বার্তা পরিবেশক:

ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর নবনির্বাচিত কার্যকরি কমিটির প্রতিনিধিদল আজ নবাগত জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন মহোদয়ের সাথে সাক্ষাত করেন।

সাক্ষাতকালে টুয়াকের নেতৃবৃন্দ পর্যটনের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে সারাবছর অন্তত একটি জাহাজ চালু রাখতে জেলা প্রশাসনের কাছে অনুরোধ জানান। এই সময় টুয়াকের পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভাপতি তোফায়েল আহম্মেদ এর নেতৃত্বে টুয়াক প্রতিনিধিদলেরর সাথে উপস্থিত ছিলেন- ফাউন্ডার চেয়ারম্যান এম এ হাসিব বাদল, সাবেক সভাপতি ও কমিটি উপদেষ্টা এস এম কিবরিয়া খানঁ, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার কামাল, সহ-সভাপতি হোসাইন ইসলাম বাহাদুর, সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক), যুগ্ন সাধারন সম্পাদক আল্ আমিন বিশ্বাস তুষার, সহ সাধারন সম্পাদক এস এ কাজল, সহ সাধারন সম্পাদক একেএম মুনিবুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক ফারুক আজম, দপ্তর সম্পাদক শহীদুল্লাহ নাঈম, পর্যটন বিষয়ক সম্পাদক মুকিম খানঁ, শিক্ষা ও তথ্যপ্রযুক্তি সম্পাদক সাহেদুল ইসলাম সাহেদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইদ্রিস আলী, কার্যকরি সদস্য এস এম শাহ আলম, সদস্য ইকবাল হোসেন খোকা প্রমুখ। এই সময় জেলা প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহিদুর রহমান।