কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ২২ জন গ্রেফতার

বার্তা পরিবেশক:

৮ মে সকাল থেকে ৯ মে সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) জনাব মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই দীপক কুমার সিংহ, এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই মোবারক হোসেন, এসআই আবুল কালাম, এএসআই রাশেদ খাঁন, এএসআই আবুল হাসান, এএসআই টিটু কুমার, এএসআই রাজীব বৈরাগী সঙ্গীয় ফোর্স এবং ঈদগা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২২ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। গিয়াস উদ্দিন, পিতা- আলী হোসেন বৈদ্য, মাতা- সাজেদা খাতুন,সাং- সমিতি পাড়া, ০৪নং গলির উত্তর পার্শ্বে(মোস্তফা সাংবাদিকের বাড়ীর পার্শ্বে), ০১নং ওর্য়াড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ ইউনুছ, পিতা-আবুল কালাম, সাং- বদরখালী, ৩নং ব্লক, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ৩। সাইফুল ইসলাম, পিতা- মৃত মমতাজুল ইসলাম, সাং- দঃ রুমালিয়ার ছড়া, ৬নং ওয়ার্ড থানা ও জেলা- কক্সবাজার, ৪। মোহাম্মদ ফারুক, পিতা- মৃত শেখ রহিম, সাং- মোহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৫। মোঃ মামুন উদ্দিন, পিতা- আবু তালেব, সাং- গুরাইয়া দ্বীপ, মরিচ্যা পালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ৬। আব্দুল আল আমিন প্রঃ রাকিব, পিতা- মোঃ ওমর ফারুক, সাং- দঃ ঘোনার পাড়া, ৯নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৭। ইমরান হাসান, পিতা- মৃত সৈয়দুল ইসলাম, সাং- ঘোনার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মোঃ রাশেদ, পিতা- জাফর আলম, সাং- মোহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৯। শাকের, পিতা- মৃত দীন মোহাম্মদ, সাং- বাচা মিয়ার ঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, ১০। আবুল খালেক, পিতা- নুরুল আলম, সাং- মধ্যম মহিজপাড়া, ০২ নং ওয়ার্ড, ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার, ১১। আবু বক্কর ছিদ্দিক, পিতা- মৃত মাষ্টার মোহাম্মদ আলী, সাং- নন্দাখালী বড়পাড়া, জোয়ারিয়ানালা, থানা-রামু, জেলা- কক্সবাজার, ১২। মোহাম্মদ রবিউল আলম, পিতা- আবুল বশর, সাং- আর্দশ গ্রাম কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১৩। মোছাঃ জেসমিন আক্তার, স্বামী- মোঃ নাছির উদ্দিন, সাং- খ্যাংখালী, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ১৪। মোঃ আব্বাস আলী, পিতা- মোঃ নুর ইসলাম, সাং- পূর্ব ভিওলা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ১৫। মোছাঃ রশিদা, স্বামী- মোঃ জসিম উদ্দিন, সাং- খ্যাংখালী, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ১৬। মোঃ ওলি আহাম্মদ, পিতা- মৃত সৈয়দ আহাম্মদ, সাং- চুন খোলা, থানা ও জেলা- কক্সবাজার, ১৭। মোঃ জসিম উদ্দিন, পিতা- মৃত গোলাম কাদের, সাং- খ্যাংখালী, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ১৮।মোঃ বদরুদ্দোজা, পিতা- মৃত হাজী কল্যা মিয়া, সাং- পূর্ব বড় ভেওলা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ১৯। নুর মোহাম্মদ, পিতা- মোঃ ওলি আহাম্মদ, সাং- চুন খোলা, থানা ও জেলা- কক্সবাজার, ২০। মোঃ ইয়াছিন, পিতা- আঃ রহমান, সাং- বাছার নগর, থানা- বাঙ্গুরা, জেলা- কুমিল্লা, ২১। এরশাদুল রহমান, পিতা- অলি আহম্মদ, সাং-হ্নীলা পশ্চিম সিকদার পাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ২২। মোঃ কামাল হোসেন, পিতা- মোঃ হাসান, সাং- ইসলাম পুর পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

প্রাথমিকে ‘কমন প্রশ্নে’ সহজ পরীক্ষা

আবদুর রহমান বদি কি নির্বাচন করতে পারবেন ?

পুলিশের আইজি এখন কক্সবাজারে

খরুলিয়ায় পিক-আপ সিএনজি ও বাসের ত্রিমুখী সংঘর্ষ

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত

দেশে ১৬৬৬ জন মৃত্যুদন্ডপ্রাপ্ত কয়েদীর ফাঁসি হাইকোর্টে অনুমোদনের অপেক্ষায়

বিএনপি’র মনোনয়ন প্রার্থীদের সাক্ষাতকার আজ রোববার থেকে শুরু

দুবাইয়ে সেরা গীতিকারের সম্মাননা পেলেন নাটোরের মেয়ে সোহানী

আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

পেকুয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম