সংবাদদাতা :
অনলাইন নিউজপোর্টাল সময়ের কণ্ঠস্বর ডট কম,সিটিজি পোস্ট ডট কম, নিউজ ভিশন ৭১ ডট কমের কক্সবাজার জেলা প্রতিনিধি ও
দৈনিক জনকণ্ঠ,দৈনিক পূর্বকোণের নিজস্ব সংবাদদাতা প্রবীণ সাংবাদিক আবদুর রাজ্জাকের উপর শহরের সিটি কলেজস্হ সাহিত্যিকা পল্লীর ১৮ মামলার আসামী শহরের চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী  ছৈয়দ নুরের  নেতৃত্বে একদল সন্ত্রাসী কতৃক হামলার ঘটনায় সৈয়দ নূরকে প্রধান করে এজাহার নামীয় ৩ জন ও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে গত (০৭ মে) কক্সবাজার সদর মডেল থানায় সাংবাদিক আবদুর রাজ্জাক বাদী হয়ে (পেনাল কোডের ১৮৬০) মামলা দায়ের করেন। মামলা নং-৩৬৫৪/ তাং-০৭/০৫/২০১৮ ইং।ধারা-৩৪১/৩২৩/৩৭৯/৫০৬/৪৩।
পেনেল কোড:১৮৬০।
উল্লেখ্য,সৈয়দ নুর বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ডের সংবাদ বিভিন্ন জাতীয় অনলাইন নিউজপোর্টাল ও স্হানীয় পত্রিকায় প্রকাশের ফলে ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে গত শনিবার (০৫ মে) রাত ১১ ঘটিকার সময় জেলার প্রবীণ সাংবাদিক আবদুর রাজ্জাক পেশাগত দায়িত্ব পালনকালে কক্সবাজার সদর উপজেলা বাজারের ব্রীজের পাশে জেলার শীর্ষ সন্ত্রাসী হত্যা, সড়ক ডাকাতি, রাহাজানী, ছিনতাইসহ প্রায় ১৯ টি মামলার আসামী (অতীতে সড়ক ডাকাতিকালে কক্সবাজার মডেল থানা পুলিশ কতৃর্ক বন্দুকযুদ্ধে পায়ে গুলিবিদ্ধ ) শহরের সিটি কলেজস্হ সাহিত্যিকা পল্লীর মৃত নজির আহমদ প্রকাশ নজু মিয়ার পুত্র ছৈয়দ নুরের নেতৃত্বে একদল সন্ত্রাসী মোটরসাইকেল যোগে এসে গতিরোধ করে অশ্লীল ভাযায় গালিগালাজ করে মারধর করে এক পর্যায়ে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়। সন্ত্রাসীরা এ সময় তার ব্যবহৃত একটি (DSLR-MODEL NO-33) ক্যামেরা ছিনতাই করে নিয়ে যায়।
এদিকে জেলার প্রবীণ সাংবাদিক আবদুর রাজ্জাকের উপর সন্ত্রাসী হামলার সংবাদ দেশটিভি,ইনফোবাংলা টিভিসহ বিভিন্ন জাতীয় ও স্হানীয় অনলাইন নিউজপোর্টালে প্রকাশ হলে দেশব্যাপী অনলাইন নিউজপোর্টালে কর্মরত সাংবাদিকরা বিক্ষোভে ফেটে পড়েন এবং এই ঘটনায় মামলাদায়ের পূর্বক চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী ছৈয়দ নুরকে অবিলম্বে গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।