ঠিকাদার সমিতির বর্ধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
২৮ এপ্রিল সন্ধ্যা ৭ টায় স্থানীয় লাইফ ফিসের হল রুমে ঠিকাদার সমিতি এলজিইডি কক্সবাজার জেলা শাখার বর্ধিত সভা ও দোয়া মাহফিল সমিতির আহবায়ক মোহাম্মদ আসাদ উল্লাহ সিআইপির সভাপতিত্বে ঠিকাদার এম মোক্তার আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সমিতির উপদেষ্টা সিনিয়র ঠিকাদার আতিকুল ইসলাম সিআইপি অসুস্থ থাকায় তাঁর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আনছার। মহান আল্লাহর দরবারে আতিকুল ইসলামের আশু রোগমুক্তি কামনা করা হয়। সভায় ঠিকাদারদের বিরাজমান সমস্যা ও সমাধান নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। আলোচনার মধ্যে ঠিকাদারী কাজে কক্সবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলীর অসধাচরণ ও অসহযোগীতার বিষয়ে ক্ষোভ প্রকাশ করা হয়। ঠিকাদাররা কক্সবাজারের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়নে রূপ দেয়ার জন্য সংশ্লিষ্ট প্রকৌশলীগণকে ঘুষ, দুর্নীতি, দ্রুত সময়ে বিল প্রদান, লে-আউট প্রদানে সময় ক্ষেপন, উপজেলা অফিগুলোতে অতিমাত্রায় পিসি নেয়া বন্ধ, ডিজাইনে সমস্যাগুলো দ্রুত সমাধান, সাইডে কাজ বাস্তবায়নে উপ-সহকারী প্রকৌশলীদের অসহযোগীতা, প্রকৌশলীদের অনিয়মিত অফিস থেকে বিরত থাকা, ঠিকাদারদের প্রাপ্য অনুযায়ী সম্মান প্রদান না করা, টেন্ডার পাসের নামে পার্সেন্টিস নেয়া বন্ধ করা, যে সমস্ত উপ-সহকারী প্রকৌশলীগণ ধীর্ঘ ১৫/২০ বছর একই কর্মস্থলে অবস্থান করার সুবাধে কাজের প্রতি অমনযোগ থাকায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, সংশ্লিষ্ট ঠিকাদারকে না জানিয়ে প্রকৌশলীগণ সাইডে গিয়ে অহেতুক সমস্যা সৃষ্টি করা ইত্যাদি বন্ধ করার জোরালো দাবী জানানো হয়। উক্ত দাবীগুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত বাস্তায়ন না করলে ঠিকাদার সমিতির পক্ষ থেকে বৃহত্তর আন্দোলনে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঠিকাদার সুরুত আলম, বজল আহমদ, একরামুল হক, মোহাম্মদ ইউনুচ খান, ইসমাইল ফারুক, মোহাম্মদ আব্দুর রশিদ, সৈয়দ আহমদ উজ্জ্বল, মোহাম্মদ আনছার, মোহাম্মদ ইউনুছ, গিয়াস উদ্দিন, মোহাম্মদ আনোয়ার কামাল, নুরুচ্ছফা রুবেল, মোহাম্মদ ইব্রাহিম, রূপন চৌধুরী, বাদশা মিয়া, আজিজুল হক, লেমন, আমির হামজা, শওকত আলী, ফরিদুল আলম প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় ঠিকাদার গিয়াস উদ্দিন আজমকে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতারের নিন্দা জানো হয় এবং সুষ্ঠ নিপেক্ষে তদন্ত পূর্বক মিথ্যা মামলা প্রত্যাহার ও তাঁর মুক্তির দাবী জানানো হয়।

সর্বশেষ সংবাদ

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত

ফুটবল খেলতে গিয়ে টেকনাফ কলেজ ছাত্র আহত

ছাদ বাগানের গাছের সাথে এ কেমন শত্রুতা!

ঢাকায় গিয়ে নিখোঁজ চকরিয়ার ২ ব্যক্তি যেভাবে ফিরলেন…

মেননকে আওয়ামী লীগ কার্যালয়ে যেতে মানা

আবাসিক কটেজ থেকে ইয়াবাসহ আটক ২

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত

ইয়াবা খেতে গিয়ে ধরা ৩ যুবক, সাজা হলো ৭ দিনের

রামু কেন্দ্রীয় নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল ২৪ অক্টোবর

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান তথ্য ও পরামর্শ সেবা

কক্সবাজার সদর থানার ওসির চমক!

রাঙামাটির রাজস্থলীতে অস্ত্রের মুখে হেডম্যানকে অপহরণ

রামুতে বাজারে পেঁয়াজ বিক্রি বন্ধ , ক্রেতাদের দূর্ভোগ

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান দু’দিনের সফরে কক্সবাজার

‘১১-২০ গ্রেড সর. চাকরিজীবি সম্মিলিত অধিকার ফোরাম’ কক্সবাজার জেলা আহ্বায়ক কমিটি

র‌্যাবের মেজর পরিচয়ে ৩ লাখ ৮০ হাজার টাকা আত্মসাৎ, ইসহাক আটক

মিরাজ টি-২০ সিরিজ খেলতে কক্সবাজার আসছে গ্রীণ সিলেট ক্রিকেট একাডেমী

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরীঃ স্বাদ ও শাহগদী বেকারিকে জরিমানা

যুবলীগ থেকে বাদ পড়ে ওমর ফারুক যা বললেন

মালুমঘাট হাইওয়ে পুলিশের নিরাপদ সড়ক দিবস পালিত