কক্সবাজার জেলা বাস-মিনিবাস মালিক সমিতির (রেজিঃনং-চট্ট:২০৪৭) নির্বাচন নিয়ে গত ২৭ এপ্রিল দৈনিক আজকের কক্সবাজার পত্রিকাসহ কয়েকটি পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হয়েছে তাকে সম্পূর্ণ মিথ্যা, ভিক্তিহীন ও বানোয়াট দাবী করে বিবৃতি দিয়েছেন সমিতির সভাপতি আবদুস সালাম কোম্পানী।
বিবৃতিতে তিনি বলেন, সংবাদে এডভোকেট তাহের আহমদ সিকদার সভাপতি, গিয়াস উদ্দিন চৌধুরী সাধারণ সম্পাদক উল্লেখ করে যে নির্বাচনের কথা প্রচার করা হয়েছে তা মোটেও সত্য নয়। এরকম কোন নির্বাচনও অনুষ্ঠিত হয়নি।
এডভোকেট তাহের আহমদ সিকদার বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও গিয়াস উদ্দিন চৌধুরী অর্থ সম্পাদক। তারা দুইজন মিলে ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত সমিতির অন্তর্ভুক্ত গাড়ী থেকে দৈনিক লাইনের লিপি বাবদ টেকনাফ-কক্সবাজার সড়ক ও ঢাকার গাড়ী হতে জিপি আদায়ের টাকাসহ প্রায় ৬৫ লাখ টাকা আত্নসাৎ করেছে।
তিনি আরো বলেন, গত ২১ এপ্রিল সমিতির কার্যকরী কমিটির সভায় সিদ্ধান্ত হয় যে, সাধারণ সম্পাদক এডভোকেট তাহের আহমদ সিকদার এবং অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীকে ২২ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। সেই সাথে ১ মের মধ্যে আত্নসাৎকৃত টাকার হিসেব নিতে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়।
কমিটির প্রধান করা হয়েছে সিনিয়র সহ-সভাপতি নাঈমুল হক চৌধুরী টুটুল। সদস্য হিসেবে রয়েছেন সহ-সভাপতি মঈন উদ্দিন ও যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম। এই তিন সদস্য বিশিষ্ট কমিটিই আত্নসাৎকৃত টাকার হিসেব নেবেন।
কিন্তু এই সময়ের মধ্যে আত্নরক্ষার অপকৌশল হিসেবে এডভোকেট তাহের আহমদ সিকদার এবং অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী নিজেদের সভাপতি, সম্পাদক দেখিয়ে একটি ভূঁয়া কমিটি পত্রিকায় প্রচার করে। যে সংবাদে আমরা বিস্মিত হয়েছি। সংবাদে সমিতির সদস্যদের বিভ্রান্ত হওয়ার অনুরোধ করছি। তাদের আত্নসাৎকৃত টাকা উদ্ধারের বিষয়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ দেয়া হয়েছে। সেই ব্যাপারে তদন্ত প্রক্রিয়াধীন।

নিবেদক
আবদুস সালাম কোম্পানী
সভাপতি
কক্সবাজার জেলা বাস মিনিবাস মালিক সমিতি (রেজিঃনং-চট্ট:২০৪৭)।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •