দৈনিক আজাদী সম্পাদকের সাথে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির মত বিনিময়

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চট্টগ্রাম মহানগরে বসবাসরত হাজারো চকরিয়াবাসির প্রাণের প্রাচীনতম সংগঠন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির (২০১৮-১৯ সালের) নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ এবার চট্টগ্রামের প্রাচীন সংবাদপত্র ‘দৈনিক আজাদী’ সম্পাদক এমএ মালেক এর সাথে মত বিনিময় করেছেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নবনির্বাচিত সভাপতি কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ এবং সমিতির সাধারণ সম্পাদক এম হামিদ হোছাইনের নেতৃত্বে নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ দৈনিক আজাদীর কার্যালয়ে উপস্থিত হয়ে সম্পাদক এমএ মালেক এর সাথে সাক্ষাত ও মতবিনিময় করেন।

ওইসময় চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক আলহাজ হামিদ হোছাইন, অর্থসম্পাদক জাহাংগীর কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন, প্রচার সম্পাদক আবদুল মান্নান খোকন, দপ্তর সম্পাদক মিনারুল ইসলাম, পরিকল্পনা সম্পাদক এম মোবারক আলী, কার্যকরি সদস্য সালাহউদ্দিন, ওসমান, ওলীদুল আজিম ও শহীদুল ইসলাম টিপু।

মতবিনিময় সভায় দৈনিক আজাদী সম্পাদক এমএম মালেক চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির উন্নয়ন অগ্রযাত্রা এবং সংগঠনের কার্যক্রম গতিশীল করতে সব ধরণের আশ^াস দেন। পাশাপাশি তিনি সংগঠনের উদ্যোগে জনকল্যানে সব ধরণের ভাল কাজে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে দৈনিক আজাদী চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সারথী হবেন বলে নেতৃবৃন্দকে আশ^স্থ করেন।

মতবিনিময়কালে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নর্বানিবাচিত সভাপতি লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ দৈনিক আজাদী সম্পাদকের কাছে সমিতির সার্বিক কার্যক্রম সম্পর্কে ধারণা দেন। চট্টগ্রাম শহরে প্রাচীনতম এই সংগঠন প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত জনগনের কল্যানে সব ধরণের কাজের সাথে জড়িত আছেন বলে সভায় অভিমত প্রকাশ করেন। লায়ন কমরউদ্দিন আহমদ বলেন, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতি শূধুমাত্র চট্টগ্রাম মহানগরে বসবাসরত চকরিয়াবাসির জন্য কাজ করেনা, সংগঠনটি পুরো চকরিয়া উপজেলার চারলাখ জনগনের ভাগ্য উন্নয়নের জন্য সব ধরণের কাজ করে যাচ্ছেন। আগামীতেও চকরিয়াবাসির কল্যানে উন্নয়ন অগ্রযাত্রার পাশাপাশি সকল ধরণের ভাল কাজে পাশে থাকতে তিনি সবার সহযোগিতা প্রত্যাশা করেছেন।

সর্বশেষ সংবাদ

মাতামুহুরি উপজেলার প্রশাসনিক অঞ্চল বদরখালীতে করার দাবী

নীড়ের টানে স্মৃতির বানে: চট্টগ্রাম মেডিকেল কলেজের ৩৮/৭ ব্যাচের পূণর্মিলন

চকরিয়ায় দরবেশকাটা জামে মসজিদের ৮০ কানি সম্পত্তি থাকলেও উন্নয়ন নেই

কক্সবাজারে আগত দেশ-বিদেশী প্রশিক্ষক ও বাফুফে’র কর্মকর্তাদের মতবিনিময়

দীর্ঘ ২০ বছর ধরে উপেক্ষিত ঈদগাঁও উপজেলা বাস্তবায়ন

সড়ক উন্নয়ন হাটহাজারী পৌরসভার দৃশ্যপট বদলে দিচ্ছে

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরির সুযোগ

উচ্ছেদ আতঙ্কে শাহপরীর দ্বীপ জালিয়া পাড়ার ভূমিহীন ৩’শ পরিবার

চট্টগ্রামে রুপালি গিটার নিয়ে নির্মিত হচ্ছে ‘আইয়ুব বাচ্চু চত্বর’

কক্সবাজারে মর্গে গৃহবধূর লাশ রেখেই পালাল স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন

সঠিক চিকিৎসার অভাবে মুরসির মৃত্যু হয়েছে: অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল

হ্নীলা ইউপি’র তফসিল ঘোষনা : ভোট ২৫ জুলাই

দুবাইতে টেকনাফের ২ এপ্যার্টমেন্টের ফ্ল্যাট বিক্রি মেলা ২১ জুন

চট্টগ্রাম কারাগারে ইয়াবার রমরমা কারবার!

সেই তিন জমজ বোন উদ্ধার, গ্রেফতার ৬

৩০ লাখ শহীদকে এখনও চিহ্নিত করা যায়নি

রোহিঙ্গা ক্যাম্পের বাজার এখন চোরাই স্বর্ণের ডিপো!

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় উখিয়ার মনজুর আলম নিহত

লামায় দুই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

লোহাগাড়ার কাশেম মেম্বার চুরির মামলায় কারাগারে