সোনালী বাজারকে ১-০ গোলে হারিয়ে রাজাখালী চ্যাম্পিয়ন

পেকুয়ায় বঙ্গবন্ধু স্বাধীনতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট/১৮

মোহাম্মদ ফারুক , পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় উপজেলা ক্রীড়া সংঘ কর্তৃক পরিচালিত বঙ্গবন্ধু স্বাধীনতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট/১৮এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। বুধবার ১৬ মে বিকাল ৪টায় শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ মাঠে এ টূর্ণামেন্টের ফাইনাল খেলার আনুষ্টিানিকতা সম্পন্ন করা হয়। জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুব লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের প্রধান পৃষ্টপোষকতায় ও খেলা পরিচালনা কমিটির সভাপতি শহীদুল্লাহ বিএ’র সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ সিআইপি। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরইতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, পেকুয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, কক্সবাজার ফুটবল ফেডারেশনের সভাপতি ফজলুল করিম সাঈদী ও অফিসার ইনচার্জ(তদন্ত) মিজানুর রহমান। অনুষ্টান পরিচালনা করবেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও পেকুয়া জিএমসি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক নুর মোহাম্মদ।

খেলায় মুখোমুখি হয় সোনালী বাজার খেলোয়াড় সমিতি বনাম রাজাখালী খেলোয়াড় সমিতি। অনুষ্টিত ফাইনাল ম্যাচ উপভোগ করার জন্য শহীদ জিয়াউর রহমান উপকূলী কলেজ মাঠে হাজার হাজার ফুটবল প্রেমী দর্শক উপস্থিত হয়ে ওই দিনটিকে প্রানবন্ত করে তুলে। আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলা চললেও প্রথম ও দ্বিতীয়ার্ধের খেলা শেষের রেফারী চুড়ান্ত বাাঁশিতে গোলশূণ্য ভবে খেলা গড়ায় ট্রাইবেকারে। সোনালী বাজার খেলোয়াড় সমিতিকে ১-০ গোলে হারিয়ে রাজাখালী খেলোয়াড় সমিতি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের খেলোয়াড় জিকু।

ওইদিন বঙ্গবন্ধু স্বাধীনতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের প্রধান পৃষ্টপোষক ও জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলমের পক্ষে বিজয়ী সতীর্থ খেলোয়াড়দের চ্যাম্পিয়ন ট্রপি ও নগত ৮০ হাজার টাকাসহ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। একই সাথে রানার্সআপ অর্জনকারী দল সোনালী বাজার খেলোয়াড় সমিতির রানার্সআপ ট্রপি ও নগত ৪০ হাজার টাকা প্রদান করা হয়।

পেকুয়ায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হানিফ চৌধুরীর সঞ্চলনায় অনুষ্টিত সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন টূর্ণামেন্ট কমিটির উপদেষ্টা মাহবুব ছিদ্দিকী, মাশুক আহমেদ, রাজাখালীর সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুল, মগনামা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ ইউনুছ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কাজিউল ইনসান, সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সত্তার, বঙ্গবন্ধু ম্বাধীনতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট কমিটির সহসভাপতি ও জাতীয় শ্রমিকলীগ পেকুয়া উপজেলা শাখার সভাপতি নুরুল আবছার, টূর্ণামেন্ট কমিটির সহসভাপতি, জেলা জাতীয় পার্টির সহসাধারণ সম্পাদক ও পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এম দিদারুল করিম, সেচ্ছা সেবকলীগ কক্সবাজার জেলা শাখার সদস্য এস এম শাহাদাত হোছাইন, সহসাধারণ সম্পাদক জায়েদ মোর্শেদ, নুরুল আজিম, সদস্য এম.কামাল হোসেন এম.কম, যুবলীগের সহসভাপতি শফিউল আলম, সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি এম আজম খান, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন বিএসসি, যুবলীগ নেতা মো: আজমগীর, রেজাউল করিম, আবু তাহের, হুমায়ুন কবির ও সাংবাদিক মোহাম্মদ ফারুক প্রমূখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

অপরাধ দমনে চট্টগ্রামে আইপি ক্যামেরা বসাচ্ছে সিএমপি পুলিশ 

বিশ্ব ইজতেমা স্থগিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রণালয়

রামুতে ৩৮ হাজার ইয়াবার ট্রাক সহ আটক ২

খুরুস্কুল বাসীকে কাঁদিয়ে চির বিদায় নিল মেধাবী ছাত্র মিশুক

টেকনাফে অভিযানেও থামছে না ৩ ভাইয়ের ইয়াবা বানিজ্য

পেকুয়ায় চাঁদার দাবীতে দোকান সংস্কারে বাধা ও ভাংচুর

গণমাধ্যম ও সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন মেয়র মুজিবুর রহমান

চকরিয়ায় সুরাজপুর আলোকশিখা পাঠাগার’র চিত্রাংকন প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও গুণীশিক্ষক সংবর্ধনা

কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির কমিটি গঠিত

সাংবাদিক বশিরের মাতার জানাযা সম্পন্ন বিভিন্নমহলের শোক

বিজিবি ক্যাম্প এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রামান্য চিত্র প্রদর্শন

টেকনাফ সাংবাদিক ফোরাম’র আহবায়ক কমিটি গঠিত

কক্সবাজার-৩ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দিলেন অধ্যাপক আজিজ

“দুখরে রোগে ও ভয় পায়!”

নিরাপদ জীবনে ফিরতে চায় ইয়াবা ব্যবসায়ীরা

রোববার থেকে বিএনপির সাক্ষাৎকার শুরু

মিয়ানমারে শতাধিক রোহিঙ্গা গ্রেফতার

বিএনপি নেতা আবু সুফিয়ান (চট্টগ্রাম-৮) আসনে মনোনয়নপত্র নিলেন

কক্সবাজার-২ আসনে কারাবন্দী আবুবকরের পক্ষে মনোনয়ন ফরম জমা

ঈদগাঁওতে ইউনিক পরিবহন ও টমটমের মুখোমুখি সংঘর্ষে আহত ৪