সিবিএন ডেস্ক : কক্সবাজার সদর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১৩ জন আসামীকে গ্রেফতার করেছে। ৭ মে
থেকে ৮ মে সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই মোবারক হোসেন, এসআই আবুল কালাম, এসআই মনির হোসেন, এসআই দুর্লব চন্দ্র দাস, এএসআই টিটু কুমার দাস, এএসআই মোঃ ফারুক হোসেন সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। তাজ উদ্দিন (৩৫), পিতা- দীন মোহাম্মদ, সাং- নতুন বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ জুয়েল (২২), পিতা- মৃত নুরুল আমিন কবির, ৩। মোঃ নুর হোসাইন (২২), পিতা- নুরুল আমিন, ৪। মোঃ নাছিম (২৫), পিতা- মোঃ রফিক, সর্বসাং- মন্ডল পাড়া, ৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৫।মোঃ সেলিম (৩৫), পিতা- মৃত নুরুল শাফা, মাতা- নুর জাহান বেগম, মন্ডল পাড়া, ৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৬। মোঃ আব্দুর রহিম (৪৫), পিতা- মৃত হাসান আলী, সাং- মহাজের পাড়া, ৯নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোঃ ইউছুফ (২০), পিতা- নুর হোসেন, সাং- আদর্শগ্রাম, কলাতলী, ৮। সোলেমান সিকদার, পিতা- মৃত আবুল কালাম, সাং- সিকদার পাড়া, বিজিবি ক্যাম্প,৯। মুফিজুর রহমান (২৬), পিতা- মৃত জাফর আলম, সাং- পশ্চিম পাড়া, ১০। আব্দুল আলী (৩৪), পিতা- আব্দুল হালিম, সাং- পশ্চিম লারপাড়া, সর্বথানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ আলম, পিতা- জামাল হোছন, সাং- উত্তর নুনিয়ারছড়া, ২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১২। জসিম উদ্দিন, পিতা- বদিউল আলম, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, আকতার কামালের বাড়ী, ১৩। মোঃ রুবেল, পিতা- মৃত লালু ড্রাইভার, সাং- পশ্চিম লাহার পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।