিহ্যবাহী সামাজিক ও ক্রীড়ামূলক সংগঠন রাজধানী ফ্রেন্ডস সার্কেল আয়োজিত “জিয়া গেষ্ট ইন, নাভানা গ্যাস ও ডিভাইন পার্ক কমিউনিটি সেন্টার” রাখাইন ক্রিকেট লীগে রানিং চ্যাম্পিয়ন ফেইসবুক ক্লাবকে হারিয়ে ফাইনালে যাওয়ার যোগ্যতা অজর্ন করছে ক্যাংপাড়া ইয়ং জেনারেশন।

১৮ মে শুক্রবার সকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে রানিং চ্যাম্পিয়নদের তারা ৬১ রানে নাস্তাবুদ করে। ট্রসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ক্যাংপাড়া ইয়ং জেনারেশন। ব্যাটিংয়ে নেমে প্রতিপক্ষের দুর্দান্ত বোলিংয়ে নির্ধারিত ওভারে মাত্র ১১৩ রানে অলআউট হয়ে যায় তারা। দলের পক্ষে হ্লা হ্লা ২৫ রান, থেন থেন নাই ২১ ও উসিন ক্য ১৬ রান করে। ফেইসবুক ক্লাবের মংহ্লা ওয়ান ৩টি, থেন থেন ২টি, অং ও মারমা ১টি করে উইকেট নেয়। ১১৪ রানের টার্গেটের জবাবে ফেইসবুক ক্লাব শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে। মাত্র ২ রানে তারা হারায় ৩ উইকেট। এতে রক্ষণশীলে ব্যাটিং করতে গিয়ে মাত্র ৫২ রানে হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় ফেইসবুক ক্লাবকে। দলের পক্ষে সর্বোচ্চ ক্য কিংউ ১৮ রান করে। ক্যাংপাড়রা কালাদন ৪টি, জিয়া, সেন ওয়ান ও সেন শে ১টি করে উইকেট লুপে নেয়।

ক্যাংপাড়া ফাইনালে মুখোমুখি হবে স্বাগতিক হ্যাংগিং গার্ডের সাথে। ম্যাচে ৪টি উইকেট নিয়ে ম্যাচ সেরা হয় ক্যাংপাড়ার কালাদন। পরে তাকে ম্যান অব দ্যা ম্যাচের ক্রেস্ট তুলে দেন রাখাইন ক্রিকেট লীগ-২০১৮ইং এর উপদেষ্টা ক্যওয়ান, আহবায়ক সাংবাদিক এম.এ আজিজ রাসেল, সদস্য সচিব জ জ, সদস্য লং লং, আবুরী, থিন লাইন, মিলং ও ববি। ১৯ মে শনিবার সকাল সাড়ে ৯টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে রাখাইন ফেইসবুক ক্লাব বনাম জুকার নাইন।