প্রেস বিজ্ঞপ্তি:
ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সময়ের তুখোড় ছাত্রনেতা এবং মহেশখালী কুতুবদিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ওসমান গণি বলেছেন, একেএম মোজামেল হক একজন জনদরদী নেতা ছিলেন। তিনি কক্সবাজারের মানুষের জন্য তার পুরো জীবনকে দিয়ে গেছেন। মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থাকতেন। তার অবদান কক্সবাজারের মানুষ কোনোদিন ভুলবে না। তাঁর কর্মই তিনি চিরদিন স্মরণীয় হয়ে থাকবেন।

বৃহম্পতিবার জেলা হোটেল শ্রমিকলীগ আয়োজিত একেএম মোজাম্মেল হকের ১৩তম মৃত্যুাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এক কথা বলেন।

কক্সবাজার জেলা হোটেল শ্রমিকলীগ সভাপতি রুহুল কাদের মানিকের সভাপতিত্বে ইডেন গার্ডেনস্থ সংগঠনের জেলা কার্যালয়ে আয়োজিত উক্ত দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত নেতা এ কে এম মোজাম্মেল হক এর কনিষ্ঠ সন্তান, জেলা স্বচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক কায়সারুল হক জুয়েল, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার আলম চৌধুরী, সাংবাদিক শাহাদাত হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোহেল, জসিম, কেএম হাফিজুর রহমান, জিয়াবুল আবছার, নুরুল আবছার, বাবুল, সড়ক পরিবহন শ্রমিকলীগ সদর সভাপতি মোহাম্মদ বাবুল ছিদ্দিক, জাতীয় শ্রমিকলীগ শহর আহবায়ক শাহেদুল আলম রানা, যুগ্ম আহবায়ক রিদোয়ান আলম, জসিম, গিয়াস, মোহাম্মদ ছিদ্দিক, আব্দুর রশিদ মোহাম্মদ আমিন, জালাল, সেলিম, আব্বাস।

দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠান পরিচালনা করেন জেলা হোটেল শ্রমিকলীগ সাধারণ সম্পাদক এইচ এম নজরুল।