রামুতে ওসির সাথে বৌদ্ধ সুরক্ষা পরিষদ রামু শাখা নেতৃবৃন্দের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি:
রামু থানার অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলীর সাথে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ নবগঠিত রামু উপজেলা শাখার সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় সম্পন্ন হয়েছে। ৬ মে রবিবার উক্ত সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় সম্পন্ন হয়।

সাক্ষাতকালে বৌদ্ধ সুরক্ষা পরিষদ রামু শাখার পক্ষ থেকে অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় রামু থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়ের পরে সংক্ষিপ্ত মতবিনিময় হয়। এসময় অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলী বলেন, কোন ধর্মে হিংসা, হানাহানির কথা বলা হয়নি। এরপরও কিছু মানুষ বিপদগামী হচ্ছে। সব সম্প্রদায়ে এই সমস্যা আছে। তাদের কারণে সাম্প্রদায়িক সম্প্রীতি মাঝে মাঝে আঘাত প্রাপ্ত হয়। কিন্তু সবাই মিলে দেশের জন্য, মানুষের জন্য কাজ করলে এই সংকট নিরসন করা সম্ভব। আমি রামুতে যোগদানের পর থেকে আপনাদের কাছ থেকে সবসময় সহযোগিতা পেয়েছি। আশা করি ভবিষ্যতেও পাব। এজন্য আপনাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এসময় এলাকার বৌদ্ধ বিহার, বৌদ্ধপল্লী তথা সার্বিক নিরাপত্তা প্রদানে প্রশংসনীয় ভূমিকা পালন করে যাওয়ায় বৌদ্ধ সুরক্ষা পরিষদের পক্ষ থেকে পরিশ্রমী অফিসার ইনচার্জ একেএম লিয়াকত আলীকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

শুভেচ্ছা ও মতবিনিময়কালে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ নবগঠিত রামু উপজেলা শাখার সভাপতি রিটন বড়ুয়া এমইউপি, সাধারণ সম্পাদক বিপুল বড়ুয়া, সহ-সভাপতি বিমল বড়ুয়া, তুষিত বড়ুয়া, অর্থ সচিব তাপস বড়ুয়া, যুগ্ন-সাধারণ সম্পাদক রাজু বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক পূর্ণধন বড়ুয়া উপস্থিত ছিলেন।

এসময় কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি ভদন্ত প্রজ্ঞানন্দ ভিক্ষু, যুগ্ন সাধারণ সম্পাদক মৃনাল বড়ুয়া, অরুণ বড়ুয়া, সমাজ কল্যাণ সম্পাদক কেতন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বিপক বড়ুয়া বিটুও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পরিচিতি সভার পর আগামী ১০ ও ১১ মে অনুষ্ঠিতব্য রামু হাইটুপী বড় ক্যাং এর অধ্যক্ষ প্রয়াত উ পঞ্ঞাদীপা মহাথের’র অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গৃহিত হয়।

সর্বশেষ সংবাদ

তাহলে কী জাফর-আশেক-কানিজ-বদি পাচ্ছেন নৌকার টিকেট!

ইসলামাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় যুবক নিহত

‘নেতানিয়াহু, ট্রাম্প ও বিন সালমান শয়তানের ৩ অক্ষশক্তি’

উখিয়ায় অপহৃত যুবক উদ্ধার, দুই অপহরণকারী আটক

চ্যানেল কর্ণফুলীর কক্সবাজার প্রতিনিধি সেলিম উদ্দীন

‘পারস্পরিক কল্যাণকামিতার মাধ্যমেই সমৃদ্ধ রাষ্ট্র গঠন সম্ভব’

ধানের শীষে নির্বাচন করবে জামায়াত!

কুতুবদিয়ায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মহড়া অনুষ্ঠিত

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা, মালিককে কুপিয়ে জখম

মহেশখালীতে ৩দিন ব্যাপী কঠিন চীবর দানোৎসব শুরু

ইন্টারনেট সুবিধার আওতায় কক্সবাজার প্রেসক্লাব

আওয়ামীলীগ ভাওতাবাজিতে চ্যাম্পিয়ন : ড. কামাল

সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল

সাতকানিয়ায় মাদকসহ আটক ২

কক্সবাজারে হোটেল থেকে বন্দী ঢাকার তরুণী উদ্ধার

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত ইসলামী আন্দোলনের

রোহিঙ্গা ক্যাম্পে খেলনা বেলুনের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৯

চকরিয়া আসছেন পুলিশের আইজি, উদ্বোধন করবেন থানার নতুন ভবন

না ফেরার দেশে গর্জনিয়ার জমিদার পরিবারের দুই মহিয়সী নারী