ভুয়া কমিটি নিয়ে কালারমারছড়া ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দের বিবৃতি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কালারমারছড়া ইউনিয়ন শাখার নামে রোববার দৈনিক কক্সবাজার পত্রিকা ও ফেসবুকে যে কমিটি প্রকাশ করা হয়েছে তা ভুয়া, সর্বৈব মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। কেননা গত ৮মে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক এবং যুগ্ম-আহ্বায়ক আমিনুল হক চৌধুরী ও এড. ছালামত উল্লাহ রানা কালারমারছড়া ইউনিয়ন বিএনপির ৬ সদস্যের আংশিক কমিটি অনুমোদন করেন। উক্ত কমিটিতে আবু তাহের চৌধুরীকে সভাপতি, এখলাছুর রহমানকে সাধারণ সম্পাদক, আবুল কালামকে সিনিয়র সহ-সভাপতি, আবদু শুক্কুরকে সহ-সভাপতি, এনামুল হককে যুগ্ম-সম্পাদক ও জসিম উদ্দীন চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করা হয়। আবু বক্করের নেতৃত্বাধীন উপজেলা আহ্বায়ক কমিটি একমাত্র বৈধ উপজেলা বিএনপির কমিটি। উক্ত কমিটি জেলা বিএনপি কর্তৃক অনুমোদিত ও কেন্দ্রীয়ভাবে স্বীকৃত। তাই একমাত্র এই কমিটিই ইউনিয়ন বিএনপির কমিটি অনুমোদন করতে পারে।
কালারমারছড়া ইউনিয়ন বিএনপির নতুন গঠিত কমিটির এসব নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে আরো বলেন, ‘পত্রিকায় প্রকাশ হওয়ার পর আমরা কালারমারছড়া বিএনপির নামে ওই ভুয়া কমিটি সম্পর্কে অবহিত হই। কারণ পত্রিকার খবরে ওই ভুয়া কমিটি গঠনকল্পে কাউন্সিল দাবি করে সেখানে যেসব ব্যক্তির নাম উপস্থিত হিসেবে লেখা হয়েছে তারা কালারমারছড়ায় ওয়ার্ড ও ইউনিয়নের বিএনপির কোনো নেতৃকর্মী নয়। এমনকি প্রকাশিত নামের অনেক ব্যক্তিবর্গের অস্থিত্বও এলাকায় নেই। অন্যদিকে ওই কাউন্সিলে যাকে প্রধান অতিথি করা হয়েছে সেই ব্যক্তিও বিএনপি থেকে অনেক আগেই বহিস্কৃত। তাই ওই বহিস্কৃত ব্যক্তিকে গত ৩ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভায় আমন্ত্রণও করা হয়নি।
আমরা দৃঢ়তার সাথে বলতে চাই, ওই ভুয়া কমিটিতে যাদের নাম লেখা হয়েছে তারা আদৌ বিএনপির রাজনীতির সাথে জড়িত নেই। মূলত তারা আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়ন ও বিএনপি বেকায়দায় ফেলার একটি মিশন নিয়ে কাজ করছে মর্মে এলাকায় প্রচার আছে। তাই ওই ভুয়া কমিটি নিয়ে বিএনপির কোনো নেতার্কমীকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা যাচ্ছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চলন্ত অটোরিকশায় বিদ্যুতের তার, দগ্ধ হয়ে নিহত ৪

খরুলিয়ায় বখাটেকে পুলিশে দিলো জনতা, রাম দা উদ্ধার

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সতীদাহ প্রথা: উপমহাদেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায়

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন

খরুলিয়ায় মাদকবিরোধী মতবিনিময় সভা

ঈদগাঁও-খুটাখালী থেকে দিনদুপুরে কাঠ পাচার!

কর্মসুচিতে যোগ দিতে ২২ সেপ্টেম্বর চট্টগ্রাম আসছেন ইলিয়াস কাঞ্চন

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড