প্রেস বিজ্ঞপ্তি:

১১ই মে চকরিয়া পহর চাঁদা নব নির্মিত মরহুম মাওলানা ফজলুর রহমান (রহ:) জামে মসজিদ উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা সভায় দানবীর সমাজ সেবক সফল ব্যবসায়ী আজিজিয়া এয়ার ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী আলহাজ¦ আতিকুর রহমান সাহেব এর সভাপতিত্বে হাফেজ মাওলানা আব্দুর রহিম ফারুকীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসাবে আলোচনা পেশ করেন।

আল্লামা মোখতার আহমদ, চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ জাফর আলম, স্থানীয় চেয়ারম্যান জালাল আহমদ, মাওলানা ইমাম জাফর আলম, মাস্টার কামাল উদ্দিন, আলহাজ¦ মোহাম্মদ ইদ্রিচ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ হাফেজ খোরশেদ আলম, মাওলানা রফিক উদ্দিন, ফকির শাহাব উদ্দিন, নাসির উদ্দিন, আরো দেশ বরেণ্য ওলামায়েকেরাম ও বুজুর্গানে দ্বীন এবং ইসলামী চিন্তাবিদগণ উপস্থিত হয়েছেন। দিন ব্যাপী কর্মসূচীতে বাদে ফজর খতমে কুরআন, কবর জিয়ারত, হামদ, নাত, ওয়াজ নসীহত, জুমার নামাজ ১.৩০ মিনিটের সময় শুরু করে মসজিদ প্রতিষ্টাতা আলহাজ¦ আতিকুর রহমান সাহেব উপস্থিত অতিথি ও মুসল্লীদেরকে পবিত্র জম জম কুপের পানি পান করিয়ে ও তাবোরোক বিতরণ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

বক্তারা বলেন, আমাদের বাংলাদেশ মুসলমানের দেশ। এই দেশ বর্তমানে গরিব নয়। আমরা নির্যাতিত রোহিঙ্গা মুসলমানদেরকে আশ্রয় দিয়ে বিশে^র দরবারে প্রমাণ করেছি বাঙ্গালীরাও বিশ^মানের সেবা করতে জানে। এই জন্য সারা পৃথিবী আমাদের পাশে^ৃ রয়েছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইসরাইলের রাজধানী জেরুজালেমে হস্তান্তরের ঘোষণা দেওয়ার পর সর্বপ্রথম মুসলিম প্রধান হিসাবে প্রতিবাদ করতে গিয়ে বলেছেন জেরুজালেম ইসরাইলের রাজধানী নয়, ফিলিস্তিনিদের রাজধানীই হবে জেরুজালেম। অন্যান্য বক্তারা মুসলমানদের ঐক্যবদ্ধভাবে মসজিদ ভিত্তিক সমাজ গঠনে এগিয়ে আসার জন্য আহবান জানান। পরিশেষে দেশের সাবিৃক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করেন প্রবীণ মুরব্বী আল্লামা মোখতার আহমদ।