কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার -১৩

সিবিএন ডেস্ক : কক্সবাজার সদর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১৩ জন আসামীকে গ্রেফতার করেছে। ৭ মে
থেকে ৮ মে সকাল পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই মোবারক হোসেন, এসআই আবুল কালাম, এসআই মনির হোসেন, এসআই দুর্লব চন্দ্র দাস, এএসআই টিটু কুমার দাস, এএসআই মোঃ ফারুক হোসেন সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সহ মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। তাজ উদ্দিন (৩৫), পিতা- দীন মোহাম্মদ, সাং- নতুন বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ জুয়েল (২২), পিতা- মৃত নুরুল আমিন কবির, ৩। মোঃ নুর হোসাইন (২২), পিতা- নুরুল আমিন, ৪। মোঃ নাছিম (২৫), পিতা- মোঃ রফিক, সর্বসাং- মন্ডল পাড়া, ৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৫।মোঃ সেলিম (৩৫), পিতা- মৃত নুরুল শাফা, মাতা- নুর জাহান বেগম, মন্ডল পাড়া, ৪নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৬। মোঃ আব্দুর রহিম (৪৫), পিতা- মৃত হাসান আলী, সাং- মহাজের পাড়া, ৯নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোঃ ইউছুফ (২০), পিতা- নুর হোসেন, সাং- আদর্শগ্রাম, কলাতলী, ৮। সোলেমান সিকদার, পিতা- মৃত আবুল কালাম, সাং- সিকদার পাড়া, বিজিবি ক্যাম্প,৯। মুফিজুর রহমান (২৬), পিতা- মৃত জাফর আলম, সাং- পশ্চিম পাড়া, ১০। আব্দুল আলী (৩৪), পিতা- আব্দুল হালিম, সাং- পশ্চিম লারপাড়া, সর্বথানা ও জেলা- কক্সবাজার, ১১। মোঃ আলম, পিতা- জামাল হোছন, সাং- উত্তর নুনিয়ারছড়া, ২নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১২। জসিম উদ্দিন, পিতা- বদিউল আলম, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, আকতার কামালের বাড়ী, ১৩। মোঃ রুবেল, পিতা- মৃত লালু ড্রাইভার, সাং- পশ্চিম লাহার পাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

পরিচালকের যৌনতার অভিযোগে প্রিন্সিপ্যালের পদত্যাগ

ফেঁসে গেলো খরুলিয়ার ভূমিদস্যু শফিক, ১২ জনের বিরুদ্ধে মামলা

বসতভিটা রক্ষার চেষ্টাই কাল হলো তাদের

বর্তমান শাসনামলে খেলাপি ঋণ সবচেয়ে বেশি বেড়েছে: মেনন

সকল মানুষের কাছে চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন কবি আল মাহমুদ

নুসরাত হত্যাকারিদের দ্রুত শাস্তি দাবী পূজা উদযাপন পরিষদের

খরুলিয়ার জমি সংক্রান্ত বিরোধের ঘটনাস্থল পরিদর্শনে এমপি কমল

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

পেকুয়ায় কাছারীমোড়া সাহিত্যকেন্দ্রের উদ্বোধন

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছে -ধর্ম প্রতিমন্ত্রী

শৃংখলা মেনে চললে যানজটের পাশাপাশি দুর্ঘটনাও কমে আসবে -সুপার ইকবাল হোসাইন

শ্রীলঙ্কা হামলায় আইএসের বুনো উল্লাস

শ্রীলঙ্কায় হামলার পেছনে ‘ন্যাশনাল তৌহিদ জামাত’

চট্টগ্রামে আসামি ধরতে গিয়ে গোলাগুলিতে আহত ৬ পুলিশ

মক্কা থেকে হারিয়ে গেল কক্সবাজারের সাদ

আল্লাহর কসম খেয়ে বলছি মাদকের সাথে আমি জড়িত নই- দিদার বলী

জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার

নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্ত রুহুল আমিনের উত্থানের নেপথ্যে

বেনাপোল বন্দরের নির্মান কাজের চুরি যাওয়া রড উদ্ধার

অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে স্থানীয়করণের বিষয়টি