পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ ২০জন আসামী আটক

সাইফুল ইসলাম , কক্সবাজার :

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ২০ আসামীকে আটক করেছে পুলিশ। গত ২১ এপ্রিল সন্ধ্যা ৮ টা থেকে ২২ এপ্রিল সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার এর নেতৃত্বে উপ-পরিদর্শক দেবাশীষ সরকার, জামাল হোসেন, শেখ মো. সাইফুল ইসলাম, প্রদীপ চন্দ্র দে, সহকারী উপ-পরিদর্শক রাজীব বৈরাগী, ফরহাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ২০ জন আসামীকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, ০১। মোরশেদ (২১), পিতা- নুরুল আবছার, মাতা- খুরশিদা বেগম, সাং- ঘোনার পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ২। কিরণ ধর (২৮), পিতা- পরিক্ষিত ধর, মাতা- দিলুরানী ধর, সাং- দোরহাজারা পুলিশ ফাড়ীর সামনে, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, বর্তমানে- গীত পল্লী, থানা ও জেলা- কক্সবাজার, ৩। বিষ্ণু দত্ত (৩০), পিতা- সাধন দত্ত, সাং- গীত পল্লী, বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার ৪। মোঃ সাইফুল ইসলাম (১৮), পিতা- মৃত আঃ হামিদ, ৫। মোঃ নুরুল ইসলাম (২০), পিতা- মোঃ হোসেন, উভয় সাং- সমিতি পাড়া, কক্সবাজার, ৬। আঃ রহিম (২০), পিতা- ছাবের আলম, সাং- ছোট মহেশখালী, ডের পাড়া, থানা- মহেশখালী, ৭। মোঃ কামাল (৩৭), পিতা- মোঃ ফরিদ আলম, সাং- বাদশার ঘোনা, ৮। মোঃ ফারুক (১৯), পিতা- মকতুল হোসেন, সাং- খুরুশকুল, ৯। রিয়াজুল (২০), পিতা- মোঃ সিরাজ, সাং- বাদশার ঘোনা, সর্ব থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ ওসমান (৩০), পিতা- শামসুল আলম, সাং- হ্নীলা স্টেশন, থানা- টেকনাফ, বর্তমানে- পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ১১। কামরুল হাসান রিফাত (২৫), পিতা- মৃত মনর আহাম্মদ, ১২। মোঃ লিমন (২০), পিতা- হোসেন আলী প্রঃ মুছা আলী, ১৩। তৌহিদুল ইসলাম (২৬), পিতা- আক্তারুজ্জামান, সর্বসাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। ফারুক (২৮), পিতা- মৃত ইব্রাহীম খলিল, সাং- লামাজি পাড়া, খুরুশকুল, ১৫। জোবাইদা আক্তার (২১), স্বার্ম- মৃত আঃ খালেক, সাং- খরুলিয়া বাজার পাড়া, ঝিলংজা, ১৬। মোবারেকা (২৩), পিতা- ছৈয়দুল হক,সাং- নতুন ঘোনার পাড়া, তেতৈয়া খুরুশকুল, সর্ব থানা ও জেলা- কক্সবাজার, ১৭। আমির খান প্রঃ আব্দুল্লাহ (২০), পিতা- মোঃ হানিফ, মাতা- রশিদা, সাং- মধ্যম ঘোনা পেয়ারা বাগান, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। সাইফুল ইসলাম, পিতা- মোঃ মোস্তফা, ১৯। শামীমা বেগম, স্বামী- মোঃ মোস্তফা, উভয় সাং- ভারুয়াখালী হাজীর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২০। মোঃ ইসমাইল, পিতা- ফকির আঃ জলিল, সাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ২০জনকে আসামীকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক

মানবতার মূর্ত প্রতীক শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র : মেয়র মুজিবুর রহমান

উদীচী, কক্সবাজার জেলা সংসদের দ্বিতীয় সম্মেলন বৃহস্পতিবার

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চকরিয়া-মহেশখালী ফাইনালে

মাদকে জড়িতদের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে -পুলিশ সুপার

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে উখিয়ায় প্রশাসনের ব্যাতিক্রমধর্মী উদ্যোগ

২৩ সেপ্টেম্বর জনসভা সফল করতে নাজনীন সরওয়ার কাবেরীর গণসংযোগ

কবি আমিরুদ্দীনের পিতার মৃত্যুতে কক্সবাজার সাহিত্য একাডেমীর শোক

কক্সবাজারে নবাগত পুলিশ সুপারের সাথে জেলা শ্রমিকলীগ নেতৃবৃন্দের সাক্ষাত

হোপ ফিল্ড হসপিটাল ফর উইমেন এর আনুষ্ঠানিক উদ্বোধন বৃহস্পতিবার

মাদাম তুসোর মিউজিয়ামে স্থান পেল সানি লিওন!

এবার বয়ফ্রেন্ডও ভাড়া পাওয়া যাবে!

হোপ ফাউন্ডেশন একদিন বাংলাদেশের ‘রোল মডেল’ হবে- ইফতিখার মাহমুদ

সুপ্ত ভূষন ও দিপংকর পিন্টু’র জেলা পরিষদ চেয়ারম্যান ও ডিসি’র সাথে সৌজন্য সাক্ষাত

লামায় পাহাড় কাটার দায়ে শ্রমিককে ১ লাখ টাকা জরিমানা