কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার -১৩

সিবিএন ডেস্ক : কক্সবাজার সদর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১৩ জন আসামীকে গ্রেফতার করেছে। ৭ মে
থেকে ৮ মে সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই মোবারক হোসেন, এসআই আবুল কালাম, এসআই মনির হোসেন, এসআই দুর্লব চন্দ্র দাস, এএসআই টিটু কুমার দাস, এএসআই মোঃ ফারুক হোসেন সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। তাজ উদ্দিন (৩৫), পিতা- দীন মোহাম্মদ, সাং- নতুন বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ জুয়েল (২২), পিতা- মৃত নুরুল আমিন কবির, ৩। মোঃ নুর হোসাইন (২২), পিতা- নুরুল আমিন, ৪। মোঃ নাছিম (২৫), পিতা- মোঃ রফিক, সর্বসাং- মন্ডল পাড়া, ৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৫।মোঃ সেলিম (৩৫), পিতা- মৃত নুরুল শাফা, মাতা- নুর জাহান বেগম, মন্ডল পাড়া, ৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৬। মোঃ আব্দুর রহিম (৪৫), পিতা- মৃত হাসান আলী, সাং- মহাজের পাড়া, ৯নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোঃ ইউছুফ (২০), পিতা- নুর হোসেন, সাং- আদর্শগ্রাম, কলাতলী, ৮। সোলেমান সিকদার, পিতা- মৃত আবুল কালাম, সাং- সিকদার পাড়া, বিজিবি ক্যাম্প,৯। মুফিজুর রহমান (২৬), পিতা- মৃত জাফর আলম, সাং- পশ্চিম পাড়া, ১০। আব্দুল আলী (৩৪), পিতা- আব্দুল হালিম, সাং- পশ্চিম লারপাড়া, সর্বথানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ আলম, পিতা- জামাল হোছন, সাং- উত্তর নুনিয়ারছড়া, ২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১২। জসিম উদ্দিন, পিতা- বদিউল আলম, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, আকতার কামালের বাড়ী, ১৩। মোঃ রুবেল, পিতা- মৃত লালু ড্রাইভার, সাং- পশ্চিম লাহার পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

যানজটমুক্ত করতে মাঠে মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

সম্পর্ক ভাঙলে শুধু মনই ভাঙে না  আত্মার শান্তিও নষ্ট করে…

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক

মানবতার মূর্ত প্রতীক শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র : মেয়র মুজিবুর রহমান