বিধবার কাছে লিঙ্গ হারালেন তিনি

ডেস্ক নিউজ:

এক বিধবার সাথে চার বছর যাবত পরিচয় ও অবৈধ সম্পর্ক চলছিল সেনিটারী ব্যবসায়ি কায়সারের। ওই নারীর বয়স ৪৫ হওয়ায় এখন তাকে আর ভাল লাগে না। তাই এবার নজর পড়েছে প্রেমিকার ছোট বোনের দিকে। বিষয়টি সহজ ভাবে মেনে নিতে না পেরে ক্ষোভে তার পুরুষাঙ্গ কেটে দিলেন বিধবা ওই নারী।

বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহের ত্রিশালে মোক্ষপুর ইউনিয়নের কইতর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও ওই নারীর বক্তব্যের সূত্রে জানা গেছে, ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের মেনজেনা বাজারে সেনিটারী ব্যবসা করতেন কায়সার। ত্রিশালের কইতর বাড়ি গ্রামের মৃত হারুন অর রশীদের স্ত্রী আসমানী খাতুন ওরফে মুর্শিদার (৪৫) সাথে চার বছর আগে পরিচয়। দুই উপজেলার সিমান্তবর্তী ওই গ্রাম দুটি। পরে অবৈধ সম্পর্ক গড়ে উঠার সুবাদে প্রায়ই রাতের বেলা মুর্শিদার বাড়িতে আসা-যাওয়া ছিল তার।

এরইমধ্যে মুর্শিদার ছোট বোনের দিকে নজর পড়ে কায়সারের। এতে মাসখানেক ধরে দু’জনের মধ্যে সম্পর্কের অবনতি ঘটলেও মোহের টান কমেনি কায়সারের। দেখা করার ব্যাপারে বৃহস্পতিবার ফোনে কথা হলে সন্ধ্যার পর কায়সার আসে মুর্শিদার বাড়িতে।

এরপর পূর্ব প্রস্তুতি নিয়ে থাকা ওই নারী বিছানায় শুইয়ে কায়সারের পুরুষাঙ্গ কেটে দেয়। পরে ঘর থেকে বের হয়ে দৌড়ে খলাবাড়ি বাজারে গেলে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করে।

কাওসার ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের মেনজেনা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কায়সারে ছোট ভাই নোমান আহম্মেদ বাদী হয়ে ত্রিশাল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল থেকে মুর্শিদা ও তার ছেলে সোহাগকে আটক করে।

ওই নারীর ঘর থেকে কেটে ফেলা লিঙ্গটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের কাছে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার সাথে সোহাগের কোন সংশ্লিষ্টতা না থাকায় তাকে ছেড়ে দেয়া হয় এবং শুক্রবার দুপুরে মুর্শিদাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

তবে এ ব্যাপারে মামলার বাদী নোমান জানান, কাওসার উথুরা ইউনিয়নের মেনজেনা বাজারে সেনিটারী ব্যবসা করতেন। ত্রিশালের কইতর বাড়ি এলাকার এক ব্যক্তির কাছে ১ লক্ষ টাকা পেতেন। ওই পাওনা টাকা আনতে গেলে সোহাগের সাথে থাকা অজ্ঞাত ৪/৫ জন লোক কাওসারকে ধরে তার পুরুষাঙ্গ কেটে দেয়।

ওসি জাকিউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে মামলা হওয়ার পর রাতেই আসামি আসমানী খাতুন ওরফে মুর্শিদাকে গ্রেফতার এবং লিঙ্গ উদ্ধার করা হয়। মুর্শিদাকে আদালতে সোপর্দ করা হয়েছে। তবে প্রতিহিংসা পরায়ণ বশতঃই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সিটি কলেজে পদার্থ বিজ্ঞান ও প্রাণ-রসায়ন অনার্স অধিভুক্তি লাভ

সাবেক এমপি মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে সপ্তাহব্যাপী কর্মসূচী

কুতুবদিয়ায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য আটক

কক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াক

লামায় কারিতাস টেকনিক্যাল ট্রেনিং কোর্সের সনদ বিতরণ

গোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের সাথে কউকের মতবিনিময়

টেকনাফের ইয়াবা রানী ইয়াসমিনসহ দুইজন আটক, মিললো বস্তাভর্তি ৭২ হাজার ইয়াবা

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল