সাইফুল ইসলাম:
কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ৯ জন পলাতক আসামীকে আটক করেছে সদর থানার পুলিশ। গত ২৬ এপ্রিল সন্ধ্যা ৮ টা থেকে ২৭ এপ্রিল সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকারের নেতৃত্বে উপ-পরিদর্শক সনজীত চন্দ্র নাথ, আবুল কালাম, শেখ মো. সাইফুল ইসলাম, মনির হোসেন, সহকারী পরিদর্শক আবুল হাসান, আনোয়ার হোসেন, হুমায়ুন কবির-সহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে ৯ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহরের মোহাজের পাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে আক্তার হোসেন (৪৫), পশ্চিম মরিচ্যা এলাকার সৈয়দ আলমের ছেলে মো. শাহাব উদ্দীন (২৫), মধ্যম হলুদিয়া পাড়া এলাকার ফরিদুল আলমের ছেলে শফিউল আলম (২৩), লোহাগাড়া কালুয়ার পাড়ার শামসুল আলমের ছেলে খোরশেদ আলম (২৯), টাঙ্গাইল মির্জাপুর মীর দেওহাটা এলাকার আব্দুল গফুরের ছেলে মিনহাজ হোসেন, শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার নুর শরীফের ছেলে মো. শাহেদ কামাল প্রকাশ সোহেল, পেশকার পাড়া মুন্না গ্যারেজ থেকে মো. জাকিরের ছেলে সোহেল (২৮), নতুর বাহারছড়া এলাকার নুরুল হক প্রকাশ কালুর ছেলে মো. ফরিদ (২৫) ও শহরের মধ্যম বাহারছড়া এলাকার মো. নুরের স্ত্রী শাহিন আক্তার।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, ছিনতাইকারী, অপরাধী ও পলাতকভুক্ত আসামীকে ধরার জন্য প্রশাসন সার্বক্ষনিক সর্তক অবস্থানে রয়েছে। কক্সবাজারের স্থানীয় ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।