ঈদগড়ে সাংবাদিক ও লেখক পরিষদের  সংবর্ধনা অনুষ্ঠান

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
রামু উপজেলার ঈদগড়ে সাংবাদিক ও লেখক পরিষদের সংবর্ধনা অনুষ্ঠান ১০মে বিকাল ৪টায় ঈদগড় বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সংগঠনের উপদেষ্ঠা এম নুরুল আলম ফেরদৌসির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ রামু উপজেলা শাখার সভাপতি সোহেল সরওয়ার কাজল। প্রধান বক্তা ছিলেন, ক·বাজার জেলা পরিষদ সদস্য ও রামু উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শামশুল আলম মন্ডল।
বিশেষ অতিথি ছিলেন, ঈদগড় রেঞ্জ কর্মকর্তা এমদাদুল হক, রামু থানা এএস আই মোরশেদ আলম, রামু উপজেলা আওয়ামীলীগ অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, মানবাধীকার কমিশন রামু উপজেলা শাখার সভাপতি হাফেজ আহমদ।
বক্তব্য রাখেন, ফতেকারকুল ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি জহির আলা উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, রশিদ নগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সায়েম মোঃ শাহীন, মানবাধীকার কমিশন রামু উপজেলা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, সাংবাদিক আবদুর রশিদ, ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদ প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক কামাল শিশির, সিনিয়র সহ সভাপতি মাওলানা ছৈয়দুল হক, সহ সভাপতি আকতার আহমদ, সহ সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার সজল শর্মা, ব্যবসায়ী নুরুল আমিন, তথ্য ও গবেষণা সম্পাদক রাহমত হোসেন জিন্নাহ, আন্তর্জাতীক বিষয়ক সম্পাদক আবদু রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুল আজিম রিপন, সহ সাংগঠনিক সম্পাদক মাসেদুল হক আরমান, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ ইউছুপ ও উপদেষ্টা মাষ্টার বদরুদ্দিন।
অনুষ্ঠানে ইসলামী সঙ্গীত পরিবেশন করেন সমাজ কল্যান সম্পাদক মাওলানা আবদু রহমান। কোরআন তেলাওয়াত করেন মাওলানা জাফর আলম। অনুষ্ঠানে ঈদগড়-ঈদগাঁও-বাইশারী সড়কে ডাকাতি, অপহরণ ও সন্ত্রাস দমনে সাহসীকতাপ‚র্ণ ভ‚মিকা রাখায় বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আবু মুসাকে সম্মাননা ক্রেষ্ট ২০১৮ প্রদান করা হয়। পাশাপাশি অতিথিদেরকে সংগঠনের নেতৃবৃন্দরা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়। এছাড়া সংবর্ধিত অতিথি জাফর ইকবালকে ফুলের মালা ও পদক পরিয়ে বরণ করা হয় এবং মাওলানা আজিজুল করিম স্মৃতি পরিষদের পক্ষেপ্রতিষ্ঠাতা সভাপতি এম শাহাজাহান মনির এম এ ক্রেষ্ট ও ঈদগড় বাজার বহুম‚খী ব্যবসায়ী সমিতির পক্ষেসাধারণ সম্পাদক নাজিম উদ্দিন সম্মাননা পত্র প্রদান করেন।
উল্লেখ্য, ঈদগড় ইউনিয়ন আনসার কমান্ডার ও ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক জাফর ইকবাল বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২০১৮ইং ৩৮ তম সমাবেশ কর্তৃক জাতীয় পুরুস্কার ও সম্মাননা পত্র পাওয়ায় ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদ এ সংবর্ধনার আয়োজন করেন।
সভায় প্রধান অতিথিসহ বক্তারা বলেন, ঈদগড়ে মাটি ও মানুষের প্রাণ প্রিয় এ সংগঠনটি এলাকায় মানব সেবায় ব্যাপক অবদান রাখার পাশাপাশি এলাকার উন্নয়নে লেখনির মাধ্যমে গুরুত্বপ‚র্ন অবদান রাখছে এবং সংগঠনটির সুনাম বর্তমানে সারাদেশে ছড়িয়ে পড়ছে। তাদেরকে সহায়তা করার জন্য এলাকার সর্বস্তরের জনতাকে আহবান জানান।

সর্বশেষ সংবাদ

নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার: ফখরুল

খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!

সেন্টমার্টিনে ২ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

ডেসটিনির চেয়ারম্যানের ৩ বছর কারাদণ্ড

যশোরে বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ যুবক আটক

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা

উখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চকরিয়ায় গ্রাম আদালত বিষয়ক কর্মশালা

আলমগীর ফরিদের বহিস্কারাদেশ প্রত্যাহার

নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

যুক্তরাষ্ট্রও রোহিঙ্গা প্রত্যাবাসনের বিরোধী

গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা

এড. সালাহ উদ্দীন কক্সবাজার-৪ আসনে বিএনপি’র ফরম সংগ্রহ করলেন

প্রত্যাবাসন প্রক্রিয়ার কথা শুনে ক্যাম্প ছেড়ে পালানোর চেষ্টা রোহিঙ্গাদের

কারাবন্দির পাকস্থলিতে মিললো ৪০০ ইয়াবা

লামায় বিষপানে যুবকের মৃত্যু

আলীকদমে পাহাড় কেটে ইটভাটা

লুৎফুর রহমান কাজল মনোনয়ন ফরম জমা করেছেন

একটি পোপা মাছের দাম কেন ৮ লাখ টাকা?

ডায়াবেটিস কী? কেন হয়?