পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ ২০জন আসামী আটক

সাইফুল ইসলাম , কক্সবাজার :

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ২০ আসামীকে আটক করেছে পুলিশ। গত ২১ এপ্রিল সন্ধ্যা ৮ টা থেকে ২২ এপ্রিল সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার এর নেতৃত্বে উপ-পরিদর্শক দেবাশীষ সরকার, জামাল হোসেন, শেখ মো. সাইফুল ইসলাম, প্রদীপ চন্দ্র দে, সহকারী উপ-পরিদর্শক রাজীব বৈরাগী, ফরহাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ২০ জন আসামীকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, ০১। মোরশেদ (২১), পিতা- নুরুল আবছার, মাতা- খুরশিদা বেগম, সাং- ঘোনার পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ২। কিরণ ধর (২৮), পিতা- পরিক্ষিত ধর, মাতা- দিলুরানী ধর, সাং- দোরহাজারা পুলিশ ফাড়ীর সামনে, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, বর্তমানে- গীত পল্লী, থানা ও জেলা- কক্সবাজার, ৩। বিষ্ণু দত্ত (৩০), পিতা- সাধন দত্ত, সাং- গীত পল্লী, বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার ৪। মোঃ সাইফুল ইসলাম (১৮), পিতা- মৃত আঃ হামিদ, ৫। মোঃ নুরুল ইসলাম (২০), পিতা- মোঃ হোসেন, উভয় সাং- সমিতি পাড়া, কক্সবাজার, ৬। আঃ রহিম (২০), পিতা- ছাবের আলম, সাং- ছোট মহেশখালী, ডের পাড়া, থানা- মহেশখালী, ৭। মোঃ কামাল (৩৭), পিতা- মোঃ ফরিদ আলম, সাং- বাদশার ঘোনা, ৮। মোঃ ফারুক (১৯), পিতা- মকতুল হোসেন, সাং- খুরুশকুল, ৯। রিয়াজুল (২০), পিতা- মোঃ সিরাজ, সাং- বাদশার ঘোনা, সর্ব থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ ওসমান (৩০), পিতা- শামসুল আলম, সাং- হ্নীলা স্টেশন, থানা- টেকনাফ, বর্তমানে- পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ১১। কামরুল হাসান রিফাত (২৫), পিতা- মৃত মনর আহাম্মদ, ১২। মোঃ লিমন (২০), পিতা- হোসেন আলী প্রঃ মুছা আলী, ১৩। তৌহিদুল ইসলাম (২৬), পিতা- আক্তারুজ্জামান, সর্বসাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। ফারুক (২৮), পিতা- মৃত ইব্রাহীম খলিল, সাং- লামাজি পাড়া, খুরুশকুল, ১৫। জোবাইদা আক্তার (২১), স্বার্ম- মৃত আঃ খালেক, সাং- খরুলিয়া বাজার পাড়া, ঝিলংজা, ১৬। মোবারেকা (২৩), পিতা- ছৈয়দুল হক,সাং- নতুন ঘোনার পাড়া, তেতৈয়া খুরুশকুল, সর্ব থানা ও জেলা- কক্সবাজার, ১৭। আমির খান প্রঃ আব্দুল্লাহ (২০), পিতা- মোঃ হানিফ, মাতা- রশিদা, সাং- মধ্যম ঘোনা পেয়ারা বাগান, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। সাইফুল ইসলাম, পিতা- মোঃ মোস্তফা, ১৯। শামীমা বেগম, স্বামী- মোঃ মোস্তফা, উভয় সাং- ভারুয়াখালী হাজীর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২০। মোঃ ইসমাইল, পিতা- ফকির আঃ জলিল, সাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ২০জনকে আসামীকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

জামিন পেলেন শহিদুল আলম

নিজ দেশে ফিরতে রাজি না রোহিঙ্গারা, চলছে বিক্ষোভ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মৃত্যু ঝুঁকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কক্সবাজার-৩ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাজনীন সরওয়ার কাবেরী

নয়া পল্টনে বিএনপির নাশকতা জাতির জন্য অশনি সংকেত: মেয়র নাছির

সুষ্ঠু নির্বাচন বনাম অসুস্থ মনোনয়ন!

‘অবৈধ উপায়ে অর্জিত টাকায় ‘আয়কর’ দিয়ে রেহাই মিলবেনা’

অর্ন্তজালের জনপ্রিয়তা এবং নৈতিকতা

‘স্বেচ্ছায়’ ফিরলেই প্রত্যাবাসন: কমিশনার

সেনা মোতায়েন ভোটের দুই থেকে দশদিন আগে: ইসি সচিব

প্রস্তুত প্রত্যাবাসন ঘর, দুপুরে ফিরছে রোহিঙ্গারা

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন

ফিরতে চান না রোহিঙ্গারা, প্রত্যাবাসনে অনিশ্চয়তা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মন্ত্রণালয়ের চূড়ান্ত সম্মতি