নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গঠন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতাদের নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। সেই দায়িত্বপ্রাপ্ত নেতাদের সিদ্ধান্ত মোতাবেক, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত অনুমোদিত উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি প্রকাশ করা হয়েছে। এতে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা কর্মীরা উৎসাহ উদ্দীপনাতে স্বস্তি ফিরে পেয়েছে। গতকাল (১৮ মে) শুক্রবার দুপুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার এ তথ্য জানান।

আর এদিকে দলীয় সুত্র জানায়, দীর্ঘ আট বছর পর নেতা কর্মীদের কাঙ্খীত সম্মেলন গত ২ মে। সেই সম্মেলনকে ঘিরে অনেক জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে গণতান্ত্রিক পন্থায় ভোট প্রয়োগে অধ্যাপক এম,শফি উল্লাহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোঃ ইমরান মেম্বার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়। সম্মেলনের ১৫ দিনের ব্যবধানে জেলা আওয়ামীলীগ ও দায়িত্বপ্রাপ্ত নেতাদের উপস্থিতিতে যাচাই বাচাই পূর্বক ৭১ বিশিষ্ট কার্যনির্বাহী সদস্য ও ১৫ বিশিষ্ট উপদেষ্টা সদস্য নিয়ে একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়ে সংগঠনে কাজ করতে উৎসাহ উদ্দীপনা আরো বেড়ে গেছে তৃণমূলের নেতা-কর্মীদের।

উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন- আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী জানান, নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগকে গ্রুপিং নিরসনের লক্ষ্যে বান্দরবান জেলা আওয়ামীলীগ জেলার নেতাদের নিয়ে একটি দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। এই কমিটির সিদ্ধান্তক্রমে এবং যাচায়-বাচাইর মাধ্যমে জেলা সভাপতি ক্য শৈ হ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবীর স্বাক্ষরে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য ও ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি অনুমোদন হয়। গত ১৭ মে বৃহস্পতিবার এ কমিটি অনুমোদন দেয়া হয়।

উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির প্রকাশ কালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত কুমার দাস বলেন, শুধু কমিটিতে পদ পেয়ে সন্তুষ্ট থাকা যাবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জেলা আওয়ামীলীগের নির্দেশনায় আগামী জাতীয় সাংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বীর বাহাদুরের জন্য কাজ করতে হবে।

সর্বশেষ সংবাদ

৬ কিলোমিটার রাস্তা তৈরি করতে ১৫ পাহাড় সাবাড়!

অধ্যাপক হুমায়ুন কবির হেলালী আর নেই

চট্টগ্রামের পাহাড়তলীতে নগদ টাকাসহ প্রতারক গ্রেপ্তার

পটিয়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চকরিয়ার স্বামী-স্ত্রী নিহত

কেজি স্কুলের নৈরাজ্য-৫ : কক্সবাজারের কেজি স্কুল গুলো ৩ কোটি টাকা হাতিয়ে নিচ্ছে

মাদকমুক্ত সমাজ গড়ার প্রচারণায় বান্দরবা‌নে ব্যান্ড ফেস্ট

জাপায় সাদ এরশাদের পদ কী?

টেকনাফে ‘তানযিমুল আফনান’ মাদরাসা উদ্বোধন

পর্যটন শহরের বিশুদ্ধ পানি ও বাতাস নির্মল রাখতে হবে

জেলা আওয়ামী লীগের কর্মি সমাবেশ ২১ জানুয়ারী

খুটাখালী দারুল হুফ্ফাজ এতিমখানার মাহফিল ২২-২৩ জানুয়ারী

ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী ও নতুন কমিটি গঠন

ছেপটখালীতে প্রাথমিক শিক্ষক মুহিবুল্লাহ আটক

মহেশখালীতে সংগীত বিষয়ক পরীক্ষা অনুষ্ঠিত

কক্সবাজারে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন 

জনগণের ভোটাধিকার কেড়ে নেওয়ার খেসারত আওয়ামী লীগকে দিতেই হবে

বন সম্পদ রক্ষার্থে হাটহাজারী ইউএনও’র চেক পোস্ট

হোয়ানকে কথা কাটাকাটি নিয়ে নারীসহ ৭ জনকে কুপিয়ে জখম

২৬ জানুয়ারী জেলা জাসদের সম্মেলন, যুবজোটের প্রস্তুতি সভা

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করেছে সায়মন বীচ রিসোর্ট