দৈনিক আজাদী সম্পাদকের সাথে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির মত বিনিময়

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চট্টগ্রাম মহানগরে বসবাসরত হাজারো চকরিয়াবাসির প্রাণের প্রাচীনতম সংগঠন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির (২০১৮-১৯ সালের) নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ এবার চট্টগ্রামের প্রাচীন সংবাদপত্র ‘দৈনিক আজাদী’ সম্পাদক এমএ মালেক এর সাথে মত বিনিময় করেছেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নবনির্বাচিত সভাপতি কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ এবং সমিতির সাধারণ সম্পাদক এম হামিদ হোছাইনের নেতৃত্বে নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ দৈনিক আজাদীর কার্যালয়ে উপস্থিত হয়ে সম্পাদক এমএ মালেক এর সাথে সাক্ষাত ও মতবিনিময় করেন।

ওইসময় চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক আলহাজ হামিদ হোছাইন, অর্থসম্পাদক জাহাংগীর কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন, প্রচার সম্পাদক আবদুল মান্নান খোকন, দপ্তর সম্পাদক মিনারুল ইসলাম, পরিকল্পনা সম্পাদক এম মোবারক আলী, কার্যকরি সদস্য সালাহউদ্দিন, ওসমান, ওলীদুল আজিম ও শহীদুল ইসলাম টিপু।

মতবিনিময় সভায় দৈনিক আজাদী সম্পাদক এমএম মালেক চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির উন্নয়ন অগ্রযাত্রা এবং সংগঠনের কার্যক্রম গতিশীল করতে সব ধরণের আশ^াস দেন। পাশাপাশি তিনি সংগঠনের উদ্যোগে জনকল্যানে সব ধরণের ভাল কাজে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে দৈনিক আজাদী চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সারথী হবেন বলে নেতৃবৃন্দকে আশ^স্থ করেন।

মতবিনিময়কালে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নর্বানিবাচিত সভাপতি লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ দৈনিক আজাদী সম্পাদকের কাছে সমিতির সার্বিক কার্যক্রম সম্পর্কে ধারণা দেন। চট্টগ্রাম শহরে প্রাচীনতম এই সংগঠন প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত জনগনের কল্যানে সব ধরণের কাজের সাথে জড়িত আছেন বলে সভায় অভিমত প্রকাশ করেন। লায়ন কমরউদ্দিন আহমদ বলেন, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতি শূধুমাত্র চট্টগ্রাম মহানগরে বসবাসরত চকরিয়াবাসির জন্য কাজ করেনা, সংগঠনটি পুরো চকরিয়া উপজেলার চারলাখ জনগনের ভাগ্য উন্নয়নের জন্য সব ধরণের কাজ করে যাচ্ছেন। আগামীতেও চকরিয়াবাসির কল্যানে উন্নয়ন অগ্রযাত্রার পাশাপাশি সকল ধরণের ভাল কাজে পাশে থাকতে তিনি সবার সহযোগিতা প্রত্যাশা করেছেন।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

চকরিয়া উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

চকরিয়ায় কথিত চিকিৎসকের ভূল চিকিৎসার শিকার বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

রামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি নিয়ে দফায় দফায় সংঘর্ষ

নিরাপদ সড়ক চাই: নিজে বাঁচব, অপরকে বাঁচাব

বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত

চবি উপাচার্যের সাথে মিশর আল আযহার বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দলের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

বিমানবন্দর থেকে ইয়াবাসহ বরিশালের দুই তরুণী আটক

ইয়াবা পাচারের দায়ে টেকনাফের যুবকের ১০ বছর জেল

মহেশখালী-কুতুবদিয়া আসনে আ. লীগের মনোনয়ন পাচ্ছেন সিরাজুল মোস্তফা!

উলঙ্গ থাকার বিধান কী?

গ্যারেজে চাকরি করা প্রবাসী, কাগজ ব্যবসায় কোটিপতি

হঠাৎ স্যামসাং স্মার্টফোন বিস্ফোরণ! তারপর…

হাটহাজারীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

দেড় লাখ ইভিএম কেনার সিদ্ধান্ত

দেশে দারিদ্র্যের হার আরও কমেছে

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর

জাতীয়করণ হতে যাচ্ছে রাঙামাটির ৮০টি বিদ্যালয়!