প্রেস বিজ্ঞপ্তি:

উখিয়া প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের শপথ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান বিপুল উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।  শনিবার, সকাল ১০টায় অনুষ্ঠিত শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ও প্রেস ক্লাবের প্রধান উপদেষ্ঠা মোঃ নিকারুজ্জামান চৌধুরী বলেন, উখিয়া প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের চারিত্রিক বৈশিষ্ট ও বিভিন্ন গুণাবলী প্রত্যক্ষ করে তিনি বিমোহিত হয়েছেন। সাবেক প্রেস ক্লাব সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি নব-নির্বাচিত কার্যকরী পরিষদ সদস্যদের (সাংবাদিকদের) এলাকার সংকট, সমস্যা, দূর্ভোগের বাস্তব চিত্রসহ প্রতিবেদন প্রকাশের উপর গুরুত্বারোপ করে বলেন, সাংবাদিকেরা ইচ্ছা করলে এলাকার উন্নয়ন সম্ভব। তিনি প্রেস ক্লাবের জন্য আপাতত কিছু পরিমাণ প্রয়োজনীয় সামগ্রী সরবরাহের আশ্বস্থ করেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খাইর উখিয়া প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের প্রশংসা করে বলেন, তাকে উখিয়া থেকে সরানোর জন্য অনেকে তদবীর করেছে। কিন্তু সাংবাদিকদের ক্ষুরধার লেখনীর কারণে তিনি সাংবাদিকদের সুখে দুঃখে পাশে থাকার আশ্বস্থ করেন। এর আগে নব-নির্বাচিত কার্যকরী পরিষদের ১১ জন কর্মকর্তাকে শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার। পরে তিনি সবাইকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

সভায় বক্তব্য রাখেন উখিয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রফিক উদ্দিন বাবুল, নব-নির্বাচিত সভাপতি সরওয়ার আলম শাহীন, সহ-সভাপতি আমানুল হক বাবুল, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, সহ-সাধারণ সম্পাদক এএইচ সেলিম উল্লাহ, অর্থ সম্পাদক আমিনুল হক আমিন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, ক্রীড়া ও দপ্তর সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, নির্বাহী সদস্য সাইফুর রহিম শাহিন, আবদুল আজিজ, দীপন বিশ্বাস, জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান সুমন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ, রতন কান্তি দে, গফুর মিয়া চৌধুরী, হানিফ আজাদ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •