চকরিয়ায় ছারপোকা ও বালু ভর্তি ট্রাক সংঘর্ষে নিহত-১, আহত-৫

জিয়াউল হক জিয়া, চকরিয়া ॥

চট্টগ্রাম-কক্সবাজার হাইওয়ে মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদের সামনে হাইওয়ে সড়ক সংলগ্ন ছঁড়ি বিল রাস্তার সামনে  ১০ মে (বৃহস্পতিবার) সকাল ৭ টার সময় ছার-পোকা ও বালু ভর্তি ট্রাকের সংঘর্ষে রিফাত উদ্দিন (৮) নামের শিশুটি নিহত এবং আহত হন ৫ জন।

পুলিশ সূত্রে জানা যায়, চকরিয়া থেকে ঈদগাঁহ গামী যাত্রীবাহী ছারপোকা (কক্স ছ ১১-০২০৩) গাড়ীটি যাওয়ার পথে হঠাৎ হাইওয়ে সড়ক সংলগ্ন ছঁড়ি বিল রাস্তার মাথায় যাত্রী উঠানোর জন্য হঠাৎ দাঁড়ালে খুটাখালী বালু মহাল থেকে বালু ভর্তি ট্রাক (বগুড়া ট- ১১-১৬৫৫৫) হাইওয়ে সড়কে উঠতে গিয়ে ছারপোকার পেছনে ধাক্কা লাগলে শিশুটি গাড়ী থেকে পড়ে যায়। পরে গাড়ীর চাকার ঘষানোর ফলে শিশুটির মস্তকে আঘাত লেগে মৃত্যু হয়।

জানা যায়, নিহত শিশুটি স্বপরিবারে ডুলাহাজারা মালুমঘাট রিংভং সোজানিয়া এলাকায় তার নানা বাড়ীতে বেড়াতে এসেছিল। যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয়ে তার মর্মান্তিক মৃত্যু হয়। নিহত শিশুটি রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব ভূবনখিল গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র। একই গাড়ীতে আহত ব্যক্তিরা হলেন মালুমঘাট রিংভং সোজানিয়া এলাকার গুরা মিয়ার পুত্র আবুল কাশেম (৩৫), নিহত শিশুর মা মুশুয়ারা বেগম (২৫), চকরিয়া চরণদ্বীপ এলাকার মৃত শহর মুল্লুক এর পুত্র রুহুল আমিন (৩০), খুটাখালী উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ছগির আহমদ এর পুত্র রমজান আলী (২৮), একই ইউনিয়নের পূর্ব গর্জনতলী এলাকার হাফেজ সুলতান আহমদ এর পুত্র মোঃ ফারুক (২৮) ব্যক্তিরা ছারপোকার যাত্রী ছিলেন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোছেন এ প্রতিবেদককে জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত আমিসহ অত্র ফাঁড়ির নবাগত সাব-ইন্সেপেক্টর জসিম উদ্দিন ও এএসআই ছবি উল্লাহ ও সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে গিয়ে দেখি, ঘটনাস্থলে শিশু রিফাতের লাশ এবং আহত ব্যক্তিদেরকে দেখতে পাই। এতে আহত ব্যক্তিদেরকে দ্রুত চিকিৎসার জন্য মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে পাঠিয়ে দিই। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ছারপোকা ও ট্রাকগাড়ীটি সহ লাশটি অত্র ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে নিহত শিশুর লাশটি দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে সংর্ঘষিত গাড়ী ২টি ফাঁড়ির হেফাজতে আছে। এ বিষয়ে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ারকে আমিরাতে সংবর্ধনা

রিহ্যাব শারজাহ মেলায় অংশ নিচ্ছে ৫০ কোম্পানি ও ১০ ব্যাংক

হোপ হসপিটালে পোড়া রোগীদের সার্জারি ক্যাম্প

রামু কলেজে উগ্রবাদ-সহিংসতা প্রতিরোধে বিতর্ক প্রতিযোগিতা ও ওরিয়েন্টেশন

আওয়ামী লীগের সঙ্গে সম্পর্ক নেই ওলামা লীগের

বিয়েতে সৌদি নারীদের পছন্দের শীর্ষে বাংলাদেশি পুরুষরা

চুরি যাওয়া মোবাইল লক করে দেওয়ার সেবা চালু করছে বিটিআরসি

মহেশখালীতে বসতি উচ্ছেদ করে কয়লাবিদ্যুৎ প্রকল্পের রাস্তা নির্মাণ, উৎকন্ঠা

ফেরিওয়ালা

‘ওয়ার্ল্ড হিজাব ডে’ পালিত হবে ১ ফেব্রুয়ারি

সাবেক ফুটবলার কায়সার হামিদ কারাগারে

লাগাতার হাট-বাজার বয়কটে চরম দূর্ভোগে বাঘাইছড়ির লাখো মানুষ

সাবমেরিন ক্যাবলের কনসোর্টিয়ামে যুক্ত হলো বাংলাদেশ

রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে জাতিসংঘের বিশেষ দূত

৩৭তম বিসিএস নন-ক্যাডারের ফল ফেব্রুয়ারিতে

একটি ব্রীজের জন্য ১০ গ্রামের মানুষের সীমাহীন দূর্ভোগ

কঠিন সময় পার করছে রেলওয়ে

ওয়াইফাই জোন স্থাপনের নিমিত্তে কউক’র আলোচনা সভা

স্বল্পমূল্যে অস্ত্র পাবেন সাংবাদিকরা

উখিয়ায় থেকে গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব