দৈনিক আজাদী সম্পাদকের সাথে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির মত বিনিময়

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চট্টগ্রাম মহানগরে বসবাসরত হাজারো চকরিয়াবাসির প্রাণের প্রাচীনতম সংগঠন চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির (২০১৮-১৯ সালের) নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ এবার চট্টগ্রামের প্রাচীন সংবাদপত্র ‘দৈনিক আজাদী’ সম্পাদক এমএ মালেক এর সাথে মত বিনিময় করেছেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নবনির্বাচিত সভাপতি কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ এবং সমিতির সাধারণ সম্পাদক এম হামিদ হোছাইনের নেতৃত্বে নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ দৈনিক আজাদীর কার্যালয়ে উপস্থিত হয়ে সম্পাদক এমএ মালেক এর সাথে সাক্ষাত ও মতবিনিময় করেন।

ওইসময় চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক আলহাজ হামিদ হোছাইন, অর্থসম্পাদক জাহাংগীর কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন, প্রচার সম্পাদক আবদুল মান্নান খোকন, দপ্তর সম্পাদক মিনারুল ইসলাম, পরিকল্পনা সম্পাদক এম মোবারক আলী, কার্যকরি সদস্য সালাহউদ্দিন, ওসমান, ওলীদুল আজিম ও শহীদুল ইসলাম টিপু।

মতবিনিময় সভায় দৈনিক আজাদী সম্পাদক এমএম মালেক চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির উন্নয়ন অগ্রযাত্রা এবং সংগঠনের কার্যক্রম গতিশীল করতে সব ধরণের আশ^াস দেন। পাশাপাশি তিনি সংগঠনের উদ্যোগে জনকল্যানে সব ধরণের ভাল কাজে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে দৈনিক আজাদী চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির সারথী হবেন বলে নেতৃবৃন্দকে আশ^স্থ করেন।

মতবিনিময়কালে চট্টগ্রামস্থ চকরিয়া সমিতির নর্বানিবাচিত সভাপতি লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ দৈনিক আজাদী সম্পাদকের কাছে সমিতির সার্বিক কার্যক্রম সম্পর্কে ধারণা দেন। চট্টগ্রাম শহরে প্রাচীনতম এই সংগঠন প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত জনগনের কল্যানে সব ধরণের কাজের সাথে জড়িত আছেন বলে সভায় অভিমত প্রকাশ করেন। লায়ন কমরউদ্দিন আহমদ বলেন, চট্টগ্রামস্থ চকরিয়া সমিতি শূধুমাত্র চট্টগ্রাম মহানগরে বসবাসরত চকরিয়াবাসির জন্য কাজ করেনা, সংগঠনটি পুরো চকরিয়া উপজেলার চারলাখ জনগনের ভাগ্য উন্নয়নের জন্য সব ধরণের কাজ করে যাচ্ছেন। আগামীতেও চকরিয়াবাসির কল্যানে উন্নয়ন অগ্রযাত্রার পাশাপাশি সকল ধরণের ভাল কাজে পাশে থাকতে তিনি সবার সহযোগিতা প্রত্যাশা করেছেন।

সর্বশেষ সংবাদ

‘একটিবার নতুন জীবন ভিক্ষা দিন, ইয়াবামুক্ত সমাজ উপহার দেব’

অবশেষে ইয়াবা ডন শাহাজান আনসারির আত্মসমর্পণ

বামপন্থী থেকে ইসলামী ধারা: আল মাহমুদের অন্য জীবন

ইয়াবা ব্যবসায়ীদের নিস্তার হবে না হবে না হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী

নতুন দুই মামলায় কারাগারে যাবে আত্মসমর্পণকারীরা

জামায়াত ভাঙছে, তারপর কী?

কক্সবাজারে মালয়েশিয়া পাচারের সময় ১৭ রোহিঙ্গা আটক

বিশ্বের ২৭২৯টি দলকে হারিয়ে নাসার প্রতিযোগিতায় বিশ্বচ্যাম্পিয়ন শাবি

আত্মসমর্পণ করেছে ১০২ ইয়াবা ব্যবসায়ী

আত্মসমর্পণ অনুষ্ঠানে তালিকাভুক্ত ইয়াবা কারবারিরাও!

আত্মসমর্পণ করছে তালিকাভুক্ত ৩০ ইয়াবা গডফাদার

মঞ্চে আত্মসমর্পণকারী ইয়াবাকারবারিরা

৯ শর্তে আত্মসমর্পণ করছে ইয়াবা ব্যবসায়ীরা

শুরু হচ্ছে ইয়াবা ব্যবসায়ীদের আত্মমসমর্পণ অনুষ্ঠান

জনপ্রিয় হয়ে উঠছে পার্চিং পদ্ধতি

ঈদগড়ের সবজি দামে কম, মানে ভাল

রক্তদানে তরুণদের এগিয়ে আসতে হবে

যে মঞ্চে আত্মসমর্পণ

লামার সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল আর নেই

আজ আত্মসমর্পণ করবে টেকনাফের ১০২ ইয়াবা ব্যবসায়ী