এবার ইয়াবাসহ মেডিকেল কলেজের ডাক্তার শিক্ষক আটক

নিউজ ডেস্ক:
ইয়াবা পাচার ও সেবন এখন শুধু সাধারণ মানুষ বা বখাটেদের মাঝেই সীমাবদ্ধ নয়। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জড়িয়ে পড়ছে মারণ নেশায়। কুমিল্লায় ইয়াবাসহ পুলিশের এক কর্মকর্তা আটকের মাত্র ১০ দিনের মধ্যেই এবার আটক করা হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের এক চিকিৎসককে।
শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় এক হাজার ২০০ ইয়াবা ট্যাবলেটসহ ডাক্তার মোস্তফা কামাল (৩৮), তার বন্ধু ঠিকদার মঈন উদ্দিন (৪২) ও গাড়িচালক হাসু মিয়া (৩৯)কে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করে পুলিশ।
ডাক্তার মোস্তফা কামাল কাজল চুয়াডাঙ্গা জেলার ধামড়হুদা উপজেলার দলিয়াপুর গ্রামের কিতাব আলীর ছেলে। তিনি ২৪তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চিকিৎসাসেবা শুরু করেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে কর্মরত আছেন। এ সময় আটক করা হয় তার বন্ধু মাদারীপুর জেলার কালকিনী উপজেলার উত্তর বাঁশগাড়ি গ্রামের মুজিবুল হকের ছেলে মঈন উদ্দিন (৪২) এবং গাড়িচালক রাজধানীর আদাবর থানাধীন মোহাম্মদপুর শেখেরটেক এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে হাসু মিয়া (৩৯)। মাঈন উদ্দিন নিজে একজন প্রথম শ্রেণির ঠিকাদার বলে পরিচয় দেন।
চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস আই) মনিরুল ইসলাম চৌধুরী জানান, মহাসড়কে নিয়মিত টহলরত অবস্থায় সন্দেহজনকভাবে ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৯-৯৭২২) গতিরোধ করে তল্লাসি চালানোর পর তাদের প্রত্যেকের পকেটে ৪০০ পিস করে মোট ১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ তারা জানান, কক্সবাজারের টেকনাথ থেকে তারা ইয়াবা নিয়ে রাজধানী ঢাকায় যাচ্ছিলেন। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় তল্লাসি চালিয়ে চার হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নাছির উদ্দিন (৩৮) নামে ডিবি পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) কে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। এ ঘটনায় চান্দিনা থানা ও কোতোয়ালি থানায় পৃথক দুইটি মামলা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

চকরিয়ায় দু’দফা বন্যায় ক্ষতিগ্রস্থ ৪০ হাজার বসতঘর , ভেসে গেছে ৫৬ কোটি টাকার মাছ

বিদেশ সফর শেষে রামুতে শ্রেষ্ঠ চেয়াারম্যান ফরিদুল আলম সংবর্ধিত

অক্টোবরের পর রোহিঙ্গা নির্যাতনের তদন্ত শুরু করতে চায় আইসিসি

ফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে : সাঈদী’কে ইসি কবিতা খানম

টেকনাফের যুবদল নেতা রাশেদের মৃত্যুতে সাবেক এমপি শাহজাহান চৌধুরীর শোক

চিকিৎসার জন্য রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে

শিশুর মাথা ব্যাগে নিয়ে মদ খেতে গিয়েছিল সেই যুবক

সব রেকর্ড ভেঙেছে যমুনা-তিস্তার পানি

চকরিয়ায় অবৈধ ৫০ দোকান উচ্ছেদ

নবী(স.) রওজাতে মোনাজাতরত অবস্থায় খুটাখালীর শফিউজ্জামানের ইন্তেকাল

ধর্ষণ মামলার বিচারে ৭ দফা নির্দেশনা হাইকোর্টের

তাজউদ্দীনপুত্রের দেশে ফেরার পেছনের কথা

সৌদিআরবে চকরিয়ার হাজির মৃত্যু

জনপ্রতিনিধির সহায়তায় রোহিঙ্গা ভোটার, নেয়া হচ্ছে কঠোর ব্যবস্থা

জি এম কাদের জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান

ছেলেধরাকে পিটিয়ে হত্যা; ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধার

পাসপোর্ট, এসিল্যান্ড অফিস দালালমুক্ত করা হবে: প্রতিমন্ত্রী

সরকারি কর্মকর্তারা সরল বিশ্বাসে দুর্নীতিতে জড়ালে অপরাধ হবে না: দুদক চেয়ারম্যান

রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি

কক্সবাজার সদর হাসপাতাল থেকে ছিনতাইকারীকে ধরে পুলিশে দিলো জনতা