ঠিকাদার সমিতির বর্ধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
২৮ এপ্রিল সন্ধ্যা ৭ টায় স্থানীয় লাইফ ফিসের হল রুমে ঠিকাদার সমিতি এলজিইডি কক্সবাজার জেলা শাখার বর্ধিত সভা ও দোয়া মাহফিল সমিতির আহবায়ক মোহাম্মদ আসাদ উল্লাহ সিআইপির সভাপতিত্বে ঠিকাদার এম মোক্তার আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সমিতির উপদেষ্টা সিনিয়র ঠিকাদার আতিকুল ইসলাম সিআইপি অসুস্থ থাকায় তাঁর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আনছার। মহান আল্লাহর দরবারে আতিকুল ইসলামের আশু রোগমুক্তি কামনা করা হয়। সভায় ঠিকাদারদের বিরাজমান সমস্যা ও সমাধান নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। আলোচনার মধ্যে ঠিকাদারী কাজে কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলীর অসধাচরণ ও অসহযোগীতার বিষয়ে ক্ষোভ প্রকাশ করা হয়। ঠিকাদাররা কক্সবাজারের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়নে রূপ দেয়ার জন্য সংশ্লিষ্ট প্রকৌশলীগণকে ঘুষ, দুর্নীতি, দ্রুত সময়ে বিল প্রদান, লে-আউট প্রদানে সময় ক্ষেপন, উপজেলা অফিগুলোতে অতিমাত্রায় পিসি নেয়া বন্ধ, ডিজাইনে সমস্যাগুলো দ্রুত সমাধান, সাইডে কাজ বাস্তবায়নে উপ-সহকারী প্রকৌশলীদের অসহযোগীতা, প্রকৌশলীদের অনিয়মিত অফিস থেকে বিরত থাকা, ঠিকাদারদের প্রাপ্য অনুযায়ী সম্মান প্রদান না করা, টেন্ডার পাসের নামে পার্সেন্টিস নেয়া বন্ধ করা, যে সমস্ত উপ-সহকারী প্রকৌশলীগণ ধীর্ঘ ১৫/২০ বছর একই কর্মস্থলে অবস্থান করার সুবাধে কাজের প্রতি অমনযোগ থাকায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, সংশ্লিষ্ট ঠিকাদারকে না জানিয়ে প্রকৌশলীগণ সাইডে গিয়ে অহেতুক সমস্যা সৃষ্টি করা ইত্যাদি বন্ধ করার জোরালো দাবী জানানো হয়। উক্ত দাবীগুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত বাস্তায়ন না করলে ঠিকাদার সমিতির পক্ষ থেকে বৃহত্তর আন্দোলনে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠিকাদার সুরুত আলম, বজল আহমদ, একরামুল হক, মোহাম্মদ ইউনুচ খান, ইসমাইল ফারুক, মোহাম্মদ আব্দুর রশিদ, সৈয়দ আহমদ উজ্জ্বল, মোহাম্মদ আনছার, মোহাম্মদ ইউনুছ, গিয়াস উদ্দিন, মোহাম্মদ আনোয়ার কামাল, নুরুচ্ছফা রুবেল, মোহাম্মদ ইব্রাহিম, রূপন চৌধুরী, বাদশা মিয়া, আজিজুল হক, লেমন, আমির হামজা, শওকত আলী, ফরিদুল আলম প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় ঠিকাদার গিয়াস উদ্দিন আজমকে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতারের নিন্দা জানো হয় এবং সুষ্ঠ নিপেক্ষে তদন্ত পূর্বক মিথ্যা মামলা প্রত্যাহার ও তাঁর মুক্তির দাবী জানানো হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

রোহিঙ্গাদের বিক্ষোভে আটকে গেলো প্রত্যাবাসন

Our AIM Foundation Medical & Humanitarian Mission Trip

জামিন পেলেন শহিদুল আলম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মৃত্যু ঝুঁকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কক্সবাজার-৩ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাজনীন সরওয়ার কাবেরী

নয়া পল্টনে বিএনপির নাশকতা জাতির জন্য অশনি সংকেত: মেয়র নাছির

সুষ্ঠু নির্বাচন বনাম অসুস্থ মনোনয়ন!

নিজ দেশে ফিরতে রাজি না রোহিঙ্গারা, চলছে বিক্ষোভ

‘অবৈধ উপায়ে অর্জিত টাকায় ‘আয়কর’ দিয়ে রেহাই মিলবেনা’

অর্ন্তজালের জনপ্রিয়তা এবং নৈতিকতা

‘স্বেচ্ছায়’ ফিরলেই প্রত্যাবাসন: কমিশনার

সেনা মোতায়েন ভোটের দুই থেকে দশদিন আগে: ইসি সচিব

প্রস্তুত প্রত্যাবাসন ঘর, দুপুরে ফিরছে রোহিঙ্গারা

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন