কারারুদ্ধ বিএনপি নেতা শওকত নূরের বাসায় গেলেন ডা. শাহাদাত হোসেন

ডেস্ক নিউজ : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণ বিস্ফোরণে ফ্যাসিস্ট আওয়ামী সরকারের বিদায় ঘন্টা বাজবে। এ অবৈধ সরকার গুম, খুন, মামলা-হামলার বিশ্ব রেকর্ড করেছেন। গণতন্ত্রকে গলাঠিপে হত্যা করেছে। রাষ্ট্রের সকল যন্ত্র আজ ধ্বংসের দ্বারপ্রান্তে, দুর্নীতি দু:শাসন, নির্যাতন, নিপীড়ন চলছে সাধারণ জনতার উপর। ন্যায় বিচার, বাকস্বাধীনতা ভুলুন্ঠিত। মানুষের মৌলিক অধিকার হরণ করে চলছে প্রতিনিয়ত এই অবৈধ সরকার।
৯ মে বুধবার রাতে নগরীর সুগন্ধ্যা আবাসিকে রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির আহবায়ক কারান্তরীণ মুহাম্মদ শওকত আলী নূরের বাসভবনে তার পরিবারের সদস্যদের সাথে দেখা করতে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি শওকত নূরের স্ত্রী, ছেলে-মেয়েকে শান্তনা দেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যাপক মোহাম্মদ মহসিন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, সাংগঠিক সম্পাদক কামরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী ইলিয়াস সিকদার, বিএনপি নেতা ইকবাল সিকদার, মো. মঞ্জুরুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল সহ সাধারণ সম্পাদক আবু সাঈদ, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসেন, মহানগর যুবদল নেতা এমদাদুল হক বাদশা, বাকলিয়া থানা ছাত্রদল সাধারণ সম্পাদক মুস্তাকিম মাহমুদ, ছাত্রদল নেতা রিমন, ইঞ্জিনিয়ার্স ফোরাম সভাপতি মো. জাহেদ, সাধারণ সম্পাদক সাহেদ তালুকদার প্রমুখ।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার জামিন নিয়ে সময়ক্ষেপণ সরকারের একটি গভীর ষড়যন্ত্রের অংশ। তিন তিনবারের প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা, দেশমাতা, বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে সরকার।
তিনি আরো বলেন, এ অবৈধ সরকার গুম, খুন, মামলা-হামলার বিশ্ব রেকর্ড করেছেন। গণতন্ত্রকে গলাঠিপে হত্যা করেছে। রাষ্ট্রের সকল যন্ত্র আজ ধ্বংসের দ্বারপ্রান্তে, দুর্নীতি দু:শাসন, নির্যাতন, নিপীড়ন চলছে সাধারণ জনতার উপর। ন্যায় বিচার, বাকস্বাধীনতা ভুলুন্ঠিত। মানুষের মৌলিক অধিকার হরণ করে চলছে প্রতিনিয়ত এই অবৈধ সরকার। গণবিস্ফোরণে এ অবৈধ ফ্যাসিস্ট আওয়ামী সরকারের বিদায় ঘন্টা বাজবে। আগামী দিনে বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দী নেতৃবৃন্দকে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এ স্বৈরচারী কারাগার থেকে মুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান। তিনি পরিচ্ছন্ন রাজনীতিবিদ শওকত নূরসহ মিথ্যা, ভিত্তিহীন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট মামলায় কারান্তরীণ নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ

পেকুয়া বড়ভাইকে কুপিয়ে নগদ টাকা লুটে নিলো ছোটভাই

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

পেকুয়া শিলখালি টাইগার স্টার ক্লাবের ফুটবল ফাইনাল খেলা সম্পন্ন

চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে ‘সততা স্টোর’ উদ্বোধন

চকরিয়া আ’লীগ এসএম মনজুর চৌধুরী আর নেই, আজ সকাল ১১টায় জানাজা

রামুতে ওবায়দুল কাদেরের আগমনে প্রস্তুতি সভা ও স্বাগত মিছিল অনুষ্ঠিত

‘সড়ক পথে নির্বাচনী প্রতিটি পথসভা জন সমুদ্রে পরিণত হবে’

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের আদর্শে মানব সেবায় ব্রতী হতে হবে : বিনায়ক চক্রবর্তী

মহেশখালী শাপলাপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্টিত

উখিয়ায় বজ্রপাতে নিহত ১ আহত ২

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল গ্রেফতার

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রি

মহেশখালী পৌর ছাত্রদলের আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা

এসপি মাসুদ হোসাইনের কক্সবাজারে যোগদান, ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

জেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

পেকুয়ায় প্রবাহমান খালে মাটি ভরাট করলেন প্রভাবশালী

কোনাখালীতে দোকান পুড়ে ছাই

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে, গুঞ্জন নাকি সত্যি?