আবুল আলী, টেকনাফ:
টেকনাফে পুলিশের পৃথক অভিযানে ৪ লাখ ৫২ হাজার পিচ ইয়াবা ও ড্রাম ট্রাকসহ এক যুবককে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ও ড্রাম ট্রাকের অনুমান মূল্য ১৪ কোটি ৮ লাখ ৪ হাজার টাকা বলে জানায়।
টেকনাফ মডেল থানার অফিসা ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, ১ মে মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে পুলিশ পরিদর্শক (অপস) রাজু আহাম্মদ, এস আই মহির উদ্দিন খাঁন, এ এস আই হাফিজ, এ এস আই কাইয়ুম, এ এস আই দিদার ও সঙ্গীয় ফোর্সসহ টেকনাফ সদর ইউনিয়নের রাজার ছড়া এলাকায় অভিযান চালিয়ে ৪ লাখ ৫০ হাজার পিচ ইয়াবা ও একটি ড্রাম ট্রাক উদ্ধার করা হয়। উদ্ধার ইয়াবা ও ড্রাম ট্রাকের অনুমান মূল্য ১৪ কোটি টাকা বলে জানায়।
ওসি আরো জানান, উদ্ধারকৃত ড্রাম ট্রাকের মালিক ও চালকের বিরুদ্ধে যাচাইক্রমে মামলা রুজু করা হবে। তবে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।
এছাড়া একইদিন ভোর রাতে থানা পুলিশের এস আই মহির উদ্দিন খাঁনের নেতৃত্বে একদল পুলিশ সাবরাং বেঙ্গাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৬৮০ পিচ ইয়াবাসহ টেকনাফ সাবরাং বেঙ্গাপাড়া এলাকার একলাচ মিয়ার ছেলে মাহমদুল হক(২৪)কে আটক করা হয়। ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরন করা হবে বলে জানায়।