কক্সবাজার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা

সংবাদ বিজ্ঞপ্তি:

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য জেলাবাসীর প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ, সাহসী ও প্রজ্ঞাবান নেতৃত্বের কারনেই বাংলাদেশ আজ সবদিক থেকে উন্নয়নের মহাসড়ক দিয়ে ধাবমান। একমাত্র তার যোগ্য নেতৃত্বের কারনেই বাংলাদেশ আজ বিশ্বের সামনে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বের আর কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে না হলে অগ্নিসন্ত্রাসী, দূর্নীতিবাজ, অর্থপাচারকারী ও স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসলে দেশ আবারও অন্ধকারে নিমজ্জিত হবে।

মুজিবুর রহমান চেয়ারম্যান আরো বলেন, পৌরসভার নির্বাচনের জন্য দলের নেতাকর্মীদের প্রস্তুতি থেকে পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য রমজান মাসজুড়ে মাঠপর্যায়ে কাজ করার নির্দেশনা দেন। গতকাল কক্সবাজার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় পৌরসভার নির্বাচনের আগাম প্রস্তুতি হিসেবে রমজান মাস জুড়ে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়। পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ের জন্য নেতাকর্মীদের তৃনমূলে পৌঁছাতে হবে। এবং পৌর নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে মেয়র নির্বাচিত করে পর্যটন শহরের নেতৃত্ব শেখ হাসিনার হাতে তুলে দেয়া হবে। পৌর নির্বাচনে এই বিজয় অর্জনে কক্সবাজার পৌর আওয়ামীলীগকেই প্রধান ভূমিকা রাখতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেন মুুুজিবুর রহমান চেয়ারম্যান।

সোমবার সন্ধ্যায় হোটেল সিলভার সাইনে কনফারেন্স রুমে পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি হাজি এনামুল হক, এড.ফরিদ উদ্দিন, আসিফুল মওলা, আতিক উল্লাহ কোঃ, সাইফুল ইসলামচৌধুরী, সেলিম নেওয়াজ, ডাঃ পরিমল দাশ, রফিক মাহামুদ, সালাউদ্দিন সেতু, কাজি মোর্শেদ আহমদ বাবু, হাসান মেহেদী রহমান, গিয়াস উদ্দিন সত্যপ্রিয় চৌধুরী দৌলন, রিদুয়ান আলী, এড.এরশাদ উল্লাহ সিকদার, সাহেদ আলী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জানে আলম পুতু, আহমদ উল্লাহ, দীপক দাশ, আবদুল্লাহ আল মাসুদ আজাদ, দেলোয়ার হোসেন জান্নু, হাবিব উল্লাহ, জাফর আলম, মেজবাহ উদ্দিন কবির, খোরশেদ আলম রুবেল, আবদুল মজিদ সুমন, জাফর আলম।

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন, নাছির উদ্দিন নুরুল আলম পেটান, শুভ দত্ত বড়ুয়া, রাজিব দাশ, আবুল কালাম, শেফায়েত আলম বাবু, নুর মোহাম্মদ খুইল্লা মিয়া, নুরুল ইসলাম দানু, বেলাল হোসেন, তাজ উদ্দিন, এ বি ছিদ্দিক খোকন, শাহেনা আক্তার পাখি, উসমান গনি টুলু, মোঃ ইউনুস, বিপ্লব মল্লিক শুভ, গোরা মিয়া সিকদার, আজিমুল হক আজিম, মোঃ শাকিল, কাসেম আলী, নুর মোঃসেলিম উদ্দিন, মিজানুর রহমান, ওয়াহিদ মুরাদ সুমন, রফিকুল ইসলাম, জিয়া উল্লাহ চৌধুরী, মিটন কান্তি দাশ, সাবুউদ্দিন, নুরুল আমিন, মোঃ ইলিয়াছ উদ্দিন, আমির উদ্দিনসহ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু

তারকারা কে কার আত্মীয়?

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম

জাতীয় সঙ্গীত পরিবেশনায় কক্সবাজার মহিলা কলেজের জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন

ওভাই (OBHAI) যাত্রা শুরু করলো কক্সবাজারে

ভারত থেকে হাই কমিশনারকে ডেকে পাঠাল পাকিস্তান

স্বাধীনতার বিরোধিতা করে কোনো দল টেকেনি

২০২২ সালের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা বোর্ড গঠন

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

রাখাইনের মংডুতে তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার

রোহিঙ্গাদের চাপে পানের দাম চড়া

পুলওয়ামায় ফের জঙ্গি হামলায় ৪ সেনা নিহত

প্রধানমন্ত্রীর কাছে মহেশখালীর ক্ষতিগ্রস্ত মানুষের ৮ দাবি

বাংলাদেশ-আমিরাত চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর

কক্সবাজার সদরে এসিল্যান্ড শূন্যতায় ভোগান্তি

পুনর্বাসন চায় মহেশখালীর মানুষ

‘নিয়ম ছিল না বলেই বদি আমন্ত্রণ পাননি’

দায়িত্বশীল ছাড়া কারও ডাকে সাড়া নয়

দেশের কোন গোয়েন্দা সংস্থার কী কাজ

কাশ্মিরে নিরাপত্তা বাহিনীর ওপর আবারও হামলা, সেনা কর্মকর্তাসহ নিহত ৬