ক্ষমতায় আসার জন্য আ’লীগ বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে- বান্দরবানে মীর নাছির

বান্দরবান প্রতিনিধি:

আবারও ক্ষমতায় আসার জন্য বিদেশীদের দুয়ারে দুয়ারে ধর্ণা দিচ্ছে আওয়ামীলীগ। জনগণএখন আর আওয়ামীলীগকে পছন্দ করে না। সুষ্ঠ নির্বাচন হলে তারা জয়লাভ করবে না। তাই আবারও ক্ষমতায় আসার লোভে শেখ হাসিনা ও আওয়ামীলীগ বিদেশীদের দুয়ারে দুয়ারে গিয়ে ধর্ণা দিচ্ছে।

শনিবার বিকালে শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক মিলনায়তনে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা বিএনপি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন। জেলা বিএনপির সভাপতি ও সাবেক মহিলা সাংসদ মাম্যাচিং এর সভাপতিত্বে কর্মী সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম,বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ হারুন, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক নুর মোহাম্মদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষারসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মীর নাসির আরও বলেন,সরকার মিথ্যা ও সাঁজানো মামলা দিয়ে তিন বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়াকে কারাবাসে রেখেছে। তার কোন সু-চিকিৎসা করাতে দিচ্ছে না। খালেদা জিয়া ও তারেক রহমানকে বাইরে রেখে দেশে কোন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ, প্রতিনিধিত্বমূলক ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে না। জনগণ তা হতে দেবে না। বিএনপি নেতাকর্মীদের মিথ্যা ও সাঁজানো মামলা দিয়ে হয়রানি ও গ্রেফতার করা হচ্ছে। কিন্তু দেশ নেত্রী বেগম খালেদা জিয়া আমাদেরকে শান্তিপূর্ণ আন্দোলন করার জন্য নির্দেশনা দিয়েছেন। সেই লক্ষে আমরা শান্তিপূর্ণ আন্দোলন করছি। তিনি কোন শর্ত ছাড়াই খালেদা জিয়াকে কারাগার থেকে অবিলম্বে মুক্তি দেওয়ারও দাবি জানান।

এদিকে বিএনপির কর্মী সমাবেশকে ঘিরে সকাল থেকে জেলা সদরসহ সাতটি উপজেলা থেকে নেতাকর্মীরা সভাস্থলে জড়ো হয়েছে। তবে তাদেরকে কোন মিছিল করতে দেয়া হয়নি পুলিশ। তারা বান্দরবান ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক মিলনায়তনে এই কর্মী সমাবেশ করেন।

উল্লেখ্য, জেলা বিএনপির কর্মী সমাবেশ আয়োজন নিয়ে বান্দরবানে বিএনপির দু’গ্রুপের মধ্যে গত কয়েকদিন ধরে মত বিরোধ চলে আসছিল। কর্মী সমাবেশের অনুমতি চেয়ে উভয় পক্ষই প্রশাসনের কাছে আবেদন করে। পরে প্রশাসন মাম্যাচিং সমর্থিত গ্রুপকে সমাবেশ করার অনুমতি দেয়। এর ফলে বৃহস্পতিবার বিকালে চৌধুরী মাকেটের বিএনপির অস্থায়ী কাযালয়ে সাচিংপ্রু জেরী সমর্থিত সংবাদ সম্মেলন মাধ্যমে বিএনপি মীর নাছিরের কর্মী সমাবেশ প্রত্যাখ্যান করে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা

নবাগত জেলা জজ দায়িত্ব গ্রহন করে কোর্ট পরিচালনা করলেন

নজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে  “শুদ্ধ উচ্চারণ, আবৃত্তি, সংবাদপাঠ ও সাংবাদিকতা” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা 

রামুর কচ্ছপিয়াতে রুমির বাল্য বিবাহের আয়োজন

সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে- এমপি কমল

আইসক্রিমের নামে শিশুরা কী খাচ্ছে?

উদীচী কক্সবাজার সরকারি কলেজ শাখার দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত