অনলাইন সংবাদের ব্যাপ্তি বিশ্বময় : চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের অভিষেকে ড. অনুপম সেন

প্রেস বিজ্ঞপ্তি : চট্টগ্রামের অনলাইন সাংবাদিকদের অধিকার আদায়ের অন্যতম সংগঠন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানকে একটি ঐতিহাসিক দিন হিসেবে আখ্যায়িত করেছেন প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ড. অনুপম সেন।

তিনি ৩০ এপ্রিল সোমবার চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের অন্তর্ভূক্ত চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের ২০১৮-১৯ বর্ষের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।

তিনি আরো বলেন, অনলাইন সংবাদের ব্যাপ্তি বিশ্বময় যা দেশের যেকোন প্রান্ত থেকেই প্রকাশিত হওয়ার সাথে সাথে দেশের গন্ডি ছাড়িয়ে বাইরের পাঠকদেরও কাছে পৌঁছে যায় নিমিষেই।

তিনি বলেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অনলাইন সাংবাদিকরা নিরলসভাবে ও নিঃস্বার্থভাবে কাজ করছেন যা প্রশংসার দাবিদার। তিনি অনলাইন পোর্টাল রেজিষ্ট্রেশন সহজ ও দ্রুত সম্পন্ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে অনুরোধ করবেন বলে উপস্থিত পোর্টাল মালিকদের আশ্বস্থ করেন।

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নব-নির্বাচিত সভাপতি গোলাম আকবর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বনপা কেন্দ্রীয় কমিটির সভাপতি শামসুল আলম স্বপন, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের বর্তমান আহবায়ক অধ্যাপক আকতার চৌধুরী, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচিব প্রযুক্তিবিদ রোকমনুরজামান রনি, বিশিষ্ট শিক্ষাবিদ ড. মোহাম্মদ ছানা উল্যাহ, দোকান মালিক সমিতি চট্টগ্রাম মহানগরের সভাপতি আলহাজ্ব মোঃ সালামত আলী, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সিনয়র সহ সভাপতি লায়ন সৈয়দ এম মোরশেদ হোসেন, বনপা কেন্দ্রীয কমিটির সাংগঠনিক সম্পাদক লায়ন আবু তাহের, বনপা কেন্দ্রীয কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ, বনপা কেন্দ্রীয কমিটির সমাজ কল্যাণ সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ, বনপা চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াকুব।

প্রধান অতিথি প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ড. অনুপম সেন সভাপতি গোলাম আকবর চৌধুরী, নির্বাহী সভাপতি সুলাইমান মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক আবু সাহিদকে সংগঠনের শপথ বাক্য পাঠ করান।

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন ২০১৮ এর নির্বাচন কমিশনের পক্ষে কার্যনির্বাহি কমিটির বাকী সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ফখরুল ইসলাম চৌধুরী পরাগ ও নির্বাচন কমিশনার মোহাম্দ ইয়াকুব।

অভিষেক অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সংগঠনেরর কার্যনির্বাহী কমিটির সদস্য শহিদুল ইসলাম, রুমেন চৌধুরী ও মায়া চৌধুরী।

মধ্যাহ্ন ভোজ শেষে আমন্ত্রিত শিল্পিদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল আজকের দিনব্যাপি অনুষ্ঠিত আজকের অভিষেকের অন্যতম আকর্ষন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ইসলামাবাদে বিয়ের আগেই হবু স্বামীর আত্নহত্যা!

ব্রেকাপ

জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে শিল্প মন্ত্রীর মতবিনিময়

মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত তারেক!

৩দিন সাগরে ভেসে ফিরে আসল কুতুবজোমের জেলে রফিক

১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার আটক

এমপি হওয়া বড় কথা নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করাই বড় কথা

লুৎফুর রহমান কাজলের স্টাটাস : নাড়া দিয়েছে সচেতন মহলে

মাতৃস্বাস্থ্যের সেবাদানে কুতুপালং আইওএম ক্লিনিক জাতীয় পুরস্কারের জন্য মনোনীত

কলাতলী থেকে মেরিন ড্রাইভ সড়ক পর্যন্ত সড়কের বেহাল দশা

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন