প্রেস বিজ্ঞপ্তি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রয়াত সাবেক সভাপতি, বীর মুক্তিযুদ্ধা মরহুম একেএম মোজাম্মেল হক’র ১৩ তম মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালন করে কক্সবাজার জেলা যুবলীগ। মরুহুমের কবর জিয়ারতের মধ্যদিয়ে শুরু হওয়া কর্মসূচীতে ছিল মরহুমের রুহের মাগফিরাত কামনা করে কোরান খতম ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা।

বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মরহুমের মেঝ ছেলে কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

আলোচনা সভায় বক্তারা বলেন, মরহুম একেএম মোজাম্মেল হক ছিলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ অনড় নীতিনৈতিকতায় অবিচলএবং আপোষহীন একজন অনুকরণীয় ও অনুসরণীয় রাজনৈতিক ব্যক্তিত্ব। তিঁনি কক্সবাজারের আওয়ামী রাজনীতির জন্য একটি বটবৃক্ষ ছিলেন। সবাইকে ঐক্যবদ্ধ রেখে নেতৃত্ব দেওয়ার অনন্য গুণ ছিল তাঁর মাঝে।

স্মরণ সভায় বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে মরহুম একেএম মোজাম্মেল হকে’র নীতি, নৈতিকতা ও আপোষহীনতাকে অনুসরণ করে কক্সবাজার জেলা যুবলীগ ঐক্যবদ্ধ ও সু- সংগঠিত থেকে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য কাজ করে যাবে।

যুবলীগ নেতা কুতুব উদ্দিন’র সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল ইসলাম বাহাদুর, সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর আলম, সাবেক পাঠ ও শিক্ষাক্রম সম্পাদক প্রফেসর আব্দুর রহিম, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেকার উদ্দিন পুতু, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক ডালিম বড়ুয়া, পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক সাহেদ এমরান, উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, যুবলীগ নেতা আনোয়ার করিম, ইমরুল কায়েস, জসিম উদ্দিন, রেজাউল করিম, হেলাল উদ্দিন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, এড. ইমরুল কায়েস মানিক, এড. সায়েম, খুরুস্কুল যুবলীগ সভাপতি কাজী দিদারুল আলম, আবুল মনসুর, আব্দুলাহ মিটু, আবুল কালাম আজাদ, রাশেদুল ইসলাম ডালিম পৌর যুবলীগ নেতা কাসেম, মো. ফারুক,এড, শামসুল আলম,নাজিম কামরান, পাভেল,আরিফউল্লাহ, ৮ নং ওয়ার্ড সভাপতি জসিম উদ্দিন আকাশ, ১ নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম,৪ নং ওয়ার্ড সভাপতি রাশেদ খান, ১২ ওয়ার্ড সভাপতি আব্দুস সালাম, ১০ নং ওয়ার্ড সভাপতি ফিরোজ আহমদ, ৮ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক খোরশেদ আলম,২নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান,মো. জনি ৪নং ওয়ার্ডের মো.ফয়সাল, ৬ নং ওয়ার্ডের হামিদ আলী, নুরুল হাকিম প্রমুখ। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয় এবং দুস্থ ও এতিমদের মাঝে তবররুক বিতরণ করা হয়।