মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি :
নাইক্ষ্যংছড়ি ও রামু উপজেলার বিভিন্ন স্থানে ডাকাতি,অপহরণ চক্রের গডফাদার গর্জনিয়া ইউনিয়নের বহুল আলোচিত একাধিক  মামলার অন্যতম আসামি ডাকাত সর্দার নুরুল হাকিম( ৩৫)  অবশেষে পুলিশের জালে আটক।

পুলিশ জানায় , সোমবার (২৩ এপ্রিল) ভোর রাতে গর্জনিয়া ইউনিয়ানের বড়বিলের একটি পাহাড়ী এলাকা থেকে তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ। সে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল এলাকার মকবুল আহাম্মদের ছেলে।

এলাকাবাসী জানান ,তার বিরুদ্ধে ডাকাতি অপহরণ সহ অসংখ্য অভিযোগ রয়েছে। ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম জানান, নুরুল হাকিম আন্ত:জেলা ডাকাত ও অপহরণ চক্রের মূল গডফাদার। তাছাড়া সে ডাকাতি, ছিনতাই, অপহরণসহ করেনা এমন কোন কাজ বাকি নেই ।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই আবু মুছা  জানান, বান্দরবানের পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলি হোসেনের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে তাকে আটক করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত হাকিম  গত ১৯ এপ্রিল দৌছড়ি ভাগানর ঝিরি এলাকার অপহরণের সাথে জড়িত  থাকার কথা স্বীকার করেন।

স্থানীয় সচেতন মহলের দাবী , সম্প্রতি ঈদগড়,বাইশারী, দৌছড়ি ইউনিয়নে যে সব অপহরণ ও ডাকাতি হয়েছে ডাকাত নুরুল হাকিম এসবে জড়িত।