কক্সবাজার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা

সংবাদ বিজ্ঞপ্তি:

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য জেলাবাসীর প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ, সাহসী ও প্রজ্ঞাবান নেতৃত্বের কারনেই বাংলাদেশ আজ সবদিক থেকে উন্নয়নের মহাসড়ক দিয়ে ধাবমান। একমাত্র তার যোগ্য নেতৃত্বের কারনেই বাংলাদেশ আজ বিশ্বের সামনে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বের আর কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে না হলে অগ্নিসন্ত্রাসী, দূর্নীতিবাজ, অর্থপাচারকারী ও স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসলে দেশ আবারও অন্ধকারে নিমজ্জিত হবে।

মুজিবুর রহমান চেয়ারম্যান আরো বলেন, পৌরসভার নির্বাচনের জন্য দলের নেতাকর্মীদের প্রস্তুতি থেকে পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য রমজান মাসজুড়ে মাঠপর্যায়ে কাজ করার নির্দেশনা দেন। গতকাল কক্সবাজার পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় পৌরসভার নির্বাচনের আগাম প্রস্তুতি হিসেবে রমজান মাস জুড়ে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়। পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ের জন্য নেতাকর্মীদের তৃনমূলে পৌঁছাতে হবে। এবং পৌর নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে মেয়র নির্বাচিত করে পর্যটন শহরের নেতৃত্ব শেখ হাসিনার হাতে তুলে দেয়া হবে। পৌর নির্বাচনে এই বিজয় অর্জনে কক্সবাজার পৌর আওয়ামীলীগকেই প্রধান ভূমিকা রাখতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেন মুুুজিবুর রহমান চেয়ারম্যান।

সোমবার সন্ধ্যায় হোটেল সিলভার সাইনে কনফারেন্স রুমে পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক উজ্জ্বল করের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি হাজি এনামুল হক, এড.ফরিদ উদ্দিন, আসিফুল মওলা, আতিক উল্লাহ কোঃ, সাইফুল ইসলামচৌধুরী, সেলিম নেওয়াজ, ডাঃ পরিমল দাশ, রফিক মাহামুদ, সালাউদ্দিন সেতু, কাজি মোর্শেদ আহমদ বাবু, হাসান মেহেদী রহমান, গিয়াস উদ্দিন সত্যপ্রিয় চৌধুরী দৌলন, রিদুয়ান আলী, এড.এরশাদ উল্লাহ সিকদার, সাহেদ আলী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জানে আলম পুতু, আহমদ উল্লাহ, দীপক দাশ, আবদুল্লাহ আল মাসুদ আজাদ, দেলোয়ার হোসেন জান্নু, হাবিব উল্লাহ, জাফর আলম, মেজবাহ উদ্দিন কবির, খোরশেদ আলম রুবেল, আবদুল মজিদ সুমন, জাফর আলম।

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন, নাছির উদ্দিন নুরুল আলম পেটান, শুভ দত্ত বড়ুয়া, রাজিব দাশ, আবুল কালাম, শেফায়েত আলম বাবু, নুর মোহাম্মদ খুইল্লা মিয়া, নুরুল ইসলাম দানু, বেলাল হোসেন, তাজ উদ্দিন, এ বি ছিদ্দিক খোকন, শাহেনা আক্তার পাখি, উসমান গনি টুলু, মোঃ ইউনুস, বিপ্লব মল্লিক শুভ, গোরা মিয়া সিকদার, আজিমুল হক আজিম, মোঃ শাকিল, কাসেম আলী, নুর মোঃসেলিম উদ্দিন, মিজানুর রহমান, ওয়াহিদ মুরাদ সুমন, রফিকুল ইসলাম, জিয়া উল্লাহ চৌধুরী, মিটন কান্তি দাশ, সাবুউদ্দিন, নুরুল আমিন, মোঃ ইলিয়াছ উদ্দিন, আমির উদ্দিনসহ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

দৌড়ে পালাচ্ছিল সবাই, মৃত্যুর মুখে ঝাঁপিয়ে পড়লেন এএসআই ফিরোজ

রোহিঙ্গাদের গণহত্যা তদন্তে আসছে আইসিসির প্রতিনিধিরা

মুহতামিম সিরাজের বিরুদ্ধে চেক প্রতারণা মামলা

চকরিয়ায় সাম্প্রতিক বন্যা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা

গরুর মৃত্যুতে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, ৮ সরকারি কর্মকর্তা বরখাস্ত

খুটাখালী থেকে দুই যুবক অপহরণ

বদর মোকাম থেকে মাঝেরঘাট পর্যন্ত সড়কের সংস্কার করা হবে -মেয়র মুজিব

মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী

ডুলাহাজারায় একালাবাসীর অভিযানে ইয়াবা সহ যুবক আটক, পুলিশে সোপর্দ

রহস্যজনক ওয়ালরাইটিংয়ে আতঙ্কঃ তদন্তে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী

যে কারণে টাখনুর নিচে কাপড় পরা নিষিদ্ধ

ভবিষ্যত পৃথিবীর জন্য প্রস্তুতির ক্ষেত্র কক্সবাজারে

পেকুয়ায় প্রবাহমান খাল থেকে ৩ টি বাঁধ অপসারণ

চট্টগ্রামে বিএনপির মহাসমাবেশ সফল করুন -সরওয়ার জাহান চৌধুরী

মুফতি মাওলানা হাবিব উল্লাহ জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর

অন্যায়ভাবে কর্মী ছাটাই করেছে সিলেট যুব একাডেমি

চট্টগ্রামে অধ্যক্ষের বাসায় চকরিয়ার তরুণীর ঝুলন্ত মরদেহ

উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ ৮ জন নিহত

কোর্ট পুলিশের হাতে আইনজীবি নাজেহাল !

চকরিয়ায় বানভাসী মানুষের সীমাহীন কষ্ট : চরম দুর্ভোগ