ঠিকাদার সমিতির বর্ধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
২৮ এপ্রিল সন্ধ্যা ৭ টায় স্থানীয় লাইফ ফিসের হল রুমে ঠিকাদার সমিতি এলজিইডি কক্সবাজার জেলা শাখার বর্ধিত সভা ও দোয়া মাহফিল সমিতির আহবায়ক মোহাম্মদ আসাদ উল্লাহ সিআইপির সভাপতিত্বে ঠিকাদার এম মোক্তার আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সমিতির উপদেষ্টা সিনিয়র ঠিকাদার আতিকুল ইসলাম সিআইপি অসুস্থ থাকায় তাঁর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আনছার। মহান আল্লাহর দরবারে আতিকুল ইসলামের আশু রোগমুক্তি কামনা করা হয়। সভায় ঠিকাদারদের বিরাজমান সমস্যা ও সমাধান নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। আলোচনার মধ্যে ঠিকাদারী কাজে কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলীর অসধাচরণ ও অসহযোগীতার বিষয়ে ক্ষোভ প্রকাশ করা হয়। ঠিকাদাররা কক্সবাজারের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়নে রূপ দেয়ার জন্য সংশ্লিষ্ট প্রকৌশলীগণকে ঘুষ, দুর্নীতি, দ্রুত সময়ে বিল প্রদান, লে-আউট প্রদানে সময় ক্ষেপন, উপজেলা অফিগুলোতে অতিমাত্রায় পিসি নেয়া বন্ধ, ডিজাইনে সমস্যাগুলো দ্রুত সমাধান, সাইডে কাজ বাস্তবায়নে উপ-সহকারী প্রকৌশলীদের অসহযোগীতা, প্রকৌশলীদের অনিয়মিত অফিস থেকে বিরত থাকা, ঠিকাদারদের প্রাপ্য অনুযায়ী সম্মান প্রদান না করা, টেন্ডার পাসের নামে পার্সেন্টিস নেয়া বন্ধ করা, যে সমস্ত উপ-সহকারী প্রকৌশলীগণ ধীর্ঘ ১৫/২০ বছর একই কর্মস্থলে অবস্থান করার সুবাধে কাজের প্রতি অমনযোগ থাকায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, সংশ্লিষ্ট ঠিকাদারকে না জানিয়ে প্রকৌশলীগণ সাইডে গিয়ে অহেতুক সমস্যা সৃষ্টি করা ইত্যাদি বন্ধ করার জোরালো দাবী জানানো হয়। উক্ত দাবীগুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত বাস্তায়ন না করলে ঠিকাদার সমিতির পক্ষ থেকে বৃহত্তর আন্দোলনে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠিকাদার সুরুত আলম, বজল আহমদ, একরামুল হক, মোহাম্মদ ইউনুচ খান, ইসমাইল ফারুক, মোহাম্মদ আব্দুর রশিদ, সৈয়দ আহমদ উজ্জ্বল, মোহাম্মদ আনছার, মোহাম্মদ ইউনুছ, গিয়াস উদ্দিন, মোহাম্মদ আনোয়ার কামাল, নুরুচ্ছফা রুবেল, মোহাম্মদ ইব্রাহিম, রূপন চৌধুরী, বাদশা মিয়া, আজিজুল হক, লেমন, আমির হামজা, শওকত আলী, ফরিদুল আলম প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় ঠিকাদার গিয়াস উদ্দিন আজমকে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতারের নিন্দা জানো হয় এবং সুষ্ঠ নিপেক্ষে তদন্ত পূর্বক মিথ্যা মামলা প্রত্যাহার ও তাঁর মুক্তির দাবী জানানো হয়।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চকরিয়া কোরক বিদ্যাপীঠে আন্ত:ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে হোপ ফাউন্ডেশনের ৪০শয্যার হসপিটাল উদ্বোধন

পৌর কাউন্সিলরসহ ৪ মাদক কারবারির বাড়িতে অভিযান, নারীসহ দুই জনের সাজা

কক্সবাজার সিটি কলেজে পদার্থ বিজ্ঞান ও প্রাণ-রসায়ন অনার্স অধিভুক্তি লাভ

সাবেক এমপি মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে সপ্তাহব্যাপী কর্মসূচী

কুতুবদিয়ায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য আটক

কক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াক

লামায় কারিতাস টেকনিক্যাল ট্রেনিং কোর্সের সনদ বিতরণ

গোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের সাথে কউকের মতবিনিময়

টেকনাফের ইয়াবা রানী ইয়াসমিনসহ দুইজন আটক, মিললো বস্তাভর্তি ৭২ হাজার ইয়াবা

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ তিনজন আটক

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি