জনবান্ধব ও পরিচ্ছন্ন ভাবমুর্তির অধিকারীরা আ’লীগ দলীয় মনোনয়ন পাবেন : সালাহউদ্দিন আহমদ সিআইপি

এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সালাহউদ্দিন আহামদ সি.আই.পি. বলেছেন- আওয়ামীলীগের রাজনীতিতে এখন কিছু মানুষ ঢুকেছে, যাদের আচর-আচরণে মানুষের কাছে তারা হাইব্রীড বলে চিহ্নিত। তাদের কারণে দলের ভাবমুর্তি ক্ষতি হচ্ছে, বিষয়টি সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা অবহিত হয়েছেন। আগামী নির্বাচনে দলের ভেতর ও তৃনমুলে জনবান্ধব ও পরিচ্ছন্ন ভাবমুর্তির অধিকারী নেতারাই আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাবে। তিনি বদরখালী লিটল জুয়েল সমবায় স্কুলের জন্য অনুদান হিসেবে একটি কম্পিউটার দেবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তিনি গত ১৬ এপ্রিল আওয়ামীলীগের উন্নয়ন প্রচার পরিষদের উদ্যোগে বদরখালী বাজারে আয়োজিত এক জনসভা এবং স্থাণীয় লিটল জুয়েল সমবায় স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত পৃথক পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সালাহউদ্দিন সিআইপি উপরোক্ত কথাগুলো বলেন। সভার প্রধান বক্তা ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেন- জননেত্রী শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের অনুভূতির কথা জানেন, সে নিরিখে আগামী দিনে চকরিয়া-পেকুয়ায় সুবিধাভোগীদের বিপরীতে পরিচ্ছন্ন ভাবমুর্তির যেকোন নেতা দলীয় মনোয়ন পাবেন। সভাগুলোতে সভাপতিত্ব করেন-প্রবীণ আওয়ামীলীগ নেতা কে.এম. জোবায়ের আহামদ বি.এস.সি.।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামীলীগের সদস্যবৃন্দ এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, উম্মে কুলসুম মিনু, আওয়ামীলীগ নেতা এরফান উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, নুরে হাবিব তছলিম, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, মাতামুহুরী উপজেলা কৃষকলীগের সভাপতি হাসান আলী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কে.এম. নাছির উদ্দিন, মাতামুহুরী কৃষকলীগ নেতা নুরুল আমিন ছোট, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন বেলাল, ছাত্রলীগের নেতা কুতুব উদ্দিন ছোটন, মিনহাজ উদ্দিন, সহ স্থাণীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগটনের নেতৃবৃন্দ।

cbn কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এ প্রকাশিত কোন সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।-কক্সবাজার নিউজ ডটকম  

সর্বশেষ সংবাদ

আ.লীগের বিদ্রোহীদের শাস্তি চূড়ান্ত হবে আজ

২৭ শর্তে চট্টগ্রাম বিএনপির সমাবেশের অনুমতি

প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক: স্বরাষ্ট্রমন্ত্রী

চানাচুরের প্যাকেটে ৫০০০ ইয়াবা, পাচারকারী আটক

আন্তর্জাতিক মান নিয়ে আজ উদ্বোধন হচ্ছে কক্সবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগ

ট্রাম্পের প্রশ্ন – আচ্ছা বাংলাদেশটা যেন কোথায়?

উখিয়ায় যোগদান করলেন চৌকস ওসি আবুল মনসুর , চ্যালেঞ্জ মোকাবেলায় সহযোগিতা কামনা

সালাহউদ্দিন তনয়া ডাঃ ইকরা’র সাথে বিয়ে হলো ব্যাংকার ফাহিম চৌধুরীর

ছাত্রলীগ শহর শাখার উদ্যোগে গোলাম রব্বানীর মায়ের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

ছাত্রলীগ সম্পাদক রব্বানীর মায়ের মৃত্যুবাষির্কীতে কক্সবাজারে দোয়া মাহফিল

ছুটি পেলেই ছুটে চলি সাগরতলের রহস্য জানতে

রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনে আইসিসি প্রতিনিধি দল

ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখবে সরকার

জাতীয় ঐক্যমত গঠনের চিন্তা বিএনপির

মিয়ানমারের বিরুদ্ধে নিষেধাজ্ঞাই যথেষ্ট নয়: যুক্তরাষ্ট্রকে জাতিসংঘ দূত

গোদারপাড়া বাঁকখালী নদী থেকে ২টি গর্জন গাছ উদ্ধার

চকরিয়ায় অর্ধ ডজন মামলার পালাতক আসামী গ্রেপ্তার

প্রকাশিত সংবাদের এআরসি টাওয়ার ভবন কর্তৃপক্ষ বক্তব্য ও প্রতিবাদ

দক্ষিণ মিঠাছড়িতে সার্ভেয়ারকে পেটালো পাহাড়খেকোরা

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৮