মোঃ নেজাম উদ্দিন:

আসন্ন পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় প্রতিটি পণ্যের বাজার দর সহনীয় পর্যায়ে রাখতে তিনটি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। গত ১৪ মে (সোমবার) সকাল ১০টা থেকে শহরের বড় বাজার, কালুর দোকান বাজার, বাহাড়ছড়া বাজার, কলাতলী বাজার, রুমালিয়ারছড়া বাজার সহ বিভিন্ন বাজারে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয়, জুয়েল আহমেদ এবং খোরশেদ আলম এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে বাজার মালিক সমিতি, খুচরা এবং পায়কারি বিক্রেতাসহ সংশ্লিষ্ট সবাইকে পবিত্র রমযানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান। এছাড়া প্রতিটি দোকানে মূল্য তালিকা দৃশ্যমান স্থানে টাঙিয়ে দিতে, ডিজিটাল ওজন পরিমাপক মেশিন স্থাপন, পরিষ্কার পরিচ্ছন্নতাসহ নানা বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়েছে।

অভিযানে আরো উপস্থিত ছিল জেলা মার্কেটিং অফিসার মো. শাহজাহান এবং ১৫ আনসার ব্যাটেলিয়ন। পুরো রমযান মাস জুড়ে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয় ।

তিনি আরো বলেন পবিত্র রমজান মাসকে সামনে রেখে যেন কোন ব্যবসায়ী দ্রব্যমুল্য বাড়াতে না পারে সেদিকে আমরা সজাগ থাকবো আজকে প্রথমত জানিয়ে দেয়া হলো যদি আইন অমান্য করে তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।