নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব সাজ্জাদুল হাসান বলেছেন, সরকারের উন্নয়ন প্রকল্প এগিয়ে নিতে সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। দ্রুত কক্সবাজার জেলায় চলমান শত শত কোটি টাকার প্রকল্পের কাজগুলো শেষ করতে হবে। যত দ্রুত এসব কাজ শেষ করা সম্ভব হবেই তত দ্রুত দেশ এগিয়ে যাবে।

মঙ্গলবার বেলা আড়াইটায় কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীর আলট্রা সুপার ক্রিটিক্যাল কোল ফায়ার্ড পাওয়ার প্রজেক্ট পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের উন্নয়ন প্রকল্প এগিয়ে নিতে যারা জমি দিয়েছেন। যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদেরকে কর্মসংস্থানের সুযোগ করে দেয়া হবে। এই জন্য আমি সংশ্লিষ্টদের বলে দিয়েছি।’

এসময় তিনি স্থানীয় লোকজনকে কর্মসংস্থানের সুযোগ দেয়ার নির্দেশসহ প্রকল্পের কাজে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করার জন্য কর্মকর্তাদের নির্দেশ দেন। একই সাথে প্রকল্পের বিভিন্ন স্তরের কাজ পরিদর্শন করেন এবং সঠিক সময়ে প্রকল্পের কাজ শেষ করার নির্দেশ এবং কর্মকর্তাদের অত্যন্ত আন্তরিকতা, স্বচ্ছতা ও দক্ষতার সাথে কাজ করার নির্দেশ দেন।

এর আগে খুরুশ্কুলে নির্মিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন ভারপ্রাপ্ত সচিব। ওইসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন বেজা’র নির্বাহি সদস্য হারুনুর রশিদ, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক আবদুর রহমান, বিদ্যুৎ বিভাগের কক্সবাজার প্রকৌশলী মোস্তাফিজুর রহমান প্রমুখ।