সাইফুল ইসলাম , কক্সবাজার :

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ২০ আসামীকে আটক করেছে পুলিশ। গত ২১ এপ্রিল সন্ধ্যা ৮ টা থেকে ২২ এপ্রিল সকাল ৮ টা পর্যন্ত সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার এর নেতৃত্বে উপ-পরিদর্শক দেবাশীষ সরকার, জামাল হোসেন, শেখ মো. সাইফুল ইসলাম, প্রদীপ চন্দ্র দে, সহকারী উপ-পরিদর্শক রাজীব বৈরাগী, ফরহাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ২০ জন আসামীকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, ০১। মোরশেদ (২১), পিতা- নুরুল আবছার, মাতা- খুরশিদা বেগম, সাং- ঘোনার পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ২। কিরণ ধর (২৮), পিতা- পরিক্ষিত ধর, মাতা- দিলুরানী ধর, সাং- দোরহাজারা পুলিশ ফাড়ীর সামনে, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, বর্তমানে- গীত পল্লী, থানা ও জেলা- কক্সবাজার, ৩। বিষ্ণু দত্ত (৩০), পিতা- সাধন দত্ত, সাং- গীত পল্লী, বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার ৪। মোঃ সাইফুল ইসলাম (১৮), পিতা- মৃত আঃ হামিদ, ৫। মোঃ নুরুল ইসলাম (২০), পিতা- মোঃ হোসেন, উভয় সাং- সমিতি পাড়া, কক্সবাজার, ৬। আঃ রহিম (২০), পিতা- ছাবের আলম, সাং- ছোট মহেশখালী, ডের পাড়া, থানা- মহেশখালী, ৭। মোঃ কামাল (৩৭), পিতা- মোঃ ফরিদ আলম, সাং- বাদশার ঘোনা, ৮। মোঃ ফারুক (১৯), পিতা- মকতুল হোসেন, সাং- খুরুশকুল, ৯। রিয়াজুল (২০), পিতা- মোঃ সিরাজ, সাং- বাদশার ঘোনা, সর্ব থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ ওসমান (৩০), পিতা- শামসুল আলম, সাং- হ্নীলা স্টেশন, থানা- টেকনাফ, বর্তমানে- পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ১১। কামরুল হাসান রিফাত (২৫), পিতা- মৃত মনর আহাম্মদ, ১২। মোঃ লিমন (২০), পিতা- হোসেন আলী প্রঃ মুছা আলী, ১৩। তৌহিদুল ইসলাম (২৬), পিতা- আক্তারুজ্জামান, সর্বসাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১৪। ফারুক (২৮), পিতা- মৃত ইব্রাহীম খলিল, সাং- লামাজি পাড়া, খুরুশকুল, ১৫। জোবাইদা আক্তার (২১), স্বার্ম- মৃত আঃ খালেক, সাং- খরুলিয়া বাজার পাড়া, ঝিলংজা, ১৬। মোবারেকা (২৩), পিতা- ছৈয়দুল হক,সাং- নতুন ঘোনার পাড়া, তেতৈয়া খুরুশকুল, সর্ব থানা ও জেলা- কক্সবাজার, ১৭। আমির খান প্রঃ আব্দুল্লাহ (২০), পিতা- মোঃ হানিফ, মাতা- রশিদা, সাং- মধ্যম ঘোনা পেয়ারা বাগান, থানা ও জেলা- কক্সবাজার, ১৮। সাইফুল ইসলাম, পিতা- মোঃ মোস্তফা, ১৯। শামীমা বেগম, স্বামী- মোঃ মোস্তফা, উভয় সাং- ভারুয়াখালী হাজীর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ২০। মোঃ ইসমাইল, পিতা- ফকির আঃ জলিল, সাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্তসহ ২০জনকে আসামীকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •