জনবান্ধব ও পরিচ্ছন্ন ভাবমুর্তির অধিকারীরা আ’লীগ দলীয় মনোনয়ন পাবেন : সালাহউদ্দিন আহমদ সিআইপি

এম.জিয়াবুল হক,চকরিয়া :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সালাহউদ্দিন আহামদ সি.আই.পি. বলেছেন- আওয়ামীলীগের রাজনীতিতে এখন কিছু মানুষ ঢুকেছে, যাদের আচর-আচরণে মানুষের কাছে তারা হাইব্রীড বলে চিহ্নিত। তাদের কারণে দলের ভাবমুর্তি ক্ষতি হচ্ছে, বিষয়টি সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা অবহিত হয়েছেন। আগামী নির্বাচনে দলের ভেতর ও তৃনমুলে জনবান্ধব ও পরিচ্ছন্ন ভাবমুর্তির অধিকারী নেতারাই আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাবে। তিনি বদরখালী লিটল জুয়েল সমবায় স্কুলের জন্য অনুদান হিসেবে একটি কম্পিউটার দেবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তিনি গত ১৬ এপ্রিল আওয়ামীলীগের উন্নয়ন প্রচার পরিষদের উদ্যোগে বদরখালী বাজারে আয়োজিত এক জনসভা এবং স্থাণীয় লিটল জুয়েল সমবায় স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত পৃথক পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সালাহউদ্দিন সিআইপি উপরোক্ত কথাগুলো বলেন। সভার প্রধান বক্তা ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেন- জননেত্রী শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের অনুভূতির কথা জানেন, সে নিরিখে আগামী দিনে চকরিয়া-পেকুয়ায় সুবিধাভোগীদের বিপরীতে পরিচ্ছন্ন ভাবমুর্তির যেকোন নেতা দলীয় মনোয়ন পাবেন। সভাগুলোতে সভাপতিত্ব করেন-প্রবীণ আওয়ামীলীগ নেতা কে.এম. জোবায়ের আহামদ বি.এস.সি.।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামীলীগের সদস্যবৃন্দ এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, উম্মে কুলসুম মিনু, আওয়ামীলীগ নেতা এরফান উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, নুরে হাবিব তছলিম, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, মাতামুহুরী উপজেলা কৃষকলীগের সভাপতি হাসান আলী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কে.এম. নাছির উদ্দিন, মাতামুহুরী কৃষকলীগ নেতা নুরুল আমিন ছোট, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন বেলাল, ছাত্রলীগের নেতা কুতুব উদ্দিন ছোটন, মিনহাজ উদ্দিন, সহ স্থাণীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগটনের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট ওসি’র সম্মাননা পেলেন টেকনাফের ওসি প্রদীপ

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ দু’দিনের সফরে এখন কক্সবাজারে

নাইক্ষ্যংছড়িতে ভাইস-চেয়ারম্যান পদে শাহাজান কবিরের মনোনয়ন দাখিল

নিজের অশ্লীল ভিডিও সরালেন সালমান

যে ছবি কক্সবাজারবাসীকে গৌরবান্বিত করে

জেলাজজের বদান্যতায় ১৭ বছর জেলে থাকা আনোয়ারার জামিন

কবি আল মাহমুদ স্মরণ সভা আজ বিকেল ৪ টায়

জেলা সদর হাসপাতালের দুর্নীতি তদন্তে দুদক টিম

সৌদি যুবরাজের নির্দেশে মুক্ত হচ্ছেন ২১০০ পাকিস্তানি বন্দি

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে জবি রণক্ষেত্র, সাংবাদিকসহ আহত ৩০

কাশ্মীরের পক্ষ নেয়ায় ধর্ষণের হুমকি, অতঃপর নিখোঁজ শিক্ষিকা

ভারতে না গিয়ে দেশে ফিরে গেলেন প্রিন্স সালমান

হাসপাতালের ডাস্টবিনে ৩১ নবজাতকের লাশ

কালিরছড়ায় একটি ব্রীজের অভাবে দূূর্ভোগে ৫ সহস্রাধিক মানুষ

রাঙামাটিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯৩ প্রার্থী

সালমান মুক্তাদিরের খোঁজ চাইলেন আইসিটি মন্ত্রী

কলাতলী-মেরিন ড্রাইভ সড়ক সংস্কার কাজ চলছে মন্থর গতিতে

‘বিদেশের মাটিতে সিবিএন যেন এক টুকরো বাংলাদেশ’

বারবাকিয়া রেঞ্জের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

কাতারে কক্সবাজারের কৃতি সন্তান ড. মামুনকে নাগরিক সমাজের সংবর্ধনা