নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে গঠন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবান জেলা আওয়ামীলীগের নেতাদের নিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। সেই দায়িত্বপ্রাপ্ত নেতাদের সিদ্ধান্ত মোতাবেক, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত অনুমোদিত উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি প্রকাশ করা হয়েছে। এতে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা কর্মীরা উৎসাহ উদ্দীপনাতে স্বস্তি ফিরে পেয়েছে। গতকাল (১৮ মে) শুক্রবার দুপুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার এ তথ্য জানান।

আর এদিকে দলীয় সুত্র জানায়, দীর্ঘ আট বছর পর নেতা কর্মীদের কাঙ্খীত সম্মেলন গত ২ মে। সেই সম্মেলনকে ঘিরে অনেক জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে গণতান্ত্রিক পন্থায় ভোট প্রয়োগে অধ্যাপক এম,শফি উল্লাহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোঃ ইমরান মেম্বার বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়। সম্মেলনের ১৫ দিনের ব্যবধানে জেলা আওয়ামীলীগ ও দায়িত্বপ্রাপ্ত নেতাদের উপস্থিতিতে যাচাই বাচাই পূর্বক ৭১ বিশিষ্ট কার্যনির্বাহী সদস্য ও ১৫ বিশিষ্ট উপদেষ্টা সদস্য নিয়ে একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়ে সংগঠনে কাজ করতে উৎসাহ উদ্দীপনা আরো বেড়ে গেছে তৃণমূলের নেতা-কর্মীদের।

উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন- আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী জানান, নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগকে গ্রুপিং নিরসনের লক্ষ্যে বান্দরবান জেলা আওয়ামীলীগ জেলার নেতাদের নিয়ে একটি দায়িত্ব প্রাপ্ত কমিটি গঠন করা হয়। এই কমিটির সিদ্ধান্তক্রমে এবং যাচায়-বাচাইর মাধ্যমে জেলা সভাপতি ক্য শৈ হ্লা মার্মা ও সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবীর স্বাক্ষরে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য ও ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি অনুমোদন হয়। গত ১৭ মে বৃহস্পতিবার এ কমিটি অনুমোদন দেয়া হয়।

উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির প্রকাশ কালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত কুমার দাস বলেন, শুধু কমিটিতে পদ পেয়ে সন্তুষ্ট থাকা যাবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জেলা আওয়ামীলীগের নির্দেশনায় আগামী জাতীয় সাংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বীর বাহাদুরের জন্য কাজ করতে হবে।

সর্বশেষ সংবাদ

সাংবাদিক মাহফুজ উল্লাহ আর নেই

শ্রীলঙ্কায় ছয় বিস্ফোরণে নিহত ১৫৬

আমরা বর্বর, আমরা জ্ঞানপাপী!!

ধর্ম প্র‌তিমন্ত্রীর রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাইক্ষ্যংছড়ির মাদক কারবারী নিহত

শ্রীলঙ্কায় ছয়টি ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪২, আহত ২৮০

গোশতের বাজারে মগের মুল্লুক!

কোচিং করলে মেলে অগ্রিম প্রশ্ন!

সেন্টমার্টিন বি এন স্কুলে কলেজ শাখার পাঠদানের অনুমোদন

৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি এমপিদের আসন শূন্য

ঈদগাঁওতে ঘন ঘন দিবারাত্রী লোডশেডিং

রাঙামাটি থেকে গ্রেফতার হলো নুসরাত হত্যা মামলার অন্যতম পরিকল্পনাকারি রানা

অসহায় প্রতিবন্ধী পরিবারের আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে

সামিটের এলএনজির জাহাজ এখন মহেশখালীতে

শনিবার রাত থেকে ইন্টারনেটের গতি ধীর হতে পারে

আজ পবিত্র শবে বরাত

ঈদের পর সরকারকে ১০ নম্বর হুঁশিয়ারি!

এবার খুরুশ্কুল আশ্রয়ণ প্রকল্পের সড়কের জমিতে ভবন নির্মাণ

মাতামুহুরী ব্রীজে ফের দেবে গেছে,  দূর্ঘটনার আশঙ্কা

চকরিয়ায় মাংসের মূল্য নির্ধারণ করলেন প্রশাসন