কারারুদ্ধ বিএনপি নেতা শওকত নূরের বাসায় গেলেন ডা. শাহাদাত হোসেন

ডেস্ক নিউজ : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণ বিস্ফোরণে ফ্যাসিস্ট আওয়ামী সরকারের বিদায় ঘন্টা বাজবে। এ অবৈধ সরকার গুম, খুন, মামলা-হামলার বিশ্ব রেকর্ড করেছেন। গণতন্ত্রকে গলাঠিপে হত্যা করেছে। রাষ্ট্রের সকল যন্ত্র আজ ধ্বংসের দ্বারপ্রান্তে, দুর্নীতি দু:শাসন, নির্যাতন, নিপীড়ন চলছে সাধারণ জনতার উপর। ন্যায় বিচার, বাকস্বাধীনতা ভুলুন্ঠিত। মানুষের মৌলিক অধিকার হরণ করে চলছে প্রতিনিয়ত এই অবৈধ সরকার।
৯ মে বুধবার রাতে নগরীর সুগন্ধ্যা আবাসিকে রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির আহবায়ক কারান্তরীণ মুহাম্মদ শওকত আলী নূরের বাসভবনে তার পরিবারের সদস্যদের সাথে দেখা করতে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি শওকত নূরের স্ত্রী, ছেলে-মেয়েকে শান্তনা দেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যাপক মোহাম্মদ মহসিন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, সাংগঠিক সম্পাদক কামরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী ইলিয়াস সিকদার, বিএনপি নেতা ইকবাল সিকদার, মো. মঞ্জুরুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল সহ সাধারণ সম্পাদক আবু সাঈদ, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসেন, মহানগর যুবদল নেতা এমদাদুল হক বাদশা, বাকলিয়া থানা ছাত্রদল সাধারণ সম্পাদক মুস্তাকিম মাহমুদ, ছাত্রদল নেতা রিমন, ইঞ্জিনিয়ার্স ফোরাম সভাপতি মো. জাহেদ, সাধারণ সম্পাদক সাহেদ তালুকদার প্রমুখ।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার জামিন নিয়ে সময়ক্ষেপণ সরকারের একটি গভীর ষড়যন্ত্রের অংশ। তিন তিনবারের প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা, দেশমাতা, বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে সরকার।
তিনি আরো বলেন, এ অবৈধ সরকার গুম, খুন, মামলা-হামলার বিশ্ব রেকর্ড করেছেন। গণতন্ত্রকে গলাঠিপে হত্যা করেছে। রাষ্ট্রের সকল যন্ত্র আজ ধ্বংসের দ্বারপ্রান্তে, দুর্নীতি দু:শাসন, নির্যাতন, নিপীড়ন চলছে সাধারণ জনতার উপর। ন্যায় বিচার, বাকস্বাধীনতা ভুলুন্ঠিত। মানুষের মৌলিক অধিকার হরণ করে চলছে প্রতিনিয়ত এই অবৈধ সরকার। গণবিস্ফোরণে এ অবৈধ ফ্যাসিস্ট আওয়ামী সরকারের বিদায় ঘন্টা বাজবে। আগামী দিনে বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দী নেতৃবৃন্দকে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এ স্বৈরচারী কারাগার থেকে মুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান। তিনি পরিচ্ছন্ন রাজনীতিবিদ শওকত নূরসহ মিথ্যা, ভিত্তিহীন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলায় কারান্তরীণ নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

সর্বশেষ সংবাদ

বাজেটে পার্বত্য চট্টগ্রামের পর্যটন ও কৃষি খাতকে অন্তর্ভুক্ত করার দাবি

ইবাদতে কি পোশাক পরিধান করবেন?

তলিয়ে গেলো ঈদগাঁও নদীর বাঁশঘাটার কাঠের সাঁকোটি: দুর্ভোগে ১৫ হাজার মানুষ

অর্থনীতি সমিতির ১২ লাখ ৪০ হাজার কোটি টাকার সহায়ক বাজেট ঘোষণা

বীমা কোম্পানীগুলো গ্রাহকের টাকা আত্মসাতের কোন সুযোগ নেই

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্মবার্ষিকী আজ

ফ্রান্সের লিয়ন শহরে বিস্ফোরণ, আহত ১৩

স্বস্তির বৃষ্টিতে দুর্ভোগ

টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

থ্রো-বল টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশ ২৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে

চকরিয়া পিসফুল ইউনাইটেড ক্লাবের ইফতার ও আলোচনা সভা

ঈদগাঁও পুলিশের অভিযানে খুনের মামলার আসামী পিতা-পুত্র গ্রেফতার

সুনামগঞ্জে রাজস্ব ফাঁকি দিয়ে ৪কোটি টাকার চুনাপাথর পাচাঁরের অভিযোগ

উখিয়ায় বাঁশবোঝাই ট্রাক উল্টে যান চলাচল বন্ধ, দীর্ঘ যানজট

মোদির জয়ে অমীমাংসিত ইস্যুতে সমাধানের আশা দেখছে আ.লীগ

৩০০ কোটির বেশি ভুয়া অ্যাকাউন্ট অপসারণ করলো ফেসবুক

নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির যাত্রা, ইফতার মাহফিল

দৈনিক আমাদের চট্টগ্রাম ও লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল

রমজান মাস পূণ্য অর্জনের বসন্তকাল : আল্লামা মাহমুুদুল হক

বদরখালীতে পানির পথ খুলে ভেসে গেছে মজুদ ৩৫ হাজার মণ লবণ