ফারুক আহমদ, উখিয়া ॥

কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি বর্ষীয়ান রাজনীতিবীদ সিরাজুল হক বিএ না ফেরার দেশে চলে গেছেন। বুধবার উখিয়ায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে তিনি মারা যান। ইন্না….রাউজেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৮ বছর। ২ ছেলে ৩ কন্যা সহ অসংখ্য আতœীয়স্বজন রেখে যান। জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী জানান,  বৃহস্পতিবার বাদে আছর উখিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে।

জানা যায়, সিএনজি অটোরিক্সা যোগে উখিয়া থেকে আসার পথে রাজাপালং মাদ্রাসা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় জেলা বিএনপির নেতা বিএ সিরাজ ও রাজাপালং উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল হক ডালিম গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে প্রথমে উখিয়া হাসপাতাল পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ৭ টায় সিরাজুল হক বিএ মারা যান। তার মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সর্বস্থরের নেতাকর্মী, আতœীয়স্বজন ও শুভাংকাখিদের মধ্যে শোকের ছায়া ও কান্নার রোল পড়ে। আহত বিএনপি নেতা সিরাজুল হক ডালিমের অবস্থা এখনো আশাংকা জনক বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

বিশিষ্ট কথার সাহিত্যিক ও রাজনীতিবীদ সিরাজুল হক বিএ এর মৃত্যুতে বিএনপি সহ বিভিন্ন সামাজাকি সংগঠন শোক বাণী প্রদান করেছেন।

জেলা বিএনপি

বর্ষীয়ান রাজনীতিবীদ ও জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আরা স্বপ্না। এক শোক বাণীতে মরহুমের আতœার মাগফেরাত কামনা করেন।

উখিয়া বিএনপি:

বিশিষ্ট কথা সাহিত্যিক ও জেলা বিএনপির নেতা সিরাজুল হক বিএ এর মৃত্যুতে গভীর সমবেদনা প্রকাশ করেছেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী।

উখিয়া সাংবাদিক ফোরাম

বর্ষীয়ান রাজনীতিবীদ ও কথা সাহিত্যিক সিরাজুল হক বিএ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উখিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক গফুর মিয়া চৌধুরী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •