লোহাগাড়ায় এমপি নদভী অনুসারীদের সড়ক ব্যারিকেডে আ.লীগের নিন্দা

লোহাগাড়া প্রতিনিধিঃ
লোহাগাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মাহবুব আলমকে অপসারণ ইস্যু নিয়ে এবার ‘সচেতন জনসাধারণ’র ব্যানারে স্থানীয় সংসদ সদস্য ড. আবু রেজা নদভীর অনুসারীরা আবারও বিক্ষোভ ও সড়ক ব্যারিকেড দিয়েছে। ২৬ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৪ টা ১৫ মিনিটের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ উপজেলা পরিষদ গেট এলাকায় তারা এ বিক্ষোভ প্রদর্শন করেন। এ সময় সড়কে টায়ার জ্বালিয়ে লোহাগাড়ার মাটি, নদভী ভাইয়ের ঘাঁটি এবং দূর্নীতিবাজ ইউএনও’র অপসারণ চাই অপসারণ চাই স্লোগান দিতে দিতে বিক্ষোভ প্রদর্শন করতে দেখা যায়। তাদের বিক্ষোভের কারণে বিকেল ৪টা ১৫ মিনিট থেকে সাড়ে ৫টা ৪৫ পর্যন্ত দেড় ঘন্টা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে পড়ে। পরে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু ও দক্ষিণ জেলা আ.লীগের উপ-প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরীর নেতৃত্বে আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এসে বিক্ষোভকারীদের ধাওয়া করে যানচলাচল স্বাভাবিক করেন। এ সময় সালাহ উদ্দীন হিরুকে ট্রাফিক পুলিশের ভূমিকায় দেখা যায়।

ইউএনও’র অপসারনের দাবীতে একই স্থানে লোহাগাড়ার সতেচন জনসাধারণের ব্যানারে এমপি নদভীর অনুসারীরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন ও সড়কে ব্যারিকেট দিয়ে যান চলাচল ব্যাঘাত সৃষ্টি করে। এ ঘটনার খবর পেয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরুর নেতৃত্বে অর্ধ শতাধিক নেতাকর্মী ঘটনাস্থলে উপস্থিত হন এবং যান চলাচল স্বাভাবিক করতে পুলিশের সাথে বাক-বিতন্ডায় লিপ্ত হয়। পরে তাদের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক হয়।
এদিকে, এ বিক্ষোভ ও সড়ক ব্যারিকেট দিয়ে মহাসড়কে যানচলাচল বিঘ্ন সৃষ্টির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ এক লিখিত বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিতে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু এ বিক্ষোভটি লোহাগাড়া থানা পুলিশের পৃষ্ঠপোষকতায় সংসদ সদস্য অধ্যাপক আবু রেজা নদভীর অনুসারী কিছু উৎশৃঙ্খল যুবক ঘটিয়েছে বলে দাবী করেন। এছাড়াও প্রতিবাদলিপিতে সরকারের একজন ইউএনওকে অপসারণের দাবীতে বিক্ষোভ ও রাস্তা অবরোধের ঘটনায় সরকারেরই একজন সংসদ সদস্য ও থানা পুলিশ পৃষ্টপোষকতা দেবে এটা সত্যিই নিন্দনীয় ও দু:খজনক বলে জানান। এ ঘটনায় সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে উল্লেখ করে তিনি বলেন বিক্ষোভের খবর পেয়ে তিনি সাথে সাথেই ঘটনাস্থলে আসেন এবং বিক্ষোভকারীদের ধাওয়া করে যানচলাচলের পরিবেশ সৃষ্টি করেন। এ সময় পুলিশ যানজট নিরসন না করে উল্টো বিক্ষোভকারীদের তামাশা দেখছিলেন বলে উল্লেখ করেন তিনি।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

ইসলামাবাদে বিয়ের আগেই হবু স্বামীর আত্নহত্যা!

ব্রেকাপ

জেলার উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে শিল্প মন্ত্রীর মতবিনিময়

মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত তারেক!

৩দিন সাগরে ভেসে ফিরে আসল কুতুবজোমের জেলে রফিক

১০ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার আটক

এমপি হওয়া বড় কথা নয়, শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করাই বড় কথা

লুৎফুর রহমান কাজলের স্টাটাস : নাড়া দিয়েছে সচেতন মহলে

মাতৃস্বাস্থ্যের সেবাদানে কুতুপালং আইওএম ক্লিনিক জাতীয় পুরস্কারের জন্য মনোনীত

কলাতলী থেকে মেরিন ড্রাইভ সড়ক পর্যন্ত সড়কের বেহাল দশা

পেকুয়ায় ৩০ পরিবারের চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দিল প্রভাবশালী

সকল ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ী হবে : আমু

শিল্পমন্ত্রীকে আমির হোসেন আমুকে ফুলেল শুভেচ্ছা

মেয়র মুজিবের আবেদনে শহরের প্রধান সড়ক সংস্কারের নির্দেশ মন্ত্রী ওবায়দুল কাদেরের

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩

পেকুয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

পেকুয়ায় ইয়াবা সহ যুবক আটক

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৪ আসামি গ্রেফতার

নাইক্ষ্যংছড়িতে পরিচ্ছনতা অভিযান

কক্সবাজারে কিন্ডার গার্ডেন এসোসিয়েশন’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন