নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গঠন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতাদের নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। সেই দায়িত্বপ্রাপ্ত নেতাদের সিদ্ধান্ত মোতাবেক, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত অনুমোদিত উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি প্রকাশ করা হয়েছে। এতে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা কর্মীরা উৎসাহ উদ্দীপনাতে স্বস্তি ফিরে পেয়েছে। গতকাল (১৮ মে) শুক্রবার দুপুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার এ তথ্য জানান।

আর এদিকে দলীয় সুত্র জানায়, দীর্ঘ আট বছর পর নেতা কর্মীদের কাঙ্খীত সম্মেলন গত ২ মে। সেই সম্মেলনকে ঘিরে অনেক জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে গণতান্ত্রিক পন্থায় ভোট প্রয়োগে অধ্যাপক এম,শফি উল্লাহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোঃ ইমরান মেম্বার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়। সম্মেলনের ১৫ দিনের ব্যবধানে জেলা আওয়ামীলীগ ও দায়িত্বপ্রাপ্ত নেতাদের উপস্থিতিতে যাচাই বাচাই পূর্বক ৭১ বিশিষ্ট কার্যনির্বাহী সদস্য ও ১৫ বিশিষ্ট উপদেষ্টা সদস্য নিয়ে একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়ে সংগঠনে কাজ করতে উৎসাহ উদ্দীপনা আরো বেড়ে গেছে তৃণমূলের নেতা-কর্মীদের।

উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন- আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী জানান, নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগকে গ্রুপিং নিরসনের লক্ষ্যে বান্দরবান জেলা আওয়ামীলীগ জেলার নেতাদের নিয়ে একটি দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। এই কমিটির সিদ্ধান্তক্রমে এবং যাচায়-বাচাইর মাধ্যমে জেলা সভাপতি ক্য শৈ হ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবীর স্বাক্ষরে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য ও ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি অনুমোদন হয়। গত ১৭ মে বৃহস্পতিবার এ কমিটি অনুমোদন দেয়া হয়।

উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির প্রকাশ কালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত কুমার দাস বলেন, শুধু কমিটিতে পদ পেয়ে সন্তুষ্ট থাকা যাবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জেলা আওয়ামীলীগের নির্দেশনায় আগামী জাতীয় সাংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বীর বাহাদুরের জন্য কাজ করতে হবে।

সর্বশেষ সংবাদ

‘সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’- চুয়েটে iDEA ‘র সেমিনার

আইনি চাপের মুখে মিয়ানমার

চকরিয়ায় ইউপি সদস্যসহ দুই যুবদল নেতা গ্রেফতার

কক্সবাজার জেলা আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

সিএমপির মালিক ও চালকের পরিচিতির কার্ড স্থাপনে আলোচনা সভা অনুষ্ঠিত

রোহিঙ্গাদের নিরাপত্তায় ক্যাম্পে কাঁটাতারের বেড়া

কক্সবাজার জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার জরুরী সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

খালেদা জিয়াকে মুক্তি না দিলে রাজপথই হবে আমাদের ঠিকানা- শাহজাহান চৌধুরী

দারুল আরকম তাহ্ফিজুল কোরআন মাদ্রাসার সবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন

আগামীতে কঠিন নির্বাচন হবে, ফাঁকা মাঠে গোল দেয়া যাবে না : নাসিম

ইলিয়াস কাঞ্চনের ‘মুখোশ উন্মোচনের’ হুংকার শাজাহান খানের

ভূয়া ডিবি এএসপি আটক

ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় – ভর্তি বিজ্ঞপ্তি

পর্যটক সেবায় টুয়াক’র ভূমিকা অনস্বীকার্যঃ দ্বিতীয় ভাসানী

ফেসবুক থেকে মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ

রোহিঙ্গা গণহত্যার শুনানি, হেগের উদ্দেশে দেশ ছাড়লেন সু চি

অবরোধের অন্তরালে কেমন আছে কাতার?

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় আহত মান্নার মৃত্যু

চট্টগ্রাম শাহ্‌ আমানতে ২০টি সোনার বারসহ যাত্রী আটক