নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গঠন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতাদের নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। সেই দায়িত্বপ্রাপ্ত নেতাদের সিদ্ধান্ত মোতাবেক, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত অনুমোদিত উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি প্রকাশ করা হয়েছে। এতে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা কর্মীরা উৎসাহ উদ্দীপনাতে স্বস্তি ফিরে পেয়েছে। গতকাল (১৮ মে) শুক্রবার দুপুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার এ তথ্য জানান।

আর এদিকে দলীয় সুত্র জানায়, দীর্ঘ আট বছর পর নেতা কর্মীদের কাঙ্খীত সম্মেলন গত ২ মে। সেই সম্মেলনকে ঘিরে অনেক জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে গণতান্ত্রিক পন্থায় ভোট প্রয়োগে অধ্যাপক এম,শফি উল্লাহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোঃ ইমরান মেম্বার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়। সম্মেলনের ১৫ দিনের ব্যবধানে জেলা আওয়ামীলীগ ও দায়িত্বপ্রাপ্ত নেতাদের উপস্থিতিতে যাচাই বাচাই পূর্বক ৭১ বিশিষ্ট কার্যনির্বাহী সদস্য ও ১৫ বিশিষ্ট উপদেষ্টা সদস্য নিয়ে একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়ে সংগঠনে কাজ করতে উৎসাহ উদ্দীপনা আরো বেড়ে গেছে তৃণমূলের নেতা-কর্মীদের।

উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন- আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী জানান, নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগকে গ্রুপিং নিরসনের লক্ষ্যে বান্দরবান জেলা আওয়ামীলীগ জেলার নেতাদের নিয়ে একটি দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। এই কমিটির সিদ্ধান্তক্রমে এবং যাচায়-বাচাইর মাধ্যমে জেলা সভাপতি ক্য শৈ হ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবীর স্বাক্ষরে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য ও ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি অনুমোদন হয়। গত ১৭ মে বৃহস্পতিবার এ কমিটি অনুমোদন দেয়া হয়।

উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির প্রকাশ কালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত কুমার দাস বলেন, শুধু কমিটিতে পদ পেয়ে সন্তুষ্ট থাকা যাবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জেলা আওয়ামীলীগের নির্দেশনায় আগামী জাতীয় সাংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বীর বাহাদুরের জন্য কাজ করতে হবে।

সর্বশেষ সংবাদ

২৫ জুলাই কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ নির্বাচন

পেকুয়ায় চিংড়ি ঘের মালিককে কুপিয়ে জখম

একটি সাদা কাফনের সফর নামা – (৬ষ্ঠ পর্ব)

আল্লাহর অপূর্ব দান ‘আয়াতুল কুরসি’

যেভাবে উদ্ধার হলো সোহেল তাজের ভাগ্নে সৌরভ

দ্রুত মাতৃভূমিতে ফিরতে চায় রোহিঙ্গারা

নিখোঁজের ১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে উদ্ধার

বিএনপির একদিকে ফুল অন্যদিকে অশ্রু!

প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ : এডিবি

ইফা ডিজির এত দুর্নীতি!

মেসিতে মান বাঁচল আর্জেন্টিনার

শুধু এনজিওদের কারণে রসাতলে একটি প্রজন্ম

শরণার্থী দিবস কি? জানে না রোহিঙ্গারা, স্থায়ী সমাধানে ফিরতে চায় স্বদেশে

জলাবদ্ধতা নিরসনে পরিচ্ছন্ন শহরের বিকল্প নেই: মেয়র নাছির

এসএসসি ৮২-ব্যাচ এসোসিয়েটস এর ঈদ পুনর্মিলনী

মাতামুহুরি উপজেলার প্রশাসনিক অঞ্চল বদরখালীতে করার দাবী

নীড়ের টানে স্মৃতির বানে: চট্টগ্রাম মেডিকেল কলেজের ৩৮/৭ ব্যাচের পূণর্মিলন

চকরিয়ায় দরবেশকাটা জামে মসজিদের ৮০ কানি সম্পত্তি থাকলেও উন্নয়ন নেই

কক্সবাজারে আগত দেশ-বিদেশী প্রশিক্ষক ও বাফুফে’র কর্মকর্তাদের মতবিনিময়

দীর্ঘ ২০ বছর ধরে উপেক্ষিত ঈদগাঁও উপজেলা বাস্তবায়ন