সভাপতি মুহাম্মদ আবুল মঞ্জুর, সেক্রেটারি খলীলুলাহ ফুরকান

রামু প্রতিনিধি :

রামুর আদর্শ কলম সৈনিকদের সংগঠন রামু লেখক ফোরামের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। ৬ মে (রবিবার), বিকেলে অনুষ্ঠিত ফোরামের নীতিনির্ধারণী সভায় সর্বসম্মতিক্রমে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে তিন বছর মেয়াদি নতুন এ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

রামু প্রেস ক্লাবে অনুষ্ঠিত এ সভায় পৃথক দু’টি অধিবেশনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন, সভাপতি এম. আতাউর রহমান। এ অধিবেশনে উপদেষ্টা মণ্ডলী ও কার্যনির্বাহী সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে পূর্বের মেয়াদ উত্তীর্ণ কমিটির সকল সদস্যের পদত্যাগের ভিত্তিতে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সেই সাথে সংগঠনের উপদেষ্টা প্রাবন্ধিক আখতারুল আলম, মাওলানা কাজী এরশাদুলাহ ও বিদায়ী সভাপতির সমন্বয়ে নতুন কমিটি গঠন সংক্রান্ত মনোনয়ন কমিটি গঠিত হয়। উপদেষ্টা আখতারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন কমিটির পৃথক অধিবেশনের সিদ্ধান্তক্রমে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরকে সভাপতি ও তরুণ লেখক খলীলুলাহ ফুরকান আমেলকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। এতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আহমদ ছৈয়দ ফরমান, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম. আবুল কালাম আজাদ, মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সরওয়ার, অর্থ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ সাইফুল ইসলাম, সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ মঈনুদ্দিন মামুন।

উলেখ্য, একই অধিবেশনে বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মোহাম্মদ মোহছেন শরীফ ও বিদায়ী সভাপতি মাওলানা আতাউর রহমানকে সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়। শেষে সংগঠনের মরহুম উপদেষ্টা মাওলানা আব্দুচ্ছালাম কুদছী রহ. এর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দু’আ করা হয়।